বাংলা নিউজ > বায়োস্কোপ > দু-মাসে ভেঙেছে দ্বিতীয় বিয়ে, জন্মদিনে ইউভানের আদুরে উপহারে সব যন্ত্রণা ভুললেন দেবশ্রী
ইউভানকে কোলে নিয়ে জন্মদিনে দেবশ্রী, ডান দিকে শুভশ্রীর সঙ্গে বিয়ের দিনের ছবি 
ইউভানকে কোলে নিয়ে জন্মদিনে দেবশ্রী, ডান দিকে শুভশ্রীর সঙ্গে বিয়ের দিনের ছবি 

দু-মাসে ভেঙেছে দ্বিতীয় বিয়ে, জন্মদিনে ইউভানের আদুরে উপহারে সব যন্ত্রণা ভুললেন দেবশ্রী

  • বড় মাসির জন্মদিন বলে কথা, উপহার না দিলে কি চলে! ১০ মাসের রাজ-পুত্র কী উপহার দিল দেবশ্রীকে? 

রবিবার, ১১ জুলাই ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র দিদি দেবশ্রীর জন্মদিন। সম্প্রতি এক্কেবারে অযাচিত কারণে সংবাদ শিরোনামে থেকেছেন দেবশ্রী। দু-মাসেই দ্বিতীয় বিয়ে ভেঙেছে দেবশ্রীর, তবে সেই সব মন কেমনের কথা ভুলে এই বিশেষ দিনটা প্রিয়জনদের সঙ্গে কাটালেন তিনি। শনিবার মধ্যরাতে বন্ধুদের সঙ্গে কেক কেটে বার্থ ডে সেলিব্রেশন পর্ব চলছে, আর সকাল সকালই নিউটাউনের ফ্ল্যাট থেকে তিনি সোজা রওনা দিয়েছিলেন বাইবাসের ধারে অবস্থিত রাজ-শুভশ্রীর ভালোবাসার নীড়ে। 

জন্মদিনটা বোনের পরিবারের সঙ্গেই কাটালেন তিনি। ইউভানের জন্মের পর দেবশ্রীর প্রথম জন্মদিন, তাই এইদিনটা বোনপোকে উত্সর্গ করেছেন তিনি। সারাটা দিন শুভশ্রী শ্বশুরবাড়িতেই কাটিয়েছেন দেবশ্রী। সেখানে হাজির ছিলেন তাঁর বাবা-মা'ও। 

দেবশ্রীর জন্য এদিন তাঁর পছন্দের সমস্ত রান্না করেছিলেন শুভশ্রীর শাশুড়ি ও ননদ। অল্প বিস্তর রান্নায় হাত লাগিয়েছিলেন রাজ ঘরনিও। একরত্তি ইউভানও ‘মাম্মাম’-কে জন্মদিনে খাস উপহার দিয়েছে। ভাবছেন কী? মা অথবা ন্যানি ছাড়া অন্য কারুর কাছে জামা বদল করে না ১০ মাসের রাজ-পুত্র। কিন্তু দেবশ্রী এক সাক্ষাত্কারে জানিয়েছেন,'আজ কোনও কান্নাকাটি না করেই লক্ষ্মী ছেলের মতো আমার কাছে জামা বদলে নিল, এর থেকে বড় উপহার আর কী হতে পারে'।

দিদির জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ভালোবাসার বার্তা দিলেন শুভশ্রীও। ইউভানকে কোলে নিয়ে দেবশ্রীর দুটি ছবি পোস্ট করে তিনি লেখেন- ‘জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার জীবনের অন্যতম সুন্জর একটা অংশকে, ভগবান তোকে আরও শক্তি দিক… গোটা বিশ্বের খুশি তোর ঝুলিতে উপচে পড়ুক’। দেবশ্রীর কথায়, ইউভানই তাঁর মন খারাপের সঙ্গী। ‘কঠিন সময়ে ওর মুখের দিকে তাকিয়ে সাহস পাই’, জানিয়েছেন তিনি। 

জন্মদিনের দুপুরে জমিয়ে খাওয়া-দাওয়া
জন্মদিনের দুপুরে জমিয়ে খাওয়া-দাওয়া

সম্প্রতি দেবশ্রীর জীবনে বিরাট ঝড় বয়ে গেছে। গত এপ্রিল মাসে অমিত ভাটিয়ার সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শুভশ্রীর দিদি। তবে দু-মাস যেতে না যেতেই স্বামীর হাতে প্রতারিত হওয়ার কথা জানতে পারেন তিনি। গত মাসেই স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছেন তিনি, পাশাপাশি দেবশ্রীর অভিযোগ স্বামী নাকি আগে থেকেই ধর্ষণের মামলায় অভিযুক্ত- সে ব্যাপারটিও জানতে না তিনি। দেবশ্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন অমিত ভাটিয়া, তবে আপতত জামিনে মুক্ত। এর জেরে কিছুটা আফসোস দেবশ্রীর। তিনি জানালেন, ‘খারাপ লাগছে। আমার মতো আরও অনেক মেয়ের ক্ষতি করতে পারে ও। তবে লড়াই এখানেই শেষ নয়'। হাল ছাড়বেন না তিনি, সাফ কথা দেবশ্রীর। 

ব্যক্তিগত জীবনের ঝড় সামলে নিজের একমাত্র ছেলে অনীশকে একদম স্বাধীনভাবে বড় করে তুলছেন দেবশ্রী। শীঘ্রই কেরিয়ারে নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি। রাজর্ষি দে’র ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দেবশ্রী চক্রবর্তী। খবর পরিচালকের পরবর্তী ছবিতেও নাকি অভিনয় করবেন দেবশ্রী। 

বন্ধ করুন