বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনি পরে ছেলেকে কোলে নেওয়ায় কটাক্ষ শুভশ্রীকে, ‘এরকম পোশাক পরে সামনে এস না ওর’!
বিকিনি পরে ইউভানকে কোলে নেওয়ায় ট্রোলড শুভশ্রী। 
বিকিনি পরে ইউভানকে কোলে নেওয়ায় ট্রোলড শুভশ্রী। 

বিকিনি পরে ছেলেকে কোলে নেওয়ায় কটাক্ষ শুভশ্রীকে, ‘এরকম পোশাক পরে সামনে এস না ওর’!

  • ফের একবার শুভশ্রীকে কটাক্ষ করেছে নেটপাড়া। ছেলের সামনে কী পোশাক পরা উচিত সেই পাঠও দিয়েছেন নীতি পুলিশরা।

মলদ্বীপের নেশা এখনও যেন দু'চোখে লেগে আছে রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। শনি আর রবিবার ইনস্টাগ্রামে দুটি আলাদা ভিডিও শেয়ার করে যেন সেটাই স্পষ্ট করে দিয়েছেন তারকা জুটি। শনিবার রাজ ইউভান আর শুভশ্রীর একটি ভিডিও শেয়ার করেন। যাতে দেখা যায় সি ফেসিং রিসর্টের পুলে নামার জন্য বিকিনি পরে তৈরি নায়িকা। তবে তার আগে গায়ে একটা সি-থ্রু শ্রাগ জড়িয়ে নাচ করছেন ইংরেজি গানের তালে। কোলে ইউভান। সেও গোল গোল চোখ করে চেয়ে দেখছে সবকিছু। 

আর রবিবার মলদ্বীপের ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন শুভশ্রী। সেখানে দেখা গিয়েছিল সমুদ্রের সাদা বালিতে বসে আছেন ইউভানের মাম্মা। খোলেমেলা পোশাকে বেশ নজর কেড়েছিলেন তিনি। এই দু'টি ছবিই নিমেষে ভাইরাল হয়। মন কেড়ে নেয় সকলের।

তবে, শুধু যে প্রশংসা হয়েছে এমন নয়। ফের একবার শুভশ্রীকে কটাক্ষ করেছে নেটপাড়া। ছেলের সামনে কী পোশাক পরা উচিত সেই পাঠও দিয়েছেন নীতি পুলিশরা। ‘ছেলের সামনে এমন পোশাক পরো না’র মতো একাধিক কমেন্ট চোখে পড়েছে।

তবে, শুধু যে প্রশংসা হয়েছে এমন নয়। ফের একবার শুভশ্রীকে কটাক্ষ করেছে নেটপাড়া। ছেলের সামনে কী পোশাক পরা উচিত সেই পাঠও দিয়েছেন নীতি পুলিশরা। ‘ছেলের সামনে এমন পোশাক পরো না’র মতো একাধিক কমেন্ট চোখে পড়েছে। |#+|

এটাই অবশ্য প্রথম নয়, একবার শুভশ্রীর শেয়ার করা ফোটোতে দেখা যায় রাজের ফোন নিয়ে খেলা করছে ইউভান। ব্যস! নেটপাড়া লেগে পড়ে ফোন ব্যবহারের কুফল শেখাতে। ছেলের ঘুমন্ত ছবি দিয়েও সমালোচিত হয়েছিলেন শুভশ্রী। যদিও এসব কটাক্ষ সেভাবে গায়ে মাখেন না রাজ-পত্নী কখনোই। 

বন্ধ করুন