বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবের গানে ইউভানকে নাচ শেখাচ্ছেন শুভশ্রী, দেখুন মা-ছেলের মিষ্টি ভিডিয়ো
দেবের গানে নাচছে ইউভান
দেবের গানে নাচছে ইউভান

দেবের গানে ইউভানকে নাচ শেখাচ্ছেন শুভশ্রী, দেখুন মা-ছেলের মিষ্টি ভিডিয়ো

  • ঢাকের তালে কোমর দোলালো ইউভান, সঙ্গ দিল 'মাম্মা' শুভশ্রী।

পুজো মানেই হই-হুল্লোড়, নাচ-গান-আড্ডা। পুজো মানেই ঢাকের তালে একটু ধুনুচি নাচ। আর পুজোর বাংলা গানের প্লে-লিস্টে অবশ্যই থাকবে ‘ঢাকের তালে কোমর দোলে’। দেব-শুভশ্রী জুটির ‘পরাণ যায় জ্বলিয়া রে’ ছবির এই গান আজও বাজে প্রতি পাড়ার প্যান্ডেলে। মহানবমীর বিকালে ইউভানের সঙ্গে এই গানেই নাচতে দেখা গেল শুভশ্রীকে। ড্রয়িং রুমে বিরাট টিভিতে প্রাক্তন প্রেমিক দেবের নাচের ভিডিয়ো চালিয়েই ছেলেকে নাচ শেখাতে মগ্ন শুভশ্রী। আর সেই ভিডিয়ো ফ্রেমবন্দি করলেন খোদ রাজ চক্রবর্তী। 

সাদা ধুতি আর দুধে আলতা রঙা পাঞ্জাবিতে দেখা মিলল রাজ-পুত্রর। দুলে দুলে নেচে রীতিমতো আসর জমিয়ে দিল সে। অন্যদিকে লাল পাড় সাদা শাড়ি আর স্লিভলেস ব্লাউজে ধরা দিলেন শুভশ্রী। টিভি স্ক্রিনের দিকে হাঁ করে তাকিয়ে দেব-শুভশ্রীর নাচ দেখতে ব্যস্ত ইউভান। গুটি গুটি পায়ে ঘরের মধ্যে ছুটে বেরাতেও দেখা গেল তাঁকে। টিভি স্ক্রিনে মা-কে দেখে কী ভাবছে ছোট্ট ইউভান? 

একটা সময় টলিউডের হার্টথ্রব প্রেমিক যুগল ছিলেন দেব-শুভশ্রী। তবে সে সব অতীত অধ্যায়। রাজ চক্রবর্তীর হাত ধরে জীবন পথে অনেকটা এগিয়ে গিয়েছেন শুভশ্রী, এখন তিনি রাজের পরিণীতা, ইউভানের মা। অন্যদিকে দেবের জীবনেও রয়েছে মনের মানুষ। রুক্মিনীর সঙ্গে আগামিতে সংসার পাতার পরিকল্পনা দেবের। এদিন রাজের শেয়ার করা এই ভিডিয়ো ফের একবার মনে করিয়ে দিল এই প্রাক্তন জুটির অনস্ক্রিন রসায়নের কথা। শেষবার ‘ধুমকেতু’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দেব-শুভশ্রী। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবির যৌথ প্রযোজকও দেব। তবে নানা জটে আটকে রয়েছে ছবির মুক্তি, সব মতপার্থক্য দ্রুত মিটে যাক। মুক্তির আলো দেখুক ‘ধুমকেতু’, একান্ত প্রার্থনা দেব-শুভশ্রী ভক্তদের। 

বন্ধ করুন