বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অভিযোগ নয়, শুধু জানালাম', টুইটারে ফলোয়ারের সংখ্যা কমার পর আজব দাবি অনুপম খেরের!
অনুপম খের (ফাইল ছবি) (PTI)
অনুপম খের (ফাইল ছবি) (PTI)

'অভিযোগ নয়, শুধু জানালাম', টুইটারে ফলোয়ারের সংখ্যা কমার পর আজব দাবি অনুপম খেরের!

  • করোনা নিয়ে কিছুদিন আগেই অনুপম খের তোপ দেগেছিলেন মোদীর সরকারকে। ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো।

বিজেপি সরকারের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত অভিনেতা অনুপম খের। দেশের নানা ইস্যু নিয়ে বরাবর বিজেপির সপক্ষেই মুখ খোলেন। তবে, কিছুদিন আগে করোনা নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সাক্ষাৎকার দিয়েছিলেন অনুপম। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলিং চলে তাঁকে নিয়ে। এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, ‘মানুষের ক্ষোভ দেখানোটাই স্বাভাবিক, করোনা নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ, ওরাই দায়ী এই দুর্ভোগের জন্য'।

বৃহস্পতিবার অনুপম খের জানালেন মাইক্রোব্লগিং সাইট টুইটারে রাতারাতি কমে গিয়েছে তাঁর ফলোয়ার্সের সংখ্যা। তাও আবার কয়েক শো নয়, প্রায় ৮০ হাজার। আর তাই তিনি টুইট করে টুইটার কতৃপক্ষের কাছ থেকে জানতে চেয়েছেন, এটা কি কোনও technical glitch ,নাকি কোথাও কোনও ভুল হচ্ছে। 

টুইটার টিমকে উদ্দেশ্য করে একটি টুইট করেন অনুপম। তাতে লেখেন, ‘প্রিয় @Twitter এবং @TwitterIndia! শেষ ৩৬ ঘণ্টায় আমার ফলোয়ার্সের সংখ্যা ৮০ হাজার কমে গিয়েছে। তোমাদের অ্যাপে কী কোনও প্রযুক্তিগত সমস্যা দেখা দিয়েছে , না কি অন্য কিছু হচ্ছে। এটা একটা মন্তব্য, কোনও অভিযোগ নয়।’

সমাজকর্মী রিচা অনিরুদ্ধ অনুপম খেরকে জানিয়েছেন, তাঁর ফলোয়ার্সের সংখ্যাও ১ দিনে ৪০০ কমে গিয়েছে। অন্য দিকে, অজয় কাকোড়িয়া নামে এক জনৈক টুইটার ব্যবহারকারীর দাবি, ‘Friends of RSS’ পেজ থেকেও এরকমভাবে ১০ হাজার ফলোয়ার্স কমে গিয়েছে। তাঁর দাবি ভারত সরকারের বিরুদ্ধে এটা টুইটার কতৃপক্ষের চক্রান্ত। অন্য দিকে, অনেকেরই মত এরকমও তো হতে পারে ৮০ হাজার মানুষ হঠাৎই আনফলো করে দিয়েছেন অনুপমকে। সে যাই হোক, টুইটারের পক্ষ থেকে এখনও কোনও জবাব পাননি অনুপম। 

বন্ধ করুন