বাংলা নিউজ > বায়োস্কোপ > ধনতেরাসে সোনার পৈতে বিক্রি করল সুদীপা! ছেলেকে মডেল করায় উঠল দেখনদারির অভিযোগ
সোনার গয়না বিক্রি করে ট্রোলড সুদীপা। 
সোনার গয়না বিক্রি করে ট্রোলড সুদীপা। 

ধনতেরাসে সোনার পৈতে বিক্রি করল সুদীপা! ছেলেকে মডেল করায় উঠল দেখনদারির অভিযোগ

  • শাড়ির পাশাপাশি এবার নিজের গয়নার কালেকশন নিয়ে এলেন ‘রান্নাঘর’এর সুদীপা!

মঙ্গলবার ধনতেরাস। এদিন সোনা-রুপো-সহ যে কোনও ধাতু কেনেন হিন্দুরা। মনে করা হয়, এদিন বাড়িতে ধাতুর আগমন মানে সারা বছর লক্ষ্মী বিরাজমান হবে বাড়িতে। আর ধনতেরাসের শুভ দিনে নিজের সোনার গয়নার কালেকশন নিয়ে এলেন সুদীপা চট্টোপাধ্যায়। 

‘রান্নাঘর’র সঞ্চালনার পাশাপাশি বছর কয়েক আগেই নিজের বুটিক খুলেছেন এই অভিনেত্রী। নানান ডিজাইনের ও সম্ভারের শাড়ি রয়েছে সেখানে। এবার থেকে সুদীপার বুটিকে মিলবে সোনার গয়নাও। যার ডিজাইন নিজের হাতে করেছেন সুদীপা। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজের জুয়েলারি কালেকশনের এক ঝলক শেয়ার করলেন!

সবচেয়ে নজর কেড়েছে সোনার পৈতে। ছেলে আদিদেবকে মডেল করে ছবি আর ভিডিও দিয়েছেন সামাজিক মাধ্যমে। পাশাপাশি নিজের হাতে ডিজাইন করা রুবি আর মুক্তো বসানো কানের দুলের ছবিও দিয়েছেন।

ইতিমধ্যেই অনুরাগীদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে সুদীপার ডিজাইন করা সেইসব গয়না! সকলেই প্রশংসা করেছএন তাঁর! এর সঙ্গে আবার কটাক্ষও হয়েছে জোরদার! আদিদেবকে সোনার পৈতে পরিয়ে ছবি দেওয়াতে এক অনুরাগী লিখেছেন, ‘যেখানে লোকের খাওয়া জুটছে না করোনার মধ্যে, সেখানে সোনার পৈতে। আর যাদের টাকা আছেও, তাঁরা আপনার মতো দেখনদারিতে নষ্ট করে না। মানুষকে সাহায্য করে।’

এর আগে একইভাবে নিজের শাড়ির ব্যবসা শুরু করায় কটাক্ষ হয়েছিল রচনা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে। এমনকী, তাঁর বিক্রি করা শাড়ি অনেক কম টাকায় গড়িহাটে পাওয়া যায় সেই দাবিও তুলেছিল নেটপাড়া! এবার সমান ট্রোলিং চলল সুদীপাকে নিয়ে।

বন্ধ করুন