বাংলা নিউজ > বায়োস্কোপ > দেখা যাক এরপর কি হয়- অনবদ্য কোলাজে বিশেষ বার্তা শুভশ্রীর?
ইনস্টা পোস্ট শুভশ্রীর
ইনস্টা পোস্ট শুভশ্রীর

দেখা যাক এরপর কি হয়- অনবদ্য কোলাজে বিশেষ বার্তা শুভশ্রীর?

  • ফের ইনস্টায় চমকপ্রদ ছবি শেয়ার করলেন শুভশ্রী

সদ্যই মাতৃত্বের স্বাদ পেয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। হাসপাতালে থেকেই পরিবারের নবাগত সদস্য যুবানের ছবি শেয়ার করেন রাজ চক্রবর্তী। এদিকে তারকা দম্পতির দুই থেকে তিন হওয়ার খবরে আগমনের খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীরা ফেটে পড়েন উচ্ছ্বাসে। কার্যত জন্মের পর থেকেই ক্রমাগত খুদে তারকা হয়ে উঠতে শুরু করেছে টলিউডের পাওয়ার কাপলের সন্তান।

এদিকে ছেলের জন্মের পর এবার প্রেগনেন্সি অ্যালবাম থেকে ছবি শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।মূলত মাতৃত্বকালীন অবসরে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন । সেই ছবিই এবার দিলেন সোশ্যাল মিডিয়ায় | ক্যাপশন, দেখা যাক এরপর কি হয়। এটা প্রত্যাশিত যে খুব দ্রুতই প্রেগন্যান্সির মেদ কমিয়ে ফের কাজে ফিরবেন শুভশ্রী। তাঁর ইঙ্গিতও দিয়েছেন কমেন্ট সেকশনে অঙ্কুশ। তিনি বলেন, তাড়াতাড়ি কর, নাচতে হবে তো। 

 

ছবিতে অভিনেত্রী তাঁর আগের রূপ এবং অন্তঃসত্ত্বাকালীন অবস্থার ছবি একসঙ্গে কোলাজের মাধ্যমে তুলে ধরেন। স্বাভাবিক ভাবে ইতিমধ্যেই ভাইরাল ওই পোস্ট ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা।

অন্যদিকে কিছুদিন আগেই যুবানকে উপহার পাঠান মিমি চক্রবর্তী। রাজের প্রাক্তন ভালবাসার মানুষের উপহার দেখে শুভশ্রীর ভক্তরা তাঁকেও শুভেচ্ছা জানান। শুধু তাই নয়, শুভশ্রীর ফ্ল্যান ক্লাবের তরফেও শেয়ার করা হয় সেই ছবি ।

বন্ধ করুন