বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipa Chatterjee: ইলিশ না চিংড়ি? জামাইষষ্ঠীতে পাতে কোনটা রাখা হবে স্বাস্থ্যকর? জানিয়ে দিচ্ছেন সুদীপা

Sudipa Chatterjee: ইলিশ না চিংড়ি? জামাইষষ্ঠীতে পাতে কোনটা রাখা হবে স্বাস্থ্যকর? জানিয়ে দিচ্ছেন সুদীপা

সুদীপা চট্টোপাধ্যায়

Sudipa Chatterjee: নিজেই নতুন শো শুরু করেছেন তিনি। স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় ও তিনি নিজে এই শো-এর প্রযোজনা করছেন। তবে এবার চ্যানেলে নয়, যুগের সঙ্গে তাল মিলিয়ে ডিজিট্যাল প্ল্যাটফর্মে দেখা দিচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায়ের। শো-এর নাম দিয়েছেন ‘সুদীপার সংসার’।

‘রান্নাঘর’ বলতেই যাঁর মুখ ভেসে ওঠে তিনি হলেন সুদীপা চ্যাটার্জি। বাংলা টেলিভিশনে রান্নার শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে তাঁর নাম। জি বাংলাতে সম্প্রতি শুরু হয়েছে ‘রন্ধনে বন্ধন’ নামের এক রান্নার শো। কিন্তু সেখানে ডাকা হয়নি সুদীপাকে। তাই এবার নিজেই নতুন শো শুরু করেছেন তিনি। স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় ও তিনি নিজে এই শো-এর প্রযোজনা করছেন। তবে এবার চ্যানেলে নয়, যুগের সঙ্গে তাল মিলিয়ে ডিজিট্যাল প্ল্যাটফর্মে দেখা দিচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায়ের। শো-এর নাম দিয়েছেন ‘সুদীপার সংসার’।

জামাই ষষ্ঠীর আগে তাঁর এই শো-এর প্রথম দুই পর্ব মুক্তি পেয়েছে । আর সেই দুটি পর্বে, সুদীপ্তা জামাই ষষ্ঠী উপলক্ষে, ইলিশ মাছ এবং চিংড়ি দিয়ে তার বিশেষ রেসিপি রান্না করেন।

শুধু তাই নয়, ডাঃ নারায়ণ ব্যানার্জির সঙ্গে ইলিশ মাছের উপকারিতা নিয়েও কথা বলেছেন সুদীপা। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও সেই ভিডিয়োটি শেয়ার করেছেন।

আরও পড়ুন: (ধর্ষণের অভিযোগে হয় ‘ছি ছি’, ভরা মঞ্চে এমন কী করলেন অঙ্কিত, যাতে হল এবারে প্রশংসা)

সুদীপা প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, 'সুদীপার সংসার' হবে আরও বড় এবং এর উদ্দেশ্যও থাকবে মহৎ। শ্রোতাদের বিভিন্ন রান্নার টিপস দেওয়া থেকে শুরু করে আধুনিক জীবনে নারীর নিরাপত্তা এবং ক্ষমতায়ন নিয়ে আলোচনা করা – সুদীপার শো সবই কভার করতে চলেছে। তবে এবার সুদীপা টেলিভিশনের পরিবর্তে ইউটিউব প্ল্যাটফর্মকেই বেশি ভরসা করছেন। 'সুদীপার সংসার' নামে তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে লাইভ আসছেন তিনি । এই শো- এর টিজার ২ জুন প্রকাশিত হয়।

কয়েক মাস আগে, নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ক্লিপিং শেয়ার করেছিলেন সুদীপা, যেখানে দেখানো হয় যে শোটির প্রস্তুতি পুরোদমে চলছে। 'সুদীপার সংসার'-এর জন্য তিনি গায়ক বাবুল সুপ্রিয়র সঙ্গে কাজ করেছেন। তাঁরা একসঙ্গে একটি গানও গেয়েছেন এবং সুদীপা সেটিও ইনস্টাগ্রামে শেয়ার করেন।

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনে একটি খুব জনপ্রিয় চ্যানেল সম্প্রতি তাঁদের নতুন কুকারী অনুষ্ঠান 'রন্ধনে বন্ধন' চালু করেছে, যার উপস্থাপক হিসেবে রয়েছেন গৌরব চক্রবর্তী এবং রিদ্ধিমা ঘোষ । 

আরও পড়ুন: (ভয়বাহ সড়ক দুর্ঘটনায় মৃত্য়ু ৯ বছরের মেয়ের, শোকে কাতর ব়্যাপারের পা বাদ গেল!)

এত বছর ধরে সুদীপা বাংলা টেলিভিশনে রান্নার অনুষ্ঠানের প্রধান মুখ ছিলেন বলা চলে। সুদীপার ‘রান্নাঘর’ দর্শকদের মধ্যে অতুলনীয় জনপ্রিয়তা নিয়ে আসে। দীর্ঘ ১৭ বছরের যাত্রার পর, ২০২২ সালে ‘রান্নাঘর’ থেকে বিদায় নেন সুদীপা। এদিকে ২০২৪ সালে ওই একই চ্যানেল একটি নতুন রান্নার শো ফিরিয়ে আনল ঠিকই কিন্তু সুদীপা ছাড়া। কিন্তু হেরে যাওয়ার পাত্রী নন তিনি। এর ঠিক কয়েক সপ্তাহ পরেই তাঁর নতুন শো-এর ঘোষণা করেন। সুদীপা ২০০৫ সালে 'রান্নাঘর' দিয়ে তাঁর যাত্রা শুরু করেছিলেন। তিনি ২০১৮ পর্যন্ত টানা ১৩ বছর ধরে এই শো হোস্ট করেন। এরপর আবার ২০২০ সালে শো-তে ফিরে আসেন এবং ২০২২ সালে সম্প্রচারিত শেষ পর্ব পর্যন্ত এটি হোস্ট করেন। এর মধ্যে, শো-টি হোস্ট করেছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, উষশী রায়, তিয়াসা লেপচা। 'রান্নাঘর'-এর চূড়ান্ত পর্বটি ৩১ ডিসেম্বর ২০২২-এ সম্প্রচারিত হয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

শ্রেয়া করেন গানের কথা বদলানোর আর্জি! বাংলায় ‘সামি’ লেখার অভিজ্ঞতা ভাগ শ্রীজাতর চরমে কোন্দল, BJPর প্রার্থী ঘোষণার পরদিনই বাগদায় গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধরা কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন আজ খোলা হচ্ছে কলেজে ভরতির অভিন্ন পোর্টাল! কতদিন চলবে? কতগুলিতে আবেদন করা যাবে? হার্টের অসুখ, ডায়াবিটিস, সহ বহু রোগের ওষুধের সর্বোচ্চ দাম বেঁধে দিল কেন্দ্র বিহারের সেতু ভেঙে পড়ায় দায় কার? স্পষ্ট করলেন সড়ক পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ী ভোটের ফল প্রকাশের ১৫ দিনের মধ্যে দলের তারকা প্রার্থীকে বহিষ্কার করল রাজ্য বিজেপি অপদার্থতার চরম নজির, রেলের খাতায় মৃত, মালগাড়ির সহকারী চালক ভর্তি হাসপাতালে চিনতে পারল না পুলিশ, মদ্যপ হয়ে গাড়ি চালিয়ে গ্রেফতার পপ তারকা জাস্টিন টিম্বারলেক রাস্তার ধারে শুয়ে থাকা যুবকের ওপর দিয়ে BMW চালালেন সাংসদ-কন্যা,মৃত ১, মিলল জামিন

T20 WC 2024

কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.