বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়পর্দায় নাট্যকার বাদল সরকার বেশে শুভাশিস, শীঘ্রই মুক্তি পাচ্ছে ‘শহরের উপকথা’
শহরের উপকথা
শহরের উপকথা

বড়পর্দায় নাট্যকার বাদল সরকার বেশে শুভাশিস, শীঘ্রই মুক্তি পাচ্ছে ‘শহরের উপকথা’

  • আগামী ১৭ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাবে ‘শহরের উপকথা’।

এবার বড়পর্দায় দেখা যাবে প্রয়াত কিংবদন্তি নাট্যকার বাদল সরকারকে। ছবির নাম 'শহরের উপকথা'। ছবিতে মুখ্য চরিত্রে অর্থাৎ বাদল সরকারের ভূমিকায় দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায়কে। মুক্তি পেয়েছে ছবি পোস্টার, গান এবং ট্রেলার। 

এই ছবি বাদল সরকারের বায়োপিক নয়। ১৯৫৫ সালের বাদল সরকারের নাটক 'বাকি ইতিহাস' অবলম্বনে তৈরি হয়েছে। ছবিতে বাদল সরকারের চরিত্রে রয়েছেন শুভাশিস মুখোপাধ্যায়। শুভাশিস ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জয় সেনগুপ্ত, বিদীপ্তা চক্রবর্তী, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, বাসব দত্তা চট্টোপাধ্যায়, সন্দীপ মণ্ডল, লামা হালদার, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রজত গঙ্গোপাধ্যায় সহ অন্যান্যরা।

শহরের উপকথা
শহরের উপকথা
বাদল সরকার বেশে শুভাশিস
বাদল সরকার বেশে শুভাশিস

বর্তমান পরিস্থিতিতে মানুষ সব কিছু ভুলে গিয়ে ছুটে বেড়াচ্ছে নিজেদের স্বপ্নপূরণের লক্ষ্যে। কিন্তু সকলে ভুলে যেতে চলেছেন তার চারিপাশে ঘটে যাওয়া বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনা গুলোকে। এমন কিছু ঘটনা রয়েছে, যা সকলকে নাড়িয়ে দিতে পারতো, কিন্তু ব্যস্ত শহরে কোলাহলে কিছুই পৌঁছাচ্ছেনা তাঁদের কানে। সেই হারিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ বিষয়কে দর্শকদের ফের স্মরণ করতেই তৈরি করা হয়েছে এই ছবি।

ছবির প্রযোজনায় রয়েছেন ‘শ্রী কৃষ্ণ ইন্টারন্যাশনাল ফিল্মস’। নিবেদন করছেন নটরাজ ফিল্ম এন্ড এন্টারটেনমেন্ট। সংগীত পরিচালনা করেছেন সৌম্যরিত। গান গেয়েছেন দুর্নিবার সাহা, পর্শিয়া সেন, রিমি দেব। আগামী ১৭ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাবে ‘শহরের উপকথা’।

 

বন্ধ করুন