বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওকে ছেড়ে যেতে পারব না’, ইউভানকে নিয়েই নতুন ছবির আউটডোর শ্যুটিংয়ে শুভশ্রী!
শুভশ্রীর সিদ্ধান্ত
শুভশ্রীর সিদ্ধান্ত

‘ওকে ছেড়ে যেতে পারব না’, ইউভানকে নিয়েই নতুন ছবির আউটডোর শ্যুটিংয়ে শুভশ্রী!

মা হওয়ার পর প্রথমবার নতুন ছবির কাজে হাত দিচ্ছেন শুভশ্রী। ‘ডক্টর বক্সী’র আউটডোর শেডিউলে শুভশ্রীর সফরসঙ্গী হবে ইউভান। 

ছেলের বয়স সবে এক বছর। ইউভান ছয় মাস পূর্ণ করবার পর থেকেই একটু একটু করে কাজে ফিরেছেন শুভশ্রী। সম্প্রতি এক ডান্স রিয়েলাটি শো-এর বিচারকের আসনে দেখা মিলছে রাজ ঘরনির। মা হওয়ার ওজন বেড়েছিল নায়িকার, ধীরে ধীরে ওজন ঝরিয়ে পুরোনো চেহরায় ফিরে যাচ্ছেন শুভশ্রী। মাসখানেক আগে অঙ্কুশের সঙ্গে সুরিন্দর ফিল্মসে অসমাপ্ত ছবির কাজ শেষ করেছেন অভিনেত্রী, এখনও সেই ছবির নাম ঠিক হয়নি। মুক্তির অপেক্ষায় রয়েছে নায়িকার একাধিক চর্চিত ফিল্ম, এর মাঝেই নতুন ফিল্মের কাজে হাত দেবেন শুভশ্রী।

মা হওয়ার পর, এই প্রথম কোনও নতুন ছবির শ্যুটিংয়ে নামবেন নায়িকা। ছবির নাম ‘ডক্টর বক্সী’। পরিচালনায় সপ্তাশ্ব বসু। জানা যাচ্ছে এই ছবি একটি মেডিক্যাল থ্রিলার। পরিচালকের কথায়, চিকিৎসা ব্যবস্থার গাফিলতি উঠে এসেছিল ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতে। সেই ছবি থেকে অনুপ্রেরণা নিয়েই ‘ডক্টর বক্সী’। এক অসত্ চিকিৎসকের বিরুদ্ধে লড়াই উঠে আসবে এই ছবিতে। কাকে দেখা যাবে ‘ডক্টর বক্সী’র ভূমিকায়? জানা গিয়েছে, এই চরিত্রের জন্য পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে।

 ছবিতে শুভশ্রীর চরিত্রটি গল্পের সূত্রধর। ট্রাভেল ব্লগারের চরিত্র, একদম ভিন্ন লুকে পাওয়া যাবে ইউভানের মা'কে। এক হেরিটেজ হোটেলে ঘুরতে গিয়ে খুনের ঘটনায় জড়িয়ে পড়বে সে, এরপর সেখানে ডক্টর বক্সীর আগমন এবং খুনের নেপথ্যে কোনও চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িয়ে আছে কি না- এইসব নিয়েই এগোবে ছবির কাহিনি। 

শুভশ্রী জানিয়েছেন, এই প্রথম ইউভান তাঁর সঙ্গে আউটডোর শ্যুটিংয়ে যাবে। ছেলে হওয়ার পর কলকাতাতেই শ্যুটিং সেরেছেন নায়িকা। তবে এই ছবিতে আউটডোর শেডিউল থাকবে। কিন্তু ছেলেকে কাছছাড়া করতে পারবেন না অভিনেত্রী। তিনি বলেন, ‘আউটডোর থাকলেও ইউভান আমার সঙ্গেই সব সময়ে থাকবে। ওকে ছাড়া থাকতে পারব না। শুটিংয়ের পরিবেশে আমার ছেলে বড় হবে।’

জানা গিয়েছে, এই ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন বনি সেনগুপ্ত। জেল ফেরত আসামির ভূমিকায় থাকবেন বনি। পুজোর পরেই শ্যুটিং শুরু হবে ছবির, আগামী পয়লা বৈশাখে ছবিমুক্তির পরিকল্পনা রয়েছে। 

বন্ধ করুন