বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখের তলায় কালি, কপালে কাটা দাগ! এ কী চেহারা শুভশ্রীর! ভাইরাল হল ভিডিও
ভাইরাল ‘ডাঃ বক্সী’তে শুভশ্রীর লুক। 
ভাইরাল ‘ডাঃ বক্সী’তে শুভশ্রীর লুক। 

চোখের তলায় কালি, কপালে কাটা দাগ! এ কী চেহারা শুভশ্রীর! ভাইরাল হল ভিডিও

অনেকের মনেই প্রশ্ন এ কি হাল বানিয়েছেন নায়িকা?

সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ঝকঝকে শুভশ্রী চট্টোপাধ্যায়ের চেহারার সেই চনমনে ভাবটাই যেন গায়েব! তার জায়গায় চোখে-মুখে আতঙ্ক! অনেকের মনেই প্রশ্ন এ কি হাল বানিয়েছেন নায়িকা?

আসলে সামনে এল শুভশ্রীর নতুন বাংলা ছবির ফার্স্ট লুক। মা হওয়ার পর এটাই অভিনেত্রীর প্রথম ছবি। জন্মদিনের একদিন পরে প্রকাশ্যে সেই ছবির প্রথম ঝলক। তাঁর চরিত্রের নাম মৃণালিনী সেন। জিন্স আর টি-শার্টেই ‘গার্ল নেক্সট ডোর’ লুকে ধরা দিলেন তিনি। 

ছবিতে শুভশ্রী অভিনয় করেছেন এক লেখিকার ভূমিকায়। যে মুখোমুখি হবে ভয়ঙ্কর অপরাধের। ছবিতে ইউভানের মাম্মাই গল্পের সূত্রধর। ছবির নাম ‘ডাঃ বক্সী’। পরিচালনায় সপ্তাশ্ব বসু। টানটান রহস্য রোমাঞ্চে মোড়া ছবি মুক্তি পাবে খুব শীঘ্রই। ছবিতে শুভশ্রী স্ক্রিন শেয়ার করবেন পরমব্রত চট্টোপাধ্যায় আর বনি সেনগুপ্তর সাথে।

সমাজে চিকিৎসকদের স্থান বরাবরই উঁচুতে। একজন মানুষের প্রাণ বাঁচানোয় তাঁদের দেওয়া হয়ে থাকে ভগবানের মর্যাদা। কিন্তু সেই ডাক্তার যদি খারাপ কাজের সঙ্গে যুক্ত থাকে তাহলে দুষ্টের দমন করার প্রয়োজন তো পড়েই! চিকিৎসক বক্সীর চরিত্রেই দেখা যাবে পরমব্রতকে। 

নিজের সোশ্যাল মিডিয়ায় সিনেমার একটি মোশন পোস্টার শেয়ার করেছেন শুভশ্রী। যেখানে দেখা যাচ্ছে হাতে রক্তমাখা ছুড়ি নিয়ে বসে আছে মৃণালিনী। কপালের একপাশ দিয়ে রক্ত ঝড়ছে। চোখমুখ দেখে বোঝা যাচ্ছে ঝড় বয়ে গিয়েছে! দর্শকরা এখন রুদ্ধশ্বাসে অপেক্ষা করে রয়েছেন শুভশ্রীকে পরদায় দেখার জন্য!

বন্ধ করুন