বাংলা নিউজ > বায়োস্কোপ > দিদিমার সঙ্গে প্রথম দেখা ইউভানের, মুহূর্তে ভাইরাল রাজ-শুভশ্রী পুত্রের নতুন ছবি
শুভশ্রীর মায়ের কোলে ইউভান (ছবি-ইনস্টাগ্রাম)
শুভশ্রীর মায়ের কোলে ইউভান (ছবি-ইনস্টাগ্রাম)

দিদিমার সঙ্গে প্রথম দেখা ইউভানের, মুহূর্তে ভাইরাল রাজ-শুভশ্রী পুত্রের নতুন ছবি

  • শুভশ্রীর মা,বীণা গঙ্গোপাধ্যায়ের কোলে ইউভানের দেখা মিলল। নিমেষেই ভাইরাল সেই ছবি। 

বয়স সবে দু-সপ্তাহ। তবে রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা এখন হার মানাবে টলিউডের যে কোনও তারকাকে। অনেকেই বলছেন- ইউভান হল টলিউডের তৈমুর আলি খান। নিমেষেই ভাইরাল হয়ে যাচ্ছে এই খুদে তারকার ছবি। গত ১২ সেপ্টেম্বর পুত্র সন্তানের জননী হয়েছেন শুভশ্রী। অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে গোপনেই রাখতে চান তাঁদের আদরের সোনামণিকে। তবে এইক্ষেত্রে একদম ভিন্ন পথে হেঁটেছেন রাজ-শুভশ্রী। অনুরাগীদের আর্শীবাদ আর ভালোবাসা ছেলের সঙ্গে থাকুক, তাঁরাও ইউভানের বড় হয়ে উঠার সাক্ষী হোক এমনটাই ভাবনা তাঁদের। তাই গত দু-সপ্তাহ ধরে ছেলের একাধিক ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন রাজ-শুভশ্রী। 

প্রথমবার দিদিমার সঙ্গে দেখা গেল ইউভানকে। শুভশ্রীর মা, বীণা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার দেখতে পাওয়া গেল ইউভানকে। শুভশ্রীর ফ্যান পেজ থেকে শেয়ার করা সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ছবিতে দিদিমার দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছে ইউভান। নতুন মুখের দেখা পেয়ে ভালোভাবে পর্যবেক্ষণ সেরে নিচ্ছে সে। দিদিমাও ভালোবাসা উজাড় করে দিয়েছেন নাতিকে। ১৬ বছর পর ফের দিদিমা হওয়ার সুযোগ পেয়ে খুশি তিনি। উল্লেখ্য, শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়েরও এক ছেলে রয়েছে-অনিশ। 

রবিবার সকালেই রাজ চক্রবর্তীর ছেলের সঙ্গে একগুচ্ছ নতুন ছবি শেয়ার করেন। যেখানে দেখা যায় ছেলের সঙ্গে আদুরে আলাপ জমাচ্ছেন রাজ। বাপ-বেটার এই ছবিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

এই ছবিগুলির ক্যাপশনে রাজ লেখেন- প্রতিদিন সকাল হল বাবা-ছেলের খেলা করবার সময়। আমরা কথাবলি, খেলি। আমাদের বাঁধন মজবুত হয় এবং খুব মজা হয়।

দু-দিন আগেই ইউভানের একটি মিষ্টি ছবি পোস্ট করেছিলেন শুভশ্রীও। যেখানে নায়িকা লেখেন- ইউভান হল ‘জীবন্ত পুতুল’।

View this post on Instagram

My living doll #yuvaan 🥰❤️😘

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

রাজ-শুভশ্রী দুজনেই পালা করে সোশ্যাল মিডিয়ায় ইউভানের ছবি পোস্ট করছেন সমানে। এই খুদে তারকার ঝলক থেকে অনুরাগীদের বঞ্চিত করেন না তাঁরা। তবে ইউভানের নামে ফেক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট তৈরি থেকে অনুরাগীদের দূরে থাকার অনুরোধ জানিয়েছেন রাজ। ফেসবুক পোস্টে পরিচালক দিন কয়েক আগে লিখেছিলেন- 'ইউভান এখন অনেক ছোট। অমি অনুরোধ করছি ওর নামে প্লিজ ফেক অ্যাকাউন্ট খুলবেন না আর সকলকে অনুরোধ করছি দয়া করে এইগুলোতে অংশগ্রহণ করবেন না। ধন্যবাদ'।

বন্ধ করুন