বাংলা নিউজ > বায়োস্কোপ > সুদীপার তৈরি পোশাকে ‘বাঙালি বাবু’ প্রসেনজিৎ, ঝলমল করলেন পুরস্কার মঞ্চে
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও সুদীপা চট্টোপাধ্যায়
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও সুদীপা চট্টোপাধ্যায়

সুদীপার তৈরি পোশাকে ‘বাঙালি বাবু’ প্রসেনজিৎ, ঝলমল করলেন পুরস্কার মঞ্চে

  • তসরের পাঞ্জাবি মটকার ধুতি, এই সাজেই ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ অনু্ষ্ঠানের মঞ্চে দেখা যাবে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

তসরের পাঞ্জাবিতে সুতোর কাজ, সঙ্গে মটকার কালো ধুতি- এই সাজেই ধরা দিলেন টলিউডের বুম্বা দা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাঙালিয়ানা সাজে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে অনুরাগীদের মনে ঝড় তুললেন অভিনেতা। এই সাজে সদ্য অনুষ্ঠিত স্টার জলসা পরিবারের অ্যাওয়ার্ড নাইটে হাজির হয়েছিলেন বুম্বাদা। 

ছবি পোস্ট করে ক্যাপশনে বুম্বাদা ধন্যবাদ জানিয়েছেন ‘রান্নাঘর-এর রানি' সুদীপা চট্টোপাধ্যায়কে। কারণ এই পোশাকটি অভিনেতাকে উপহার দিয়েছেন সুদীপা। জানা গিয়েছে, সুদীপা চট্টোপাধ্যায় নিজের হাতে পোশাকটি বানিয়ে উপহার দিয়েছেন অভিনেতাকে। সুদীপার কথায়, নিজের হাতে ডিজাইন করে, পোশাকে এঁকে, সেলাই করে কাছের মানুষদের সাজাতে ভালোবাসেন তিনি। নিজের দাদাদের জন্য, স্বামী অগ্নিদেবের জন্য আগেও এই ধরণের পোশাক বানিয়েছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিজের দাদা হিসেবে দেখেন তিনি। তাই তাঁদের নিজের হাতে বানিয়ে এই পোশাক পাঠিয়েছেন। সুদীপার হাতের তৈরি পোশাক পেয়ে অবশ্য দারুন খুশি অভিনেতা।

এদিকে, ধুতি-পাঞ্জাবিতে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করতেই, অভিনেতার ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা। অনেকেই পোস্টের কমেন্টে প্রশংসা করেছেন বুম্বাদার লুকসের। একথাও জানাতে ভোলেননি, বাংলার এভারগ্রিন নায়ক বুম্বাদা। তারকার বয়স ৫৭, দেখে বোঝা দায়-এমনটাই বলছেন সকলে। অন্যদিকে সুদীপা কী বলছেন? তিনি কিন্তু বেশ আফসোস করছেন, কারণ এই পোশাকের সঙ্গে ম্যাচিং জুতো জোড়া দাদাকে উপহার দেওয়া হয়নি। পরেরবার এই ভুল হবে না, তা স্মরণে রাখলেন।

বন্ধ করুন