বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: এভাবেও বদলে যাওয়া যায়! শুভশ্রীর সঙ্গে সেলফি, এ কী চেহারা হয়েছে রাজের

Raj-Subhashree: এভাবেও বদলে যাওয়া যায়! শুভশ্রীর সঙ্গে সেলফি, এ কী চেহারা হয়েছে রাজের

শুভশ্রীর সঙ্গে সেলফি, ভোল একেবারে বদলে গেল রাজের।

দুই সন্তান, সিনেমার কাজ-- সব মিলিয়ে বড় ব্যস্ত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে বিয়ের ৫ বছর পরেও রোম্যান্সে একটুও ভাঁটা পড়েনি দুজনের। 

টলিউডের জনপ্রিয় জুটি হলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁদের সফল দাম্পত্য অনুপ্রেরণা দেয় অন্য তারকা থেকে অনুগামীদের। ২০১৮ সালে বসেছিলেন বিয়ের পিঁড়িতে। ২০২০ সালে কোল আলো করে আসে প্রথম সন্তান ইউভান। আর তার ঠিক ৩ বছর পর ২০২৩ সালে মেয়ে ইয়ালিনি আসে রাজ-শুভশ্রীর কাছে।

পরিবারের দায়িত্ব, কাজের চাপ থাকলেও, একে-অপরের সঙ্গে সময় কাটাতে ভোলেন না একেবারেও তাঁরা। এদিন সকালে ইনস্টা স্টোরিতে একটি সেলফি শেয়ার করে নিলেন অভিনেত্রী। যা তোলা ব্যাডমিন্টন কোর্টে। সঙ্গে রাজ। দুজনেই পরে আছেন সাদা পোশাক। ওজন ঝরানোর এর থেকে ভালো এক্সারসাইজ আর কী বা হতে পারে।

আরও পড়ুন: প্রথম স্ত্রীকে ধর্ষণ করছে, দেখানো হল ট্রাম্পের বায়োপিকে! কান চলচ্চিত্র উৎসবে দেখানো সিনেমা নিয়ে বিতর্ক

ছবিতে দেখা গেল শুভশ্রীকে একেবারেই মেকআপ হীন চেহারায়। তবে রাজ নজর কাড়লেন বউয়ের থেকে বেশি। দাঁড়ি-গোঁফ কামানো রাজের। চোখে কালো ফ্রেমের চশমা। দেখুন সেই ছবি-

রাজের সঙ্গে ব্যাডমিন্টন কোর্টে শুভশ্রী।
রাজের সঙ্গে ব্যাডমিন্টন কোর্টে শুভশ্রী।

কদিন আগেই শুভশ্রী জানান, দ্বিতীয় প্রেগন্যান্সিতে খুব একটা ওজন বাড়েনি তাঁর। তবে বাবলি-তে অভিনয়ের জন্য তাঁকে বেশ একটু ওজন বাড়াতে হয় ডেলিভারির পরে। চরিত্রের প্রয়োজনে যেটুকু ওজন বাড়িয়েছিলেন, তা ঝরিয়ে ফেলতে বদ্ধপরিকর রাজ-পত্নী।

আরও পড়ুন: ‘রণবীরই সন্তানের বাবা তো?’, দীপিকার বেবি বাম্পকে বলা হল ‘ভুয়ো’, নেটপাড়ায় শুরু হৈচৈ

শুভশ্রীর হাতে এখন পরপর কাজ। বহুদিন পর এসভিএফের প্রযোজনায় কাজ করতে চলেছেন রাজ। সেই ছবিতে মুখ্য চরিত্রে আছেন মিঠুন চক্রবর্তী। আর সেখানেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। এছাড়াও সেই সিনেমায় আরও আছেন ঋত্বিক চক্রবর্তী, অহনা দত্তরা। পাশাপাশি দেবালয় ট্টাচার্যের ভূতের ছবিতেও দেখা যাবে তাঁকে। 

আরও পড়ুন: ‘সব অজুহাত মিথ্যে…’, আদৃতের সঙ্গে ভিডিয়ো শেয়ার, স্মৃতিচারণে কেন মজলেন সৌমিতৃষা

তবে নেটনাগরিকরা শুভশ্রীর সিনেমা ছাড়াও, আরও একটি বিশেষ জিনিসের অপেক্ষায় রয়েছে। আর তা হল ইয়ালিনি-র ছবি। ইউভানের বয়স যখন কয়েক ঘণ্টা, তখনই তার ছবি সোশ্যালে ভাগ করে নিয়েছিলেন তাঁরা। তবে মেয়ের ক্ষেত্রে তেমনটা হয়নি। মেয়ের বয়স ৬ মাস পেরলেও, এখনও তাঁর মুখ দেখা যায়নি। কখনও পিছন থেকে ইয়ালিনির ঝুঁটি, কখনও দুটো ছোট্ট ছোট্ট পা, কখনও আবার হাতের আঙুল, এভাবেই সকলের আগ্রহ ক্রমশ বাড়িয়ে চলেছেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের! শাকিরির গোলে ঘুরে দাঁড়াল সুইজারল্যান্ড, জার্মানির হার ভুলে লড়াইয়ে স্কটল্যান্ড ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 13 ওভার শেষে West Indies-র স্কোর 106/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ?

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.