বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan: আরবানার বহুতলে মেঘেদের ‘টুকি’ করল ছোট্ট ইউভান! ছেলের সঙ্গে খেলায় মাতলেন শুভশ্রীও
শুভশ্রীর সাথে ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)
শুভশ্রীর সাথে ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)

Yuvaan: আরবানার বহুতলে মেঘেদের ‘টুকি’ করল ছোট্ট ইউভান! ছেলের সঙ্গে খেলায় মাতলেন শুভশ্রীও

  • মেঘলা দিনে ইউভানের একটা মিষ্টি ভিডিও নেটপাড়ায় সকল অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন মাম্মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

বাবা-মায়ের সঙ্গে পুজো জমিয়ে উপভোগ করেছে ইউভান। আগেরবার মা-বাবার কোলে চেপে দুর্গা দেখলেও, এবার সে নিজের পায়ে হাঁটতে শিখেছে। হাঁটি হাঁটি পা পা করে তাই পৌঁছে গিয়েছিল আবাসনের পুজোয়। দুর্গার চার সন্তানের সঙ্গে পরিচয় করা থেকে শুরু করে, ঢাক বাজানো-- বাঙালিয়ানার সব মজাই লুটেপুটে নিয়েছে। পাজামা-পাঞ্জাবিতেও দেখা গিয়েছিল তাঁকে। 

মেঘলা দিনে ইউভানের একটা মিষ্টি ভিডিও নেটপাড়ায় সকল অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন মাম্মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে আরবানার বহুতল থেকে চোখে এল স্নিগ্ধ কলকাতা। আর মন জুড়লো ভিডিওর শেষে ইউভানের দেখা পেয়ে। জানলার পরদা নিয়েই সে ‘টুকি, টুকি’ খেলায় ব্যস্ত।

টুকি, টুকি খেলছে রাজশ্রী পুত্র ইউভান। 
টুকি, টুকি খেলছে রাজশ্রী পুত্র ইউভান। 

ইউভান বরাবরই সকলের প্রিয়। রাজ-পুত্রকে ভালোবাসা জানানোর কোনও সুযোগই ছাড়েন না তাঁর অনুরাগীরা। আর মা-বাবাও ছেলের নানা ছবি আর ভিডিও শেয়ার করে নেন সকলের সঙ্গে। পুজোর আগেই বিদেশে পাড়ি জমিয়েছিল ইউভান। এক বছরের জন্মদিনের পর গিয়েছিল মলদ্বীপে। সেখানে সমুদ্রের দিকে তাঁর ছুটে ছুটে যাওয়া, সাদা বালিতে খেলে বেড়ানোর ছবিও ভাইরাল হয়েছিল নিমেষে। 

২০২০ সালের সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে ইউভান। আর জন্মের পর থেকেই সে খুদে তারকা। এরমধ্যেই ইউভানের নামে ফ্যান পেজ রয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সকলের দেওয়া ভালোবাসা, ইউভানকে নিয়ে পাগলামি উপভোগ করেন রাজ-শুভশ্রী। তাই তো করিনার দ্বিতীয় সন্তান জন্মের পর যখন সদ্যোজাতর ছবিতে ইউভানের মুখ বসানো হয়েছিল, সেটাকে হেসেই উড়িয়ে দিয়েছিলেন তারকা দম্পতি।

বন্ধ করুন