বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Yaalini: মাত্র ৪ দিন বয়স ইয়ালিনির, রাজ-কন্যা পেয়ে গেল সিনেমার অফার, সুখবর দিলেন মাম্মা শুভশ্রী

Subhashree-Yaalini: মাত্র ৪ দিন বয়স ইয়ালিনির, রাজ-কন্যা পেয়ে গেল সিনেমার অফার, সুখবর দিলেন মাম্মা শুভশ্রী

সিনেমায় অফার পেয়ে গেল রাজ-শুভশ্রীর মেয়ে ইয়ালিনি। 

জুন মাসে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হতে চলার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন শুভশ্রী। নভেম্বরের শেষ দিনে জন্ম হয় ইয়ালিনির। ছেলের পর মেয়েকে নিয়ে পূর্ণ হল রাজ-পরিবার। 

জন্মের পর থেকেই কিন্তু তারকা-খ্যাতি পেয়ে গিয়েছে ইয়ালিনি চক্রবর্তী। ঠিক দাদা ইউভানের মতোই। নিশ্চয়ই এতদিনে আপনারা চিনে গিয়েছেন ইয়ালিনিকে। রাজ আর শুভশ্রীর সদ্যোজাত কন্যা সে। ৩০ নভেম্বর মেয়ের জন্ম দেন শুভশ্রী। সরস্বতীর নামেই রেখেছেন মেয়ের নাম। অবশ্য ইউভানের সঙ্গেও নামে মিল আছে ইয়ালিনির। তবে মাত্র চারদিনেই নায়িকা তকমা পেয়ে গেল খুদে। সে খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করে নিলেন মাম্মা।

জুন মাসে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হতে চলার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন শুভশ্রী। প্রথম থেকেই ছেলের পর একটা মেয়ের শখ ছিল অভিনেত্রীর। বলেছিলেন, ‘ভগবান প্রতিদিন কত মেয়ের জন্ম দিচ্ছেন। আমি চাইব আমার এরপর একটি মেয়ে হোক’।

অবশেষে শুভশ্রীর সেই স্বপ্নই পূরণ হয়েছে। এক ছেলে আর এক মেয়েকে নিয়ে এখন তাঁর আর রাজের সুখের সংসার। যদিও একটাই আফশোস অনুরাগীদের, এখনও দেখা মেলেনি খুদে ইয়ালিনির।

তবে তাতে কি, ইতিমধ্যেই সিনেমার অফার পেয়ে গিয়েছে ইয়ালিনি। সেই সুখবর মাম্মা শুভশ্রীই আনলেন সকলের সামনে। তাও আবার নায়িকার রোলে। ভাবছেন ব্যাপারটা কী?

অঙ্কুশ হাজরা সম্প্রতি Q&A রাউন্ড করেছিলেন। সেখানেই এক ইনস্টা ব্যবহারকারী তাঁর কাছে জানতে চায়, ‘শুভশ্রীদির ছোট্ট রাজকুমারী ইয়ালিনিকে নিয়ে একটা লাইন বলো’। আর তার জবাবে অঙ্কুশ লিখলেন, ‘আমার প্রিয় হিরোইন’। সঙ্গে নিজের সঙ্গে শুভশ্রীর নাম মিলিয়ে হ্যাশট্যাগও বানিয়ে নিয়েছেন। আর তা হল YALKUSH।

<p><i>শুভশ্রীর ইনস্টা স্টোরি। </i></p>

শুভশ্রীর ইনস্টা স্টোরি। 

শুভশ্রী আর রাজের দাম্পত্য প্রথম থেকেই খবরে রয়েছে। শুভশ্রীকে বিয়ে করেন রাজ ২০১৮ সালে। বাওয়ালির রাজ বাড়িতে ধুমধাম করে রাজকীয় বিয়ের আয়োজন করেছিলেন এই তারকা দম্পতি। আচমকা বিয়ে চমকে দিয়েছিল সকলকে। এরপর ২০২০ সালে জন্ম হয় প্রথম সন্তান ইউভানের। আর ২০২৩-এর শেষে লক্ষ্মী এল ঘরে। পূর্ণতা পেল রাজ-শুভশ্রীর পরিবার। 

রাজ-শুভশ্রীর মেয়ে ইয়ালিনি নামের অর্থ কী?

শুভশ্রীর মেয়ের নাম বাংলায় খুব একটা প্রচলিত নয়। এই হিন্দু নামটি তামিল ভাষীদের মধ্যে বেশি প্রচলিত। ইয়ালিনি-র অর্থ হল সংগীত সুর। মা সরস্বতীর আরেক নাম ইয়ালিনি।

অন্তঃসত্ত্বা অবস্থায় একটানা কাজ করে গিয়েছেন শুভশ্রী। তা সে ডান্স বাংলা ডান্সের শ্যুটিং হোক, বিজ্ঞাপন, শরীরচর্চা। পুজোতেও চুটিয়ে আনন্দ করেছিলেন ছেলেকে নিয়ে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ছোট্ট ইউভান বেশ খুশি জুনিয়র পেয়ে। শুধু তার একটাই চিন্তা যেন মা সেই বেবিকে কোলে না নেয়!

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী IPL 2024-এর আগে দাপুটে সেঞ্চুরি গুজরাট টাইটানসের ৩.৬ কোটির আদিবাসী ক্রিকেটারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.