বাড়ি > বায়োস্কোপ > শুভশ্রী কোভিড নেগেটিভ, টুইটারে জানালেন করোনা আক্রান্ত স্বামী রাজ
শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম) ফাইল ছবি 
শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম) ফাইল ছবি 

শুভশ্রী কোভিড নেগেটিভ, টুইটারে জানালেন করোনা আক্রান্ত স্বামী রাজ

  • সোমবার করোনা ধরা পড়েছিল পরিচালক রাজ চক্রবর্তীর। 

প্রায় ২৪ ঘণ্টার উৎকণ্ঠা। তারপর জানা গেল সন্তানসম্ভবা শুভশ্রীর করোনা পরীক্ষার ফলাফল। টুইটারে জানালেন স্বামী তথা পরিচালক রাজ চক্রবর্তী। তিনি জানালেন যে শুভশ্রী ও বাড়ির বাকি সবার করোনা পরীক্ষা নেগেটিভ এসেছে। প্রসঙ্গত সোমবার, রাজ জানিয়েছিলেন যে তিনি করোনা পজিটিভ। তখন থেকেই উদ্বিগ্ন ছিল ভক্তরা শুভশ্রীর কোভিড পরীক্ষার ফলাফল নিয়ে। 

এদিন রাজ চক্রবর্তী টুইটারে লেখেন-

রাজ জানান যে শুভশ্রী ও তাঁর বাড়ির অন্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। নিজের শারীরিক পরিস্থিতিরও আপডেট দেন তিনি। রাজ জানান যে তিনি ভালো আছেন ও নিজের দেখভাল করছেন। কিন্তু শুভশ্রীর রিপোর্ট নেগেটিভ এতে অনেকটাই তিনি হাল্কা বোধ করেছন বলে জানান রাজ। ভক্তদের আশ্বস্ত করে রাজ বলেন তিনি ও শুভশ্রী আলাদা ঘরে আছেন। তাই সংক্রমণের ভয় নেই। 

প্রসঙ্গত সোমবার দুপুরে টুইট করে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করলেন হবু বাবা।পরিচালক জানিয়েছেন তাঁর বাবা হাসপাতালে ভর্তি, যদিও তাঁর করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আপতত হোম আইসোলেশনে রয়েছেন পরিচালক।   

 সোমাবার রাজ টুইটারের দেওয়ালে লেখেন, ‘আমি কোভিড-১৯ পজিটিভ। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভর্তি হয়েছেন। দুবার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। আপতত হোম কোয়ারেন্টাইনে। আমার পরিবারের অনান্য সদস্যদেরও করোনা পরীক্ষা করা হবে। এটা খুব কঠিন একটা সময়’।

 শীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী। সেপ্টেম্বরের শুরুতেই রাজ-শুভশ্রীর ঘরে আসার কথা নতুন অতিথির। শুভশ্রীর রিপোর্ট নেগেটিভ আসায় কোনও সমস্যা থাকল না। 

বন্ধ করুন