বাংলা নিউজ > বায়োস্কোপ > শুভশ্রীর পর করোনা পজিটিভ দিদি দেবশ্রীও, বোনের সঙ্গে দেখা করতে ‘ডান্স বাংলা ডান্স’-র সেটে গিয়েছিলেন তিনি
করোনা পজিটিভ শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়
করোনা পজিটিভ শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়

শুভশ্রীর পর করোনা পজিটিভ দিদি দেবশ্রীও, বোনের সঙ্গে দেখা করতে ‘ডান্স বাংলা ডান্স’-র সেটে গিয়েছিলেন তিনি

  • হোম আইসোলেশনে রয়েছেন দেবশ্রী। চলে গিয়েছে স্বাদ-গন্ধ। 

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পর  এবার করোনা পজিটিভ তাঁর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ও। বৃহস্পতিবার থেকে স্বাদ-গন্ধ চলে গিয়েছে। পয়লা বৈশাখে ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শো-এর সেটে গিয়েছিলেন বোনের সঙ্গে দেখা করতে। মনে করা হচ্ছে সেখান থেকেই করোনা আক্রান্ত হন তিনি। শুভশ্রীর মতো তিনিও রয়েছেন হোম আইসোলেশনে। 

শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেন শুভশ্রীর দিদি দেবশ্রী। মানিকতলার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাথন পাণ্ডের সমর্থনে লেখেন, লেখেন, ‘তুমি ছিলে, তুমি আছ, তুমিই থাকবে। মানিকতলা তোমাকেই চায়। এই বাংলা তোমার মতন একজন নেতাকেই চায়।’ এই প্রথম কোনও ধরণের রাজনৈতিক মন্তব্য করতে দেখা গেল দেবশ্রীকে। 

এর আগে ব্যারাকপুরে স্বামী রাজ চক্রবর্তীর হয়ে প্রচারে বেরিয়ে ছিলেন শুভশ্রী। সেখান থেকে নাকি ডান্স বাংলা ডান্স-এর সেট থেকে তিনি করোনা আক্রান্ত হয়েছেন, তা এখনও জানা যায়নি। এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে দেবশ্রী জানান, ‘সমস্ত সতর্কতা মেনেই কাজে বের হতাম। তাও আমি কোভিড পজিটিভ’।

নিজের হাতে সদ্য দিদির বিয়ে দিয়েছেন শুভশ্রী। এটা রাজ-শ্যালিকার দ্বিতীয় বিয়ে। ১৪ বছরের চেনা সহকর্মী অমিত ভাটিয়ার সঙ্গে সাতপাত ঘুরেছেন ঘরোয়া অনুষ্ঠানে। প্রচারে ব্যস্ত থাকায় বিয়েতে আসতে পারেননি রাজ। ২৪ এপ্রিল রাজ একটি রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন। করোনা আবহে ইতিমধ্যে সেটি ক্যানসেল করে দেওয়া হয়েছে। 

প্রসঙ্গত বৃহস্পতিবার ছেলের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন,  ‘তোমাকে ছেড়ে এত দিন থাকতে হবে, কোনও দিন ভাবিনি’। তাতে নেতিবাচক কমেন্ট করেন নেটাগরিকরা। রাজের হয়ে প্রচারে যাওয়ার জন্য, শ্যুটিংয়ে যাওয়ার জন্য করে কড়া সমালোচনা। মা হওয়ার পাঠ পড়াতেও দেখা গিয়েছে অনেককে। 

বন্ধ করুন