বাংলা নিউজ > বায়োস্কোপ > একফ্রেমে শুভশ্রীর ‘দুই সন্তান’, ইউভানের সঙ্গে কার ছবি শেয়ার করলেন নায়িকা?
ছেলেকে কোলে নিয়ে শুভশ্রী
ছেলেকে কোলে নিয়ে শুভশ্রী

একফ্রেমে শুভশ্রীর ‘দুই সন্তান’, ইউভানের সঙ্গে কার ছবি শেয়ার করলেন নায়িকা?

  • ইউভানের সঙ্গে নিজের 'প্রথম সন্তান'-এর ছবি শেয়ার করলেন নায়িকা। চেনেন শুভশ্রীর আদরের জিলাটোকে? 

বয়স মাত্র চার মাস, কিন্তু তাতে কী? রাজ-শুভশ্রীর পুত্র রীতিমতো সোশ্যাল মিডিয়া স্টার। একরত্তি ইউভানের বাবা-মায়ের চেয়ে কোনও অংশ কম নয়। ইউভানের ছবি নিমেষেই ভাইরাল হয়ে যায় সোশ্যালে। রাজ-শুভশ্রী দুজনেই ছেলেকে সোশ্যাল মিডিয়ার অগোচরে রাখেন না, বরং হামেশাই তাঁদের ইনস্টাগ্রাম বা ফেসবুকের পেজে উঠে আসেন ইউভানের নানান মিষ্টি মুহূর্ত। বৃহস্পতিবার রাতে ইউভানের নতুন ঝলক প্রকাশ্যে আনলেন শুভশ্রী। যেখানে আরামকেদার স্টাইলের দোলনায় শুয়ে খোশমেজাজে পাওয়া গেল রাজ'পুত্রকে। তবে এই ফ্রেমে কিন্তু ইউভান একা নয়, তাঁর সঙ্গে দেখা মিলল শুভশ্রীর অপর সন্তানেরও। কী চমকে গেলেন?  আসলে এই ছবিতে ইউভানের পাশাপাশি দেখা মিলল নায়িকার চারপেয়ে সন্তান জিলাটোর।  ছবির ক্যাপশনেও সেকথাই লিখেছেন খোদ শুভশ্রী। ইউভান ও জিলাটোর এই মিষ্টি মুহূর্ত পোস্ট করে রাজ ঘরনি ক্যাপশনে লেখেন- ‘মাই বেবিস’ (আমার সন্তানেরা)।

শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট
শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট

 

বিয়ের আগে থেকেই শুভশ্রীর সারাক্ষণের সঙ্গী জিলাটো। বিয়ের পরেও শুভশ্রীর সঙ্গেই থাকে সে। কারণ নিজের সন্তানের চোখেই জিলাটোকে দেখেন শুভশ্রী। চিহুয়াহুয়া প্রজাতির এই সারমেয়র সঙ্গে ইতিমধ্যেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে ইউভানের। 

গত ১২ সেপ্টেম্বর শহরের এক নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্মদেন এই টলি নায়িকা। একটু একটু করে বড়ো হয়ে উঠছে রাজ-শুভশ্রী পুত্র। ইউভানকে নিয়ে হইচইয়ের শেষ নেই টলিগঞ্জে। অনেকেই এই খুদে তারকাকে 'টলিপাড়ার তৈমুর' বলে আখ্যা দিয়েছেন।

মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে দূরে রাখা নয়, বরং অনুরাগীদের আর্শবাদ ও ভালোবাসাতেই বড়ো হচ্ছে রাজশ্রী পুত্র। ইউভানের তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ফ্যানপেজ রয়েছে। হাজার হাজার ভক্ত তাঁকে ফলো করে।

বন্ধ করুন