বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly: এইবার ইউভানকে ঠাকুর দেখাতে নিয়ে যাব, পুজোর বিশেষ প্ল্যান শেয়ার করে নিলেন শুভশ্রী

Subhashree Ganguly: এইবার ইউভানকে ঠাকুর দেখাতে নিয়ে যাব, পুজোর বিশেষ প্ল্যান শেয়ার করে নিলেন শুভশ্রী

ছেলের সঙ্গে কীভাবে কাটাবেন পুজো, শেয়ার করে নিলেন শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)

Celebrity Puja Plan: পুজোর প্ল্যান শেয়ার করে নিলেন শুভশ্রী। এবারে ছেলে ইউভানকে ঠাকুর দেখাতে নিয়ে যাবেন তিনি আর রাজ। 

গত দু' বছর করোনার কাঁটায় একপ্রকার ভেস্তেই গিয়েছিল পুজোর আনন্দ। তবে এবার মহামারীর রেশ অনেকটাই কম। আর তাই চুটিয়ে মস্তি করার পালা। মহালায়ার আগে থেকেই এবার পুজো উদ্বোধন হয়ে গিয়েছে। সেই থেকেই কাজের ফাঁকে চলছে প্যান্ডেল হপিং। একটা দিন, একটা মুহূর্তও মিস করতে চাইছেন না কেউ। পরিবারের সঙ্গে, বন্ধু-বান্ধবদের সঙ্গে এবারের পুজো কাটাবে সবাই। পুজোর প্ল্যান ভাগ করে নিলেন অভিনেত্রী শুভশ্রীও। ছেলেকে নিয়ে এবার বিশেষ প্ল্যান রয়েছে এই তারকা দম্পতির।

পুজোয় মুক্তি পেল শুভশ্রীর ‘বউদি ক্যান্টিন’। ইতিমধ্যেই সিনেমার ট্রেলার প্রশংসা কুড়িয়েছে। শুভশ্রীই হচ্ছেন ‘বৌদি ক্যান্টিন’য়ের বৌদি। ছবিতে তাঁর চরিত্রের নাম পৌলমী। বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খানের জীবন অবলম্বনেই এই সিনেমা। তবে শুক্রবারের পর ছবির প্রচারের চাপ আর সেভাবে থাকবে না। পুরো পুজোটা তাই পরিবারের সঙ্গেই কাটাতে চান তিনি। বিশেষ করে ৩ বছরের ছেলে ইউভানের সঙ্গে। আরও পড়ুন: বউদি ক্যান্টিন ছবির প্রচারে যাদবপুরের মিলনদার ক্যান্টিনে পরমব্রত, খেলেন ঢপের চপ

ইউভানের প্রথম দুর্গাপুজোর ফোটো। 
ইউভানের প্রথম দুর্গাপুজোর ফোটো। 

শুভশ্রী জানালেন, পুজোর প্ল্যান বলতে বাড়িতে বসে খাওয়া-দাওয়া আড্ডা, গান বাজনা এসব। তবে ছেলে যেহেতু একটু বড় হয়েছে তাই এবারে ঠাকুর দেখাতে নিয়ে যাওয়ার ইচ্ছে তাঁদের রয়েছে। সঙ্গে ছেলে যে আগেরবারের মতো এবারেও ঢাক বাজাবে তিনি তাতে নিশ্চিত।

২০১৮ সালের ৩ মে বিয়ে করেন রাজ-শুভশ্রী। ২০২০-র সেপ্টেম্বরেই জন্ম হয় ইউভানের। জন্মের পর থেকেই সে তারকা। প্রথম পুজোতেই মাত্র কয়েক মাস বয়সে ধুতি-পঞ্জাবি পরে ঠাকুরের পুজোয় সামিল হয়েছিল। ২০২১ সালের পুজোতেও অভিনেত্রী ছেলের ঢাক বাজানোর ভিডিয়ো শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

 

বন্ধ করুন