বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত শুভশ্রী, ইউভানের রিপোর্ট কী এল?
কোভিড-১৯ পজিটিভ শুভশ্রী
কোভিড-১৯ পজিটিভ শুভশ্রী

করোনা আক্রান্ত শুভশ্রী, ইউভানের রিপোর্ট কী এল?

  • বাড়িতেই আইসোলেশনে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

খারাপ খবর শুভশ্রী ভক্তদের জন্য। করোনা আক্রান্ত এই টলি সুন্দরী। মঙ্গলবার বেলায় কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানান রাজ ঘরনি। তবে স্বস্তির বিষয় হল শুভশ্রী করোনা পজিটিভ হলেও অতিমারীর কবলে পড়েনি তাঁর সাত মাসের শিশুপুত্র ইউভান। এই একরত্তি ও তাঁর কেয়ারকেটার করোনা নেগেটিভ জানিয়েছেন শুভশ্রী। নির্বাচনী কাজে আপতত ব্যারাকপুরেরই রয়েছেন রাজ চক্রবর্তী। করোনা রিপোর্ট পজিটিভ আসবার পর আরবানার ফ্ল্যাটেই নিভৃতবাসে রয়েছেন শুভশ্রী। 

শুভশ্রী সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে, ইউভান একদম সুরক্ষিত রয়েছে, ও ওর কেয়ারটেকারের জিম্মায় আছে।রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। এবং সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পড়ুন, স্যানিটাইড করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন’। 

উল্লেখ্য, আজ ঘন্টাখানেই আগেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানান টলিউড তারকা জিত। গত সপ্তাহে একসঙ্গে ডান্স বাংলা ডান্স সিজন ১০-এর শ্যুটিং সেরেছিলেন শুভশ্রী। ইউভানের জন্মের পর এই প্রথম শ্যুটিং সেটে কামব্যাক করেন নায়িকা। আর তার দিন কয়েকের মধ্যেই করোনা রিপোর্ট পজিটিভ এল তাঁর। রাজের হয়ে নির্বাচনী প্রচারেও গত কয়েক সপ্তাহে দু-বার অংশ নিতে দেখা গিয়েছে শুভশ্রীকে। 

শুভশ্রীর সোশ্যাল মিডিয়া পোস্টে ‘গেট ওয়েল সুন’ বার্তা ভরে গিয়েছে। সকলেই নায়িকার দ্রুত আরোগ্য কামনা করছেন। 

বন্ধ করুন