বাড়ি > বায়োস্কোপ > 'সুশান্ত-রিয়ার সম্পর্কে নাক গলাত মহেশ ভাট, তাঁকে সিবিআই ডাকছে না কেন?'
মহেশ ভাটকে সিবিআই ডাকছে না কেন? 
মহেশ ভাটকে সিবিআই ডাকছে না কেন? 

'সুশান্ত-রিয়ার সম্পর্কে নাক গলাত মহেশ ভাট, তাঁকে সিবিআই ডাকছে না কেন?'

  • এমনই প্রশ্ন অভিনেত্রী, গায়িকা সুচিত্রা কৃষ্ণমূর্তির। মহেশ ভাটের ভূমিকায় এই মামলায় সন্দেহজনক মত তাঁর। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নীরবতা বজায় রেখেছিল বলিউডের একটা বড় অংশ। সেই নিয়ে বিতর্ক, সমালোচনা কম হয়নি। যদিও সাম্প্রতিক সময়ে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের সমর্থনে মুখ খুলেছিলেন অক্ষয় কুমার, বরুণ ধাওয়ানরা। এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়িয়ে স্বরা ভাস্কর, অনুরাগ কশ্যপদের দাবি ‘প্রমাণ না হওয়া পর্যন্ত রিয়া নির্দোষ’। নানা মুনির নানা মতের মাঝেই এবার এই মামলায় মুখ খুললেন অভিনেত্রী, গায়িকা সুচিত্রা কৃষ্ণমূর্তি। সম্প্রতি সুচিত্রা টুইটারে প্রশ্ন তোলেন, কেন মহেশ ভাটকে এই মামলায় প্রশ্ন করছে না সিবিআই? 

তিনি লেখেন, 'মহেশ ভাটকে কি সিবিআইয়ের তরফে ডাকা হয়েছে জেরার জন্য? কেন মহেশ ভাটের অতো মাথাব্যাথা ছিল রিয়া ৮ জুন সুশান্তকে ছেড়ে চলে যাওয়ার পর?

এই টুইট থেকে সুচিত্রার বেশ কিছু অনুরাগী জবাবে লেখেন, ‘যদি মহেশ ভাট সেই উপদেশ রিয়াকে দিয়েও থাকেন তাহলেও সেটা আত্মহত্যায় প্ররোচনা দেওয়া নয়। সেটা শুধুই উপদেশ। আমরা সবাই এসএসআরে মৃত্যুতে দুঃখিত’। অপর একজন লেখেন, ‘হ্যাঁ, ঠিক বলেছে সিবিআইয়ের সবদিক খতিয়ে দেখা উচিত’।

কঙ্গনা রানাওয়াতের রিপাবলিক টিভিকে দেওয়া সাম্প্রতিক ইন্টারভিউ দেখে সুচিত্রা টুইট করেন সিবিআইয়ের উচিত জিয়া খানের মৃত্যুর তদন্ত খতিয়ে দেখা।

৮ জুন মহেশ ভাটকে পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজে সুশান্তের সঙ্গে ব্রেক-আপের পূর্ণ ইঙ্গিত দিয়েছেন রিয়া। মহেশ ভাটের কথাতেই যে সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙে ফেলবার সিদ্ধান্ত নেন ‘জলেবি’ নায়িকা-তেমন ইঙ্গিতও মিলেছে।

রিয়া লেখেন, 'আয়শা (জলেবি ছবিতে রিয়ার চরিত্রের নাম) মুভস অন..স্যার, মন ভারাক্রান্ত তবে একটা স্বস্তি'। এরপর রিয়া রিয়া যোগ করেন, ‘আমাদের শেষ (ফোন) কলটা আমার ঘুম ভাঙিয়ে দিয়েছে। তুমি আমার স্বর্গদূত, তুমি ছিলে,তুমি আছ এবং তুমিই থাকবে’। জবাবে মহেশ ভাট জানান, পিছন ফিরে তাকিও না। সেটাই সম্ভবপর যা অবশ্যম্ভাবী। জবাবে মহেশ ভাট জানান, পিছন ফিরে তাকিও না। সেটাই সম্ভবপর যা অবশ্যম্ভাবী। 

সুশান্তের মৃত্যুর মামলায় মুম্বই পুলিশ বয়ান রেকর্ড করেছিল মহেশ ভাটের। মুূম্বই পুলিশ মহেশ ভাট জানিয়েছিলেন ব্যক্তিগতভাবে মাত্র দু'বারই সুশান্তের সঙ্গে সাক্ষাত্ হয়েছিল তাঁর। রিয়ার কথায়, চলতি বছর ফেব্রুয়ারিতে মহেশ ভাট তাঁদের বান্দ্রার অ্যাপার্টমেন্টে এসেছিলেন। তবে ছবি নিয়ে তাঁদের কোনও কথা হয়নি। 

বন্ধ করুন