বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly Baby Shower: নয় মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী খেলেন দ্বিতীয় সাধ! সাদা শাড়ি, লাল ব্লাউজ, সিঁদুরে অপরূপা

Subhashree Ganguly Baby Shower: নয় মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী খেলেন দ্বিতীয় সাধ! সাদা শাড়ি, লাল ব্লাউজ, সিঁদুরে অপরূপা

নয় মাসের সাধ খেলেন শুভশ্রী। 

অপেক্ষা আর দিনকয়েকের। হয়ে গেল নয় মাসের সাধ। সাদা শাড়ি আর লাল ব্লাউজে ছবি দিলেন শুভশ্রী। সামনে থালায় সাজানো পঞ্চব্যঞ্জন। 

জুন মাসেই দ্বিতীয় সন্তান আসার খবর দিয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর রাজ চক্রবর্তী। দম্পতির প্রথম সন্তান ইউভান সেপ্টেম্বর মাসেই পা রাখল ৩ বছরে। আর ডিসেম্বর মাসেই অভিনেত্রীর কোল আলো করে আসার কথা আরেক খুদের।

ভাইফোঁটার পরের দিন সামাজিক মাধ্যমে নয় মাসের সাধ ভক্ষণের ছবি শেয়ার করে নিলেন। ক্যাপশনে জুড়লেন, ‘এত্ত আদর-যত্ন’। পরে আছেন সাদা রঙের শাড়ি, সঙ্গে লাল স্লিভলেস ব্লাউজ। সিঁথি ভরা সিঁদুর। কপালে লাল টিপ। হাতে শাঁখা-পলা। কানে-গলায় সোনার গয়না। সাবেকি সাজেই দেখা মিলল তাঁর।

শুভশ্রীর সামনে রাখা থালায় সাজানো রয়েছে পঞ্চব্যাঞ্জন। থালায় সাজানো আছে ভাত, পোলাও, বেগুন ভাজা, মাছের মাথা, ডাল, সবজি। হবু মায়ের সামনে পান পাতায় করে মিষ্টি পরিবেশন করতেও দেখা গেল। কোলে দেওয়া হল ফল। ধান-দুর্বা দিয়ে করা হল আশীর্বাদ।

শুভশ্রীর জন্য ন মাসের সাধের আয়োজন করেছিলেন তাঁর ননদ, রাজ চক্রবর্তীর দিদি বনানী পাণ্ডে। সঙ্গে বোনঝি সৃষ্টিকেও ধন্যবাদ জানাতে ভুললেন না। দেখুন অভিনেত্রীর সাধ ভক্ষণের ছবিগুলি-

২০২০ সালে প্রথম সন্তান আসার খবর শেয়ার করে নিয়েছিলেন। তখন ভরা করোনা। লকডাউনের কড়াকড়ি। তাই বেশিরভাগটা সময় ঘরবন্দি হয়েই কাটাতে হয়েছিল। ইউভানের জন্মের পর ফিরেছিলেন ডান্স বাংলা ডান্সের বিচারক হয়ে। 

দ্বিতীয় প্রেগন্যান্সিতে কাজ করেছেন চুটিয়ে। দ্বিতীয়বার বসেন ডান্স বাংলা ডান্সের বিচারকের কুর্সিতে। এবারে তাঁকে সঙ্গে দিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মৌনি রায় ও পূজা বন্দ্যোপাধ্যায়। প্রেগন্যান্সি নিয়ে শুধু ডান্স বাংলা ডান্সের শ্যুটই করেননি, সঙ্গে আবার প্রলয় সিরিজের প্রচারেও অংশ নিয়েছিলেন রাজের কাঁধে কাঁধ মিলিয়ে। এই সিরিজ দিয়েই যে হয়েছিল প্রযোজনায় হাতেখড়ি। 

দু দুটি ট্রিপও করে ফেলেছেন। রথে পুজো দেন পুরীতে। আর তারপর চলে যান ইন্দোনেশিয়ার বালিতে। সেখানেই সেরে আসেন বেবিমুন। সেখানে বিকিনিতেও দেখা গিয়েছিল তাঁকে। 

জুন মাসে প্রথম সন্তান ইউভানের একটি ছবি শেয়ার করে নেন রাজ-শুভশ্রী। যাতে দেখা যায় খুদের টি শার্টে লেখা ছিল ‘বিগ ব্রাদার’ কথাটা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমার কোনও অসুবিধা হয় না, কারণ আমার সঙ্গে আমার পরিবারের সকলের নিঃস্বার্থ সমর্থন রয়েছে। আমি যে কাজটা করি সেটা আমি ভালোবাসি, সেটা মন দিয়ে করি। আর ইউভানও বোঝে যে মা-কে কাজে যেতে হয়, সেটা ও সম্মান করে। দ্বিতীয় সন্তান এলে আমাদের পরিবার পূর্ণ হবে।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ব্যান্ডেল স্টেশনে রেখে দিয়েছিল ছেলে, বৃদ্ধাকে ২ মাস পর বাড়ি ফেরাল প্রশাসন সন্দেশখালি কাণ্ডে রামমোহন রায়ের আত্মা কাঁদছে, মুসলিম অহংকার ভাঙবে- কী বললেন মোদী ঘুমে ঢুলছিলাম!প্রাক্তন Intel India কর্তার সাইকেলে ধাক্কা, কী বললেন ক্যাব চালক? অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে সচিন-ধোনি-হার্দিকরা, ভাইরাল মাহির নতুন লুক মার্চ মাসে ভানু সপ্তমী কবে, জেনে নিন এই ব্রতর সঠিক তারিখ ও গুরুত্ব ‘আমিও তো রূপের ছবি…’, কোন ভয়ে ছেলের ফোটো অনলাইনে দিতে চান না রূপম-পত্নী রূপসা? বিভিন্ন দাবিতে রাজ্যজুড়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করল ৫০ হাজার আশাকর্মী শুভ জন্মদিন স্ট্যালিন, আপনার প্রিয় ভাষাতেই,ISRO অ্যাডে চিনের পতাকা,খোঁচা বিজেপির ১১৪ বছর পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.