বাংলা নিউজ > বায়োস্কোপ > গাড়ি ভিতরেই পোশাক পালটে ফেললেন শুভশ্রী! ইউভানের মায়ের কীর্তিতে হতবাক নেটিজেনরা
শুভশ্রীর ভাইরাল ভিডিয়ো 
শুভশ্রীর ভাইরাল ভিডিয়ো 

গাড়ি ভিতরেই পোশাক পালটে ফেললেন শুভশ্রী! ইউভানের মায়ের কীর্তিতে হতবাক নেটিজেনরা

  • শুভশ্রীর নতুন ইনস্টাগ্রাম রিল ঘিরে হইচই। দেখুন কী কাণ্ডটাই না ঘটালেন নায়িকা।

সবে দশ মাস পূর্ণ করেছে রাজ-শুভশ্রী পুত্র ইউভান। ছেলের জন্মের পর ছ-মাস বাড়িতেই ছিলেন শুভশ্রী। সদ্য কাজে ফিরেছেন নায়িকা। ছবির শ্যুটিংয়ে না ফিরলেও রিয়ালিটি শো-এর মঞ্চে দেখা মিলছে এই টলি নায়িকার। সোশ্যাল মিডিয়াতেও সমানতালে অ্যাক্টিভ নায়িকা। বেবি ফ্যাটের জন্য নোংরা কটাক্ষের শিকার হলেও নেগেটিভিটি দূরেই রাখছেন রাজ ঘরনি। 

নায়িকার লেটেস্ট ইনস্টাগ্রাম রিল দেখে থ নেটিজেনদের একটা বড় অংশ। ডান্স বাংলা ডান্সের শ্যুটিং সেটে যাওয়ার পথে এই ভিডিয়ো বানিয়েছেন শুভশ্রী। ভিডিয়োতে দেখা যাচ্ছে আরবার ফ্ল্যাট থেকে সাদা লং শার্ট আর হলুদ শর্টসে নীচে নেমে এলেন শুভশ্রী, তাঁর পায়ে সাদা রঙা স্নিকার্স- একদম স্পোর্টি লুকে সুন্দরী শুভশ্রী। বিলাসবহুল গাড়িতে স্টার্ট দিয়ে সময়মতো পৌঁছালেন রাজারহাটের শ্যুটিং সেটে। কিন্তু ওমা! গাড়ির দরজা খুলতেই তো বেরিয়ে এলেন অন্য শুভশ্রী! হ্যাঁ, সেখান থেকে নীল রঙা গাউন আর কালো হিলসে গ্ল্যামার কুইন অবতারে ধরা দিলেন অভিনেত্রী। 

শুভশ্রী ভক্তরা ঘায়েল নায়িকার এই গ্ল্যামারাস ভিডিয়োতে। কিন্তু কিছু নেটিজেন অবশ্য কটাক্ষ করতে ছাড়েননি। আসলে ইউভানের জন্মের পরে নায়িকার শরীরে বিস্তর বেবি ফ্যাট ছিল।সিজারিয়ান সার্জারির পর শরীর নিয়ে ঝুঁকি নিতে চান নি শুভশ্রী, তাই ধীরে ধীরে নির্দিষ্ট পদ্ধতি মেনে জিম, যোগা করে ওজন ঝরাচ্ছেন নিজেরে প্রেসেন্টেবল করে তুলতে। কিন্তু নায়িকার ওজন নিয়ে নেটিজেনদের একাংশের মাথাব্যাথার শেষ নেই। এই ভিডিয়োর কমেন্ট বক্সেও কেউ ‘মটু’ বলে কটাক্ষ করেছেন, তো কেউ লিখেছেন ‘যাচ্ছে তাই লগছে একদম'। কারুর মতে, 'এই নীল পোশাকটা তোমার শরীরের সঙ্গে বেমানান'। দিন কয়েক আগেই এই বডি শেমিং-এর কড়া জবাব দিয়েছিলেন শুভশ্রী, তবুও হেলদোল নেই কিছু মানুষজনের। 

সব কটাক্ষ আর নেগেটিভিটি তুড়ি মেরে উড়িয়ে চলেছেন শুভশ্রী। তাঁর সাফ জবাব, ‘তোমার সৌন্দর্যের ব্যখ্যা তুমি নিজে করবে। সমাজ তোমার সৌন্দর্যের ব্যখ্যা দেবে না'। ছবির শ্যুটিং থেকে দূরে থাকলেও শুভশ্রী ভক্তদের চিন্তার কোনও কারণ নেই। কারণ মুক্তির অপেক্ষায় রয়েছে টলিপাড়ার ‘পরিণীতা’র একঝাঁক ছবি। ‘ধর্মযুদ্ধ’, ‘হাবজি-গাবজি’, ‘বিসমিল্লাহ’-র মতো বহুচর্চিত ছবির শ্যুটিং ও ডাবিংয়ের কাজ বহু আগেই শেষ করেছেন শুভশ্রী। এছাড়াও পরিচালক বাবা যাদবের সুপারন্যাচারাল থ্রিলারেও দেখা যাবে তাঁকে, সঙ্গে অঙ্কুশ হাজরা। 

বন্ধ করুন