বাংলা নিউজ > বায়োস্কোপ > বেবিজ ডে আউট : ইউভানকে কোলে নিয়ে কোথায় চললেন শুভশ্রী ?
মায়ের কোলে চড়ে ঘুরতে চলল ইউভান 
মায়ের কোলে চড়ে ঘুরতে চলল ইউভান 

বেবিজ ডে আউট : ইউভানকে কোলে নিয়ে কোথায় চললেন শুভশ্রী ?

  • মায়ের কোলে লেন্সবন্দী ইউভান। রাজ-শুভশ্রী পুত্রের নতুন ভিডিয়ো ভাইরাল। 

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রাজ-শুভশ্রী পুত্রের জনপ্রিয়তা তুঙ্গে। এর জেরে তো অনেকেই ইউভানকে টলিগঞ্জের ‘তৈমুর’ বলেও ডাকতে শুরু করেছে। সইফিনা পুত্রের চেয়ে কম যান না রাজশ্রী পুত্র! তাঁর সব ছবি, ভিডিয়ো হু হু করে ভাইরাল হয়ে যায়। এবার নতুন ভিডিয়ো প্রকাশ্যে এল ইউভানের। যেখানে দেখা গেল মায়ের কোলে চড়ে ঘুরতে বেরিয়েছে ছোট্ট ইউভান। ভিডিয়োটি রাজ-শুভশ্রীর আবাসন আরবানার ভিতরেরই। এসইউভি গাড়ির সামনে দেখা মিলল মা-ছেলের।

শুভশ্রীর পরনে কালো শর্টস ও টি-শার্টস, পায়ে স্নিকার- মুখ ঢাকা রয়েছে মাস্কে, চোখে রোদ চশমা। অন্যদিকে ইউভান পরেছে সাদা টি-শার্ট ও হলুদ রঙের প্যান্ট। খুব সম্ভবত কম্পাউন্ড চত্বরে শরীরচর্চার ফাঁকে ছেলেকে নিয়ে লেন্সবন্দী হয়েছেন নায়িকা। সেই সুযোগে চারিপাশটা একটু ঘুরে নিল ইউভানও। কারণ এতদিন শুধুমাত্র ইন্ডোরেই লেন্সবন্দী হতে দেখা গেছে এই খুদে তারকাকে। 

আপতত কাজ থেকে ছুটি নিলেও মাসখানেক পর আবারও শুভশ্রীকে ফিরতে হবে শ্যুটিং ফ্লোরে। আর তার আগে নিজের বেবি ফ্যাট ঝরিয়ে ফেলতে কঠোর মেহনত শুরু করে দিয়েছেন শুভশ্রী, তা বোঝাই যাচ্ছে। গতকালও নিজের পুরোনো জিম লুকের একটি ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। 

নিজের শরীরের প্রতি খুবই যত্নবান শুভশ্রী। কিন্তু মা হওয়ার সময় প্রকৃতির নিয়মেই অনেকখানি ওজন বেড়েছে তাঁর। তবে তন্বী দেহ ফিরে পেতে দৃঢ়প্রতিজ্ঞ নায়িকা।  জিম সেশনের পুরোনো একটি ছবি শেয়ার করে শুভশ্রী বলেন ওজন কমানোর বিষয়ে তাঁকে বিশেষভাবে অনুপ্রেরণা জোগাচ্ছেন পরিচালক-কোরিওগ্রাফ বাবা যাদব। ক্যাপশনে লেখেন- ‘ ধন্যবাদ বাবা এই মোটিভেশনটার জন্য’।

সম্প্রতি অষ্টমীর দিন ইউভানের প্রথম অঞ্জলি দেওয়ার একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে আনেন রাজ-শুভশ্রী। সেদিন ধুতি-পঞ্জাবিতে সেজেছিল ইউভান।

গত ১২ সেপ্টেম্বর মা হয়েছেন শুভশ্রী। ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় রয়েছেন অভিনেত্রীর হাবজি-গাবজি। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ, লিড রোলে শুভশ্রীর পাশাপাশি দেখা মিলবে পরমব্রতর। এছাড়াও পুরোপুরিভাবে রেডি অভিনেত্রীর অপর ছবি ধর্মযুদ্ধও। এই বছর এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে করোনা পরিস্থিতির জেরে ছবির মুক্তি আগামী বছর অবধি পিছিয়েছে। 

বন্ধ করুন