বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন শুভশ্রী! বাড়িতেই পুরোদমে চলছে শরীরচর্চা
প্রেগন্যান্সি ফ্যাট ঝেরে ফেলার প্রস্তুতি শুরু (ছবি-ইনস্টাগ্রাম) 
প্রেগন্যান্সি ফ্যাট ঝেরে ফেলার প্রস্তুতি শুরু (ছবি-ইনস্টাগ্রাম) 

পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন শুভশ্রী! বাড়িতেই পুরোদমে চলছে শরীরচর্চা

  • অনেকেরই প্রশ্ন এখন ইউভানের মাকে ফের কবে পর্দায় দেখা যাবে! 

মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আপাতত গ্ল্যামার জগত থেকে কিছুটা দূরে শুভশ্রী। যদিও সময় করে হাবজি গাবজির ডাবিং সেরেছেন সদ্যোজাত ছেলেকে সামলেই, তবে শ্যুটিং ফ্লোরে ফিরতে এখনও কিছুটা সময় দেরি। প্রতিদিনই খুদে ইউভানকে নিয়ে ছবি পোস্ট করেন মা শুভশ্রী। এবার অন্য মেজাজে ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে।

নিজের শরীরের প্রতি খুবই যত্নবান শুভশ্রী। কিন্তু মা হওয়ার সময় প্রকৃতির নিয়মেই অনেকখানি ওজন বেড়েছে তাঁর। তবে তন্বী দেহ ফিরে পেতে দৃঢ়প্রতিজ্ঞ নায়িকা। আগেও ইনস্টাগ্রাম পোস্টে নিজের সেই প্রতিজ্ঞার কথা জানিয়েছেন অভিনেত্রী। 

গর্ভাবস্থায় মেয়েদের ওজন সাধারণত ১১.৫ কেজি থেকে ১৬ কেজি পর্যন্ত স্বাভাবিকভাবেই বেড়ে যায়। ঐশ্বর্য রাই বচ্চন, করিনা কাপুর খান- মা হওয়ার পর বলি নায়িকাদেরও এই ট্রানফরমেশনের মধ্যে দিয়ে যেতে হয়েছে। মা হওয়ার নির্দিষ্ট সময় পর চিকিত্সকদের পরামর্শ মেনেই ফের পুরোনো ডায়েট এবং জিমে ফেরা যায়, তেমনটাই করছেন শুভশ্রী। সম্প্রতি ইনস্টাস্টোরিতে সেই ছবি পোস্ট করতে দেখা গেল নায়িকাকে। শুভশ্রী ওয়ার্কআউটের ছবি পোস্ট করে লিখেছেন,'Lets do it' (আসুন করে দেখাই)। যা থেকে স্পষ্ট আবারও শরীরচর্চা শুরু করেছেন নায়িকা।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি
শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি

শুভশ্রীর জিমের ছবি দেখে অবশ্য তাঁর অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে পড়েন। অনেকেরই প্রশ্ন এখন ইউভানের মাকে কবে শ্যুটিং ফ্লোরে ফিরবে? সেই উত্তর এখনও অধরা, তবে হাবজি গাবজি ও ধর্মযুদ্ধ- শুভশ্রীর এই দুটো ছবি একদম তৈরি মুক্তির জন্য। কিন্তু করোনা আবহে মুক্তির তারিখ পিছিয়েছে। ক্রিসমাসে মুক্তির কথা ছিল হাবজি-গাবজির, তবে দর্শক হলমুখী নয় তাই মুক্তি পিছানোর সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী। পরিস্থিতি স্বাভাবিক হলে ছবি মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

বন্ধ করুন