বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: রচনাকে সরিয়ে দিদি নম্বর ১-র সঞ্চালনা করবেন সুদীপা-সৌরভ! হঠাৎ কেন এই রদবদল
কয়েক সপ্তাহ দিদি নম্বর ১-র সঞ্চালনা করবেন সৌরভ-সুদীপা। 
কয়েক সপ্তাহ দিদি নম্বর ১-র সঞ্চালনা করবেন সৌরভ-সুদীপা। 

Didi No 1: রচনাকে সরিয়ে দিদি নম্বর ১-র সঞ্চালনা করবেন সুদীপা-সৌরভ! হঠাৎ কেন এই রদবদল

  • বেশ কয়েকদিন দেখা মিলবে না ছোট পরদার ‘দিদি’র। 

বিগত কয়েক বছর ধরে ‘দিদি নম্বর ১’র মুখ রচনা বন্দ্যোপাধ্যায়। ঘরে ঘরে এখনও বিকেল হলেই অনেকে বসে পরেন টিভির সামনে, জি বাংলার এই গেম শো দেখতে। রচনা বন্দ্যোপাধ্যায়ের সঞ্চালনায় টলিউড তারকা থেকে শুরু করে সমাজের নানা বিশিষ্ট মুখ থেকে শুরু করে বাড়ির মা-বোনেরাও হাজির হন এখানে। আর বাড়ি নিয়ে যান গুচ্ছের গুচ্ছের পুরস্কার। 

তবে এবার বহু সময় পর ‘দিদি নম্বর ১’ থেকে সাময়িক বিরতি নিলেন তিনি। তাঁর জায়গায় দেখা যাবে ‘রান্নাঘর’র সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাসকে। সুদীপা, সৌরভকে নিয়ে নতুন প্রোমো ইতিমধ্যেই সংশ্লিষ্ট চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট হয়েছে। এখন চলছে পিকনিক এপিসোড। দেখে নিন তারই ঝলক।

আসলে দিনকয়েক আগেই বাবাকে হারিয়েছেন। আর সেই শোক সামলে উঠতে বেশ কিছুটা সময় লাগবে। তাই কাজের থেকে সাময়িক বিরতি নিয়েছেন ছোট পরদার ‘দিদি’। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বাবার একটা ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘আমার বাপি… ভাবিনি একদিন একা হয়ে যাব। ভাবিনি তুমি চলে যাবে এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো…. থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি।’

অভিনয়ের পাশাপাশি নিজের নতুন ফ্যাশন ব্র্যান্ড নিয়ে এসেছেন রচনা। ফলত কাজের মধ্যে থাকতেন সবসময়ই। আর তারই মাঝে আচমকা এমন দূর্ঘটনা। বাবাকে হারিয়ে ফেলার শোক থেকে বেরতেই একটু সময় চেয়েছেন। আর তাই জি বাংলার তরফে নিয়ে আসা হয়েছে দুই জনপ্রিয় মুখকে। রান্নাঘরের দৌলতে সুদীপা পরিচিত ঘরে ঘরে। আর সিনেমা, ওয়েব সিরিজ দিয়ে বাঙালি মনে জায়গা করে নিয়েছেন সৌরভও।

বন্ধ করুন