বাংলা নিউজ > বায়োস্কোপ > ইউভানের অন্নপ্রাশনের জন্য কেমনভাবে রেডি হলেন শুভশ্রী? দেখুন তাঁর সাজগোজের ভিডিয়ো
শুভশ্রীর সাবেকি সাজ মুগ্ধ করল 
শুভশ্রীর সাবেকি সাজ মুগ্ধ করল 

ইউভানের অন্নপ্রাশনের জন্য কেমনভাবে রেডি হলেন শুভশ্রী? দেখুন তাঁর সাজগোজের ভিডিয়ো

  • প্রথমবার ছেলের জন্য রেডি হলেন শুভশ্রী। তাক লাগাল নায়িকার সাবেকি সাজ। 

সোমবার পরিচালক রাজ চক্রবর্তীর জন্মভিটে হালিশহরে বসেছিল ইউভানের মুখেভাতের রাজকীয় আসর। ছেলের অন্নপ্রাশনের জন্য দুদিন আগেই সপরিবারে সেখানে হাজির হয়েছিলেন রাজ-শুভশ্রী। পরিবার, বন্ধুদের দিন ইউভানের জীবনের প্রথম বড়ো সেলিব্রেশনে মাতল তাঁর বাবা-মা। 

পাঁচমাসে দাদুর হাতে ভাত খেল ইউভান। ইউভানের অন্নপ্রাশনের আগের দিনই ছিল রাজের জন্মদিন। তাই যাকে বলে ডবল সেলিব্রেশনের মুহূর্ত আর কী! ছেলের জন্য প্রথমবার রেডি হলেন শুভশ্রী। ইউভানের পাশাপাশি এদিনের অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন নায়িকা। আর নিজের সাজগোজের ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন শুভশ্রী। অভিনেত্রীর সেই ইনস্টা রিল ভিডিয়োতে উপচে পড়ছে ভক্তদের ভালোবাসা।

এদিন হলুদ-সবুজে সেজেছিল গোটা চক্রবর্তী পরিবার। অনুষ্ঠানের তারকা ইউভানের দেখা মিলল, হলুদ পাঞ্জাবি আর সাদা ধুতিতে। ছেলের অন্নপ্রাশনে একদম বাঙালি সাজে তাক লাগালেন শুভশ্রী। হলুদ ব্লাউজ, সঙ্গে সবুজ ভারি সিল্কের শাড়ি, গা ভর্তি সোনার গয়না, মাথার খোঁপায় সাজানো বাহারি ফুল, সিঁথিতে চওড়া করে টানা লাল সিঁদুর আর কপালে ছোট্ট লাল টিপ- এককথায় অপরূপা শুভশ্রী।

গত বছর ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে তারকা। ছেলের জন্মের পর বেবি ফ্যাটের জেরে কিছুটা ওজন বেড়েছে নায়িকার। তবে সেই নিয়ে চিন্তায় নেই শুভশ্রী। চিকিত্সকের পরামর্শ মেনে ইতিমধ্যেই জিম সেশন শুরু করেছেন তিনি। শীঘ্রই পুরোনো চেহরায় ফিরে আসবেন নায়িকা। আপতত মায়ের ভূমিকা পালনেই বেশি ব্যস্ত তিনি। 

বন্ধ করুন