বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Subhashree: রাজের প্রাক্তন মিমিকে শুভেচ্ছা,নিজের এক্স-কে বাদ দিলেন শুভশ্রী! অখুশি দেব ভক্তরা
অখুশি দেব ভক্তরা
অখুশি দেব ভক্তরা

Dev-Subhashree: রাজের প্রাক্তন মিমিকে শুভেচ্ছা,নিজের এক্স-কে বাদ দিলেন শুভশ্রী! অখুশি দেব ভক্তরা

  • দেবের ছবির প্রচারে শুভশ্রী! তবে প্রাক্তনকে ট্যাগ করলেন না রাজ ঘরনি, ক্ষুব্ধ ভক্তরা। 

সম্পর্কটা হয়তো বদলে গেছে চোরাবালির স্রোতে, তবুও কিছু স্মৃতি বরাবর তরতাজা থাকে। গ্ল্যামার দুনিয়ায় সম্পর্ক ভাঙা-গড়া আম ব্যাপার। কিন্তু কিছু কিছু জুটির প্রেমের গল্প হামেশা স্মৃতিতে উজ্জ্বল থাকে, দেব-শুভশ্রী এমনই একটা নাম। একটা সময় টলিউডের হার্টথ্রব প্রেমিক যুগল ছিলেন তাঁরা। তবে সে সব অতীত অধ্যায়। রাজ চক্রবর্তীর হাত ধরে জীবন পথে অনেকটা এগিয়ে গিয়েছেন শুভশ্রী, এখন তিনি রাজের পরিণীতা, ইউভানের মা। অন্যদিকে দেবের জীবনেও রয়েছে মনের মানুষ। রুক্মিনীর সঙ্গে আগামিতে সংসার পাতার পরিকল্পনা দেবের। কিন্তু রবিবার সোশ্যাল মিডিয়ায় আচমকাই চর্চার কেন্দ্রবিন্দুতে দেব-শুভশ্রীর ভাঙা প্রেম। 

ভাবছেন ব্যাপারটা কী? রবিবার, মহাপঞ্চমীর দিন বক্স অফিসে মুক্তি্ পেল একঝাঁক পুজোর ছবি। সেই তালিকায় সবচেয়ে উল্লেখযোগ্য নাম দেবের ‘গোলন্দাজ’, রয়েছে জিত-মিমির ‘বাজি’, অঙ্কুশ-বনির ‘এফআইআর’, কোয়েল-পরমব্রতর ‘বনি’ এবং চিরঞ্জিত অভিনীত ‘ষড়রিপু ২’। পুজোয় বক্স অফিস দখলের লড়াইয়ে নেমেছেন যে সকল সতীর্থরা তাঁদের শুভকামনা জানিয়ে একটি ভিডিয়ো বার্তা দেন রাজ-শুভশ্রী। সেই ভিডিয়োতে তারকা দম্পতির আর্তি ‘হলে গিয়ে বাংলা ছবি দেখুন’। উল্লেখযোগ্যভাবে এই বছর পুজোয় মুক্তি পাওয়া ছবির তালিকায় রয়েছে রাজের প্রাক্তন মিমির ছবি ‘বাজি’ এবং শুভশ্রী প্রাক্তন প্রেমিক দেবের ‘গোলন্দাজ’। ভিডিয়ো বার্তায় প্রাক্তনদের ছবি প্রচার সারলেন রাজ-শুভশ্রী। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্ট করবার সময় শুভশ্রী ট্যাগ করতে 'ভুলে গেলেন' (বা করলেন না) দেবকে! যদিও স্বামীর প্রাক্তন মিমি চক্রবর্তীকে কিন্তু ট্যাগ করেছেন শুভশ্রী। 

আর শুভশ্রীর এই কাণ্ড মোটে পছন্দ হয়নি দেব ভক্তদের। কেউ কেউ তো প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিয়েছেন। দেব-কে অপমান করতেই এমনটা করেছেন নায়িকা, তেমন অভিযোগও তুলেছেন। সরাসরি শুভশ্রীকে আক্রমণ করে বলেন- ‘স্বভাবটা পালটান এবার, অনেক হয়েছে’। যদিও এই সমালোচনার কোনও জবাব দেননি শুভশ্রী। দেবকে ট্যাগ না করলেও গোলন্দাজ পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যাকে কিন্তু ট্যাগ করেছেন শুভশ্রী। নিন্দুকরা বলছেন শুভশ্রীর এই শুভেচ্ছা বার্তা, অনেকটা ‘ধরি মাছ না ছুঁই পানি’ টাইপ ব্যাপার। তবে গা বাঁচাতে গিয়ে সমালোচনার মুখে পড়লেন অভিনেত্রী। 

রাজ চক্রবর্তীও এই একই ভিডিয়ো নিজের টুইটারের দেওয়ালে শেয়ার করেছেন। তিনি অবশ্য কাউকেই ট্যাগ করেননি। মুক্তিপ্রাপ্ত ছবির তালিকায় প্রাক্তনের নাম থাকায়, বিতর্ক এড়াতেই রাজ এমনটা করেছেন মত নিন্দুকদের। 

 

বন্ধ করুন