বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ইস্মার্ট জোড়ি’তে পুষ্পা সেজে সুদীপ, স্ত্রীকে জাপটে রোম্যান্সে মজে অনিন্দ্যদা

‘ইস্মার্ট জোড়ি’তে পুষ্পা সেজে সুদীপ, স্ত্রীকে জাপটে রোম্যান্সে মজে অনিন্দ্যদা

২৪ বছরের ছোট স্ত্রীর সঙ্গে ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে সুদীপ

চলতি সপ্তাহে রিয়ালিটি শো-এ নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবেন সুদীপ-পৃথা। 

স্টার জলসার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। ৮ জন তারকা দম্পতিকে নিয়ে টেলিকাস্ট হচ্ছে এই শো। সঞ্চালনায় জিৎ। শো-এ বিভিন্ন রকম খেলায় অংশগ্রহণ করতে দেখা যায় অংশগ্রহণকারী দম্পতিদের। স্টার জলসার রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে দেখা যাচ্ছে সুদীপ মুখোপাধ্যায় এবং তাঁর স্ত্রী পৃথাকে। 

সুদীপ-পৃথা দাম্পত্যের বহু অজানা কথা ইতিমধ্যে ফাঁস করেছেন ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। মাঝেমধ্যে স্বামী সুদীপের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন পৃথা। গত সপ্তাহে আমরা দেখেছিলাম অংশগ্রহণকারীদের নিজেদের সঙ্গীকে কলকাতার মধ্যে খুঁজে নিতে হবে বিভিন্ন সূত্রের মাধ্যমে। এবার চলতি সপ্তাহে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবেন তাঁরা। তারকা দম্পতিদের কোনও এক সিনেমার চরিত্র সেজে গানে নাচ করতে হবে। আরও পড়ুন: ২৪ বছরের ছোট স্ত্রীর সঙ্গে চরম ঘনিষ্ঠ 'অনিন্দ্য দা' সুদীপ, ছবি শেয়ার করলেন পৃথা

‘শ্রীময়ী’ ধারাবাহিকের সৌজন্যে ছোটপর্দার পরিচিত নাম সুদীপ মুখোপাধ্যায়। এবার তাঁকে রিয়ালিটি শো-এর মঞ্চে ‘পুষ্পা’ ছবির ‘শ্রীবল্লী’ গানে নাচতে দেখা যাবে। সঙ্গে থাকবেন তাঁর স্ত্রী পৃথাও। মঞ্চে জমে উঠবে ‘ইস্মার্ট জোড়ি’র এই জুটির রসায়ন। এমনিতেই সুদীপ-পৃথার বিবাহিত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তবে নিন্দুকদের মুখে ছাই দিয়ে রোম্যান্সে মেতে উঠতে দেখা যাবে তাঁদের। সুদীপ আবার পুষ্পা সেজে জিতুকে ভয় দেখিয়েছেন।

প্রসঙ্গত, সুদীপের থেকে বয়সে ২৪ বছরের ছোট পৃথা। সুদীপ আগেই ফাঁস করেছিলেন পৃথার আগেও অন্য একজনের সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। সেই বিয়ে টেকেনি। বিয়ে ভাঙার যন্ত্রণার মধ্যে দিয়ে যাওয়ার সময় হাঁটুর বয়সী পৃথার সঙ্গে আলাপ হয় অভিনেতার। 

ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় তাঁদের। ওডিসি নৃত্যশিল্পীর পৃথা। প্রায় ২৪ বছরের বয়সের পার্থক্য, তা নিয়ে বিভিন্ন সময় কটাক্ষের মুখোমুখি হয়েছেন তাঁরা। যদিও এই সকক বিষয়কে কখনও পাত্তা দেননি দুজনের কেউই। ডিভোর্সি সুদীপকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিল পৃথা। সুদীপের এটা দ্বিতীয় বিয়ে হলেও পৃথার প্রথম বিয়ে। তাঁদের দুই পুত্র, ঋদ্ধি আর বালি। বিয়ের পর সুখী গৃহকোণ এই দম্পতির।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, খেতাবের দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.