বাংলা নিউজ > বায়োস্কোপ > Subho Bibaho Update: সুধার ডিভোর্সী হওয়ার খবর জানতে পারল তেজ, এবার কি আদৌ বিয়েটা হবে?

Subho Bibaho Update: সুধার ডিভোর্সী হওয়ার খবর জানতে পারল তেজ, এবার কি আদৌ বিয়েটা হবে?

সুধার সত্য প্রকাশ্যে এল বিয়ের আগেই

Subho Bibaho Update: শুভ বিবাহ ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে এল। আর সেখান থেকেই জানা গেল সুধার সত্য জানতে পেরেছে তেজ। এবার?

শুভ বিবাহ ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে এল। আর তাতেই মিলল ভরপুর চমক। শুধুই কি তাই? এই প্রোমো থেকেই স্পষ্ট এবার দারুণ ভাবে জমে যেতে চলেছে এই ধারাবাহিকের গল্প। এমনই মাত্র কয়েক সপ্তাহে দর্শকদের নজর কেড়েছে এই গল্প, টিআরপি তালিকায় সেরা ১০ এ জায়গা করে নিয়েছে। এবার নতুন প্রোমোতে কী দেখানো হল?

আরও পড়ুন: 'সর পে লাল টোপি রুশি ফির ভি...' মস্কোর ইভেন্টে রাজ কাপুরের ক্লাসিক গানের স্মৃতি উসকে দিলেন মোদী

আরও পড়ুন: ২০২৩ - এর NABC অপমান-বয়কট ডাক ভুলেছে টলিউড? জবাবে রূপম - পত্নী লিখলেন, 'সমালোচনা করলে ভালোটাও তো...'

শুভ বিবাহ ধারাবাহিকের নতুন প্রোমো

শুভ বিবাহ ধারাবাহিকের যে নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে স্টার জলসার তরফে সেখানে দেখা যাচ্ছে সুধাকে বিয়ের জন্য সাজানো হচ্ছে। কিন্তু সে অত সাজতে বা গয়না পরতে চাইছে না। এমন সময় যখন তেজ বিয়ের পিঁড়িতে বসে তখন তাকে বলা হয় সুধা ডাকছে।

তেজ ভিতরে এলে আরেকজনকে বধূ বেশে দেখা যায়। সে বলে সুধা ডিভোর্সী তাই ওকেই যেন তেজ বিয়ে করে। এটা শুনে তেজ সুধাকে জিজ্ঞেস করে যে এটা কি সত্যি? ও মিথ্যে পছন্দ করে না বলেও জানায়। তখন সুধা জানায় যে সত্যিই ডিভোর্সী। এমনকি আগেও সে এই কথা বারবার জানাতে চেয়েছে। তখন পুরো কথা না শুনেই চিৎকার করে ওঠে তেজ। এবার কি আদৌ তাকে বিয়ে করবে তেজ? কী হবে ওদের ভবিষ্যৎ?

কে কী বলছেন?

এক ব্যক্তি এই প্রোমো দেখে লেখেন, 'খুব ভালো লাগছিল। এবার টেনসন শুরু হয়ে গেল বিয়ে হবে কিনা।' আরেকজন লেখেন, 'খুব খুশি হলাম, যে বিয়ের আগেই ডিভোর্সের ব্যাপারটা পরিষ্কার হয়ে গেল। বিয়েটা এখন না হলেও কোনও অসুবিধা নেই। Full acceptance নিয়ে বিয়েটা হোক, এটাই চাইব।' তৃতীয়জন লেখেন, 'এবারেই গল্পের নতুন মোড় আসবে, এরকম প্রমো দরকার ছিল।'

আরও পড়ুন: কখনও বিছানায়, কখনও খাবার টেবিলে: ব্যাড নিউজের নতুন গানে ভিকি - তৃপ্তির মাখামাখি দেখে মাথা ঘুরছে নেটপাড়ার!

আরও পড়ুন: গুগলের কাণ্ডে তাজ্জব শিলাজিৎ, 'অযোগ্য'র কাস্টিং বিভ্রাট নিয়ে বললেন, 'নিজের বুদ্ধিমত্তাকে বিশ্বাস করুন'

শুভ বিবাহ প্রসঙ্গে

শুভ বিবাহ ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় দেখা যায়। এটি রোজ রাত ৯ টা নাগাদ সম্প্রচারিত হয়। মুখ্য ভূমিকায় আছেন সোনামণি সাহা এবং হানি বাফনা। এটা তাঁদের জুটির প্রথম ধারাবাহিক।

বায়োস্কোপ খবর

Latest News

সলমনের হাত ধরে ছবি তুললেন ঐশ্বর্য? কী করে ঘটল এমন কাণ্ড ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.