বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আগর তুম সাথ হো…’, রাজ-শুভশ্রীর রোম্যান্টিক নাচে মুগ্ধ নেটদুনিয়া, দেখুন ভিডিয়ো
রাজ- শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)
রাজ- শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)

‘আগর তুম সাথ হো…’, রাজ-শুভশ্রীর রোম্যান্টিক নাচে মুগ্ধ নেটদুনিয়া, দেখুন ভিডিয়ো

  • ভালোবাসার জোয়ারে ভাসছেন তারকা দম্পতি। 

বিধায়ক হওয়ার পর অনেক দায়িত্ব বেড়েছে রাজ চক্রবর্তীর। শুভশ্রী নিজের মুখেই জানিয়েছেন আগের তুলনায় এখন পরিবারকে কম সময় দিচ্ছেন রাজ, কারণ ব্যারাকপুরবাসীর দায়িত্ব রয়েছে রাজের কাঁধে। শুধু যে তিনি ব্যারাকপুরের বিধায়ক পদ সামলাচ্ছেন তা নয়, সঙ্গে তৃণমূলের সাংস্কৃতিক সেলের দায়িত্ব ও বিধানসভার তথ্য সংস্কৃতি সংক্রান্ত আইএনসিএ (INCA) কমিটির প্রধানও তিনি। অন্যদিকে শুভশ্রীও সারাদিন ব্যস্ত থাকেন ইউভান আর নিজের ওয়ার্ক কমিটমেন্ট নিয়ে। মাস কয়েক ধরেই রাজশ্রী-র চিরপরিচিত রোম্যান্স কিছুটা মিসিং সোশ্যাল মিডিয়ায়। তবে মঙ্গলবার রাতে শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট সুদে-আসলে অনুরাগীদের সেই আদুরে অভিযোগ পুষিয়ে দিল। 

‘আগর তুম সাথ হো’ গানে হাত ধরে নাচলেন টলিউডের এই তারকা দম্পতি। নীল সালোয়ারে নীলাম্বরী শুভশ্রী, রঙ মিলিয়ে রাজের পরনেও নীল পাঞ্জাবি আর অফ হোয়াইট পাজামা। প্রেমের জোয়ারে ভাসলেন দুজনেই। ভিডিয়োর ক্যাপশনেও গানের লাইন যোগ করে শুভশ্রী লিখেছেন, ‘ভালোবাসার মানুষের সঙ্গে একদম রঙ মিলিয়ে’।

আপাতত ডান্স বাংলা ডান্সের বিচারক হিসাবে দেখা মিলছে শুভশ্রীর, নাচতে দারুণ ভালোবাসেন নায়িকা। রুপোলি পর্দা হোক বা মঞ্চ বহুবার অনেক নায়কের সঙ্গেই জুটি বেঁধে মঞ্চ মাতিয়েছেন নায়িকা। কিন্তু কেমিস্ট্রির মাপকাঠিতে শুভশ্রীর সেরা ডান্স পার্টনার যে রাজ- তা নির্দ্বিধায় বলা যায়।

গত সপ্তাহেই শুভশ্রীর এক লুকেরই একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করে রাজ লিখেছেন, ‘এই মেয়েটাকে খুব ভালোবাসি’। কোনও অনুষ্ঠান বাড়িতে হাজির ছিলেন তারকা দম্পতি, তার ফাঁকেই তোলা এই ছবি।

বক্স অফিসে আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে শুভশ্রীর দুটি ছবি- ‘ধর্মযুদ্ধ’ এবং ‘হাবজি গাবজি’। দুটো ছবিরই পরিচালক রাজ চক্রবর্তী। অন্যদিকে শীঘ্রই শ্যুটিং সেটে ফিরছেন নায়িকা। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায়, রাজা চন্দ পরিচালিত ছবির শ্যুটিংয়ের শেষ পর্যায়ের কাজ সারবেন তিনি। যে ছবির হিরো অঙ্কুশ হাজরা। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে শুভশ্রীর ‘বিসমিল্লাহ’।

বন্ধ করুন