বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipar Songsaar: নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার?

Sudipar Songsaar: নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার?

কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার?

Sudipar Songsaar: সুদীপা চট্টোপাধ্যায় আবারও তাঁর নতুন শো নিয়ে ফিরতে চলেছেন। আসছে তাঁর শো সুদীপার সংসার।

সুদীপা চট্টোপাধ্যায়কে ছাড়াই একটু রকমফের এনে জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন রান্নার শো। এর আগে টানা প্রায় দুই দশক ধরে এই চ্যানেলে সুদীপার রান্নাঘরের সঞ্চালনার দায়িত্ব সামলেছেন তিনি। শিখিয়েছেন নিত্য নতুন রান্না এবং রান্নার টিপস। তারপর ২০২২ সালে যখন সেই শো শেষ হয় তখন তিনি তাঁর শাড়ির ব্যবসা এবং সংসারে মন দেন। এবার তিনি আবারও ফিরতে চলেছেন। নতুন শো নিয়ে। তবে এবার আর জি বাংলার পর্দায় নয়। বরং ইউটিউবে দেখা যাবে সেই শো।

আরও পড়ুন: 'স্বামী' এবার আর 'ড্যান্স নম্বর' নয়, বরং রোম্যান্টিক সং! শ্রেয়ার গানে জমল রশ্মিকা-আল্লুর রসায়ন

সুদীপার নতুন শো সুদীপার সংসার

সুদীপা চট্টোপাধ্যায়ের নতুন শো সুদীপার সংসার শুরু হতে চলেছে শীঘ্রই। এবার সেই শোয়ের বিষয়ে আপডেট দিলেন তিনি। তিনি নিজের মতো করে এই শো চালাবেন। আগেই সুদীপার সংসারের বিষয়ে তিনি তাঁর ফলোয়ারদের জানিয়েছিলেন। এবার কী জানা গেল?

সুদীপা জানিয়েছেন তাঁর অনুরাগীরা যতই তাঁকে আবারও রান্নাঘরে দেখতে চান না কেন, অভিনেত্রী নিজেকে সেখানে সীমাবদ্ধ রাখতে চান না। বরং তিনি যেমন কথা দিয়েছিলেন সাড়ম্বরে সুদীপার সংসার আনবেন তেমনটাই করতে চলেছেন। সেখানে তিনি তাঁর রান্নার নানা টিপস যেমন জানাবেন তেমনই নারী স্বাধীনতা, নারীদের নিজেদের পায়ে দাঁড়ানোর বিষয়ে নানা কথা বলবেন।

এদিন ইনস্টাগ্রামে সুদীপা চট্টোপাধ্যায় তাঁর এই শোয়ের পোস্টার শেয়ার করেন। এই শো ইউটিউবে দেখা যাবে অভিনেত্রীর নিজের চ্যানেলে। এই শোয়ের সঙ্গে বাবুল সুপ্রিয়র সঙ্গে হাত মিলিয়েছিলেন সুদীপা। তাঁরা দুজন মিলে এটির টাইটেল ট্র্যাক গেয়েছেন। সেটার আপডেটও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী'

আরও পড়ুন: 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! কথা শুনে হেসে খুন নেটপাড়া

প্রসঙ্গত ২০০৫ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত জি বাংলার রান্নাঘরের দায়িত্ব সামলেছিলেন তিনি। যদিও মাঝে ২০১৮ সালে সেই শো ছেড়ে দেন। তারপর আবার ২০২০ তে ফিরে আসেন এবং শোয়ের শেষদিন পর্যন্ত সঞ্চালনার দায়িত্ব সামলান। তিনি যতদিন ছিলেন না ততদিন অপরাজিতা আঢ্য, উষসী রায়, তিয়াশা লেপচা শোটির সঞ্চালনা করেছেন। ২০২২ সালের ৩১ ডিসেম্বর শেষবারের মতো সম্প্রচারিত হয়েছিল এই শো। তবে এই বছর সম্প্রতি সেখানে আবারও নতুন রান্নার শো শুরু হয়েছে যার নাম রন্ধনে বন্ধন। এটির সঞ্চালনা করছেন গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ।

বায়োস্কোপ খবর

Latest News

কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম ব্যাগে করে স্কুলে রিভলভার আনল তৃণমূল নেতার ভাইপো! দশম শ্রেণির ছাত্র ভয়ংকর কাজ জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি? Bigg Boss OTT-3তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় জানেন? আবার রেলপথে বিপদ, মালগাড়ির ইঞ্জিনে আগুন, হাওড়ার কাছে বড় বিপত্তি!

T20 WC 2024

রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.