বাংলা নিউজ > বায়োস্কোপ > আটে পা দিল শুভশ্রীর বড় সন্তান, কেক কেটে জন্মদিন উদযাপন আদরের ‘জিলাটো’র
বামদিকের ছবিতে জিলাটো-শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)
বামদিকের ছবিতে জিলাটো-শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)

আটে পা দিল শুভশ্রীর বড় সন্তান, কেক কেটে জন্মদিন উদযাপন আদরের ‘জিলাটো’র

  • সে যে বাড়ির সকলের বড় আদরের জিলাটো।

আটে পা দিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম সন্তান। কেক কেটে জন্মদিন উদযাপন হয়েছে তাঁর। সামাজিক মাধ্যমে একটি বিশেষ ভিডিয়ো শেয়ার করেন নায়িকা। শেয়ার করেছেন প্রথম সন্তানের বেশ কিছু আদুরে মুহূর্তের ছবি।

শুভশ্রীর প্রথম সন্তান কে? সে হল অভিনেত্রীর চারপেয়ে সারমেয়। আদুরে ‘জিলাটো’। চিহুয়াহুয়া প্রজাতির কুকুর। বিয়ের পর সঙ্গে করে তাঁকে নিয়ে এসেছিলেন শুভশ্রী। বিদায় থেকে বধূবরণ প্রতিটা মুহূর্তে জিলাটো ছিল তাঁর কোলে। শুভশ্রীর কাছে জিলাটো তাঁর ‘সন্তান’। তাকে ছেলে হিসেবের সাকলের সঙ্গে পরিচয় করান নায়িকা। জন্মদিনে একটি ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘এটা আমার সন্তানের জন্মদিন ছিল। জিলাটো ভালবাসি তোমাকে আমার বাচ্চা'।

সামাজিক মাধ্যমে ভিডিয়ো শেয়ার করতেই কমেন্টবক্সে উপচে পড়ছে জিলাটোর জন্মদিনের শুভেচ্ছাবার্তা। অঙ্কুশ থেকে শ্বেতা ভট্টাচার্য সহ অভিনেত্রীর সহকর্মীরা অনেকেই ভালবাসা জানিয়েছে জিলাটোকে। ভিডিয়ো শুভশ্রীর দুই ছেলে ইউভান এবং জিলাটো রয়েছে। একাধিক খুনসুটি মুহূর্ত উঠে এসেছে ভিডিয়োতে। 

গত ১২ জুলাই দশ মাসে পা দিল ইউভান। ২০২০-র ১২ সেপ্টেম্বর জন্ম হয় তাঁর। ইউভানই এখন শুভশ্রীর জীবনে বেশিরভাগ জায়গা জুড়ে রয়েছে। ছেলের জন্মের পর এখনও নতুন কোনও ছবির কাজে হাত দেননি শুভশ্রী, তবে রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এর হাত ধরে শ্যুটিং ফ্লোরে ফিরেছেন নায়িকা। এই শো জিত ও গোবিন্দার সঙ্গে বিচারকের আসনে দেখা মিলছে নতুন মায়ের।

 

বন্ধ করুন