বাড়ি > বায়োস্কোপ > অন্তঃসত্ত্বা শুভশ্রীর সঙ্গে রাজের রোম্যান্টিক ডিনার ডেট, ভাইরাল ভিডিয়ো
শুভশ্রীকে দারুণ সারপ্রাইজ দিলেন রাজ (ছবি-ইনস্টাগ্রাম)
শুভশ্রীকে দারুণ সারপ্রাইজ দিলেন রাজ (ছবি-ইনস্টাগ্রাম)

অন্তঃসত্ত্বা শুভশ্রীর সঙ্গে রাজের রোম্যান্টিক ডিনার ডেট, ভাইরাল ভিডিয়ো

  • লাল গোলাপ, মোমবাতির আলো, সঙ্গে রোম্যান্টিক গান-আরবানার ফ্ল্যাটেই রেঁস্তোরার আদলে ডিনার ডেট সারলেন ‘রাজশ্রী’। 

করোনা সংকটের জেরে গত কয়েক মাস ধরেই মন খারাপ বাঙালির। এর মাঝেই শুভশ্রীর মা হওয়ার খবর একরাশ খুশির বার্তা বয়ে এনেছিল নায়িকার ভক্তদের কাছে।প্রেগন্যান্ট স্ত্রীর সব আবদার পূরণে এক পায়ে খাড়া হয়ে আছেন রাজ, মানে গৃহবন্দী অবস্থাতেই যতটা সম্ভব হয়। 

মে মাসে ‘রাজশ্রী’র দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই অনুরাগীদের সঙ্গে নতুন অতিথির আগমন বার্তা শেয়ার করেছিলেন শুভশ্রী। এবছর করোনা আতঙ্কের জন্য বিবাহবার্ষিকীর দিনটা বাড়িতেই উদযাপন করেছেন তাঁরা। কিন্তু রাজ-শুভশ্রীর জন্য এই স্পেশ্যাল দিনটা আরও স্পেশ্যাল করে তুলেছিলেন রাজের দুই ভাগ্নী সৃষ্টি আর মিষ্টি। মামা ও মামিমা'র জন্য বাড়িতে একদম রেঁস্তোরার আদলে রোম্যান্টিক ডিনার নাইটের প্ল্যান সেরেছিল তাঁরা। সেই ডিনার ডেটের রোম্যান্টিক ভিডিয়োই অবশেষে প্রকাশ্যে আনলেন শুভশ্রী। বৃহস্পতিবার এই ভিডিয়ো শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘অ্যানিভার্সারি ২০২০’।

View this post on Instagram

#2ndanniversary #mammalove #tbt #qurantinelife

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

লাল গোলাপ, মোমবাতির আলো, ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক…টেবিলে সাজানো সুস্বাদু খাবার, রয়েছে শ্যাম্পেনের বোতলও। সব মিলিয়ে একদম মায়াবী পরিবেশ, ভালোবাসার আদরে মোড়া। এই ভিডিয়ো দেখে আবেগে ভাসছেন রাজ-শুভশ্রীর টলিউডি বন্ধুরাও। কমেন্ট বক্সে শ্রাবন্তী লেখেন, ‘উফ..কী ইমোশন’। ঐন্দ্রিলা লেখেন, ‘ভীষণ মিষ্টি লাগছে’।

এখন শুধু অপেক্ষা নতুন অতিথি আসবার। কয়েকদিন আগেই বেবি বাম্পের ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছিলেন, জীবনের সবচেয়ে বড় আশ্চর্য হল একটা উপহার,যখন তোমার শরীরের ভিতর জীবন বেড়ে উঠে'।

 

ছবিতে শর্ট ড্রেসে পাওয়া গেল শুভশ্রীকে। সাদা-কালোয় অন্তঃসত্ত্বা শুভশ্রী ঝলমল করছেন প্রেগন্যান্সি গ্লোতে। সূত্রের খবর সেপ্টেম্বরের শুরুতেই মা হতে চলেছেন শুভশ্রী।

বন্ধ করুন