বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipa Chatterjee: বাড়ির দুগ্গা পুজোর প্রস্তুতিতে সুদীপা! দেখা মিলল সনাতনী সাজে
সুদীপা চট্টোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
সুদীপা চট্টোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)

Sudipa Chatterjee: বাড়ির দুগ্গা পুজোর প্রস্তুতিতে সুদীপা! দেখা মিলল সনাতনী সাজে

  • ‘মা আসার প্রস্তুতি চলছে’, লিখলেন সুদীপা। 

অগ্নিদেব চট্টোপাধ্যায় ও সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়ির পুজো বিখ্যাত লোকমুখে। প্রতিবারই সেখানে হাজির থাকেন টলি-সেলেবরা। যদিও ২০২০ সালে ছন্দ কিছুটা কেটেছিল। কোভিড বিধি মেনে বাড়ির লোক নিয়েই সারা হয়েছিল দুর্গার আরাধনা। তবে, এবার জোর কদমে চলছে প্রস্তুতি। আর তা চোখে পড়ছে ‘রান্নাঘর’-এর সুদীপার সামাজিক মাধ্যমে চোখ রাখলেই। 

রথের দিন নিয়ম মেনে হয়েছিল পারিবারিক কাঠামো পুজো। সে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন সুদীপা। লিখেছিলেন, ‘দুগ্গা দুগ্গা বলে, শুরু হয়ে গেল বাঙালির সবচেয়ে বড় উৎসবের সূচনা। দুর্গাপুজার কাঠামো পুজো হয়ে গেল কুমারটুলিতে, পশুপতি রুদ্র পালের ওয়ার্কশপে।’

আর এবার সুদীপার দেখা মিলল পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে। যেখানে গোলাপি পাড়ের ঘিয়ে রঙের তসর বেনারসিতে। কানে-গলায়-হাতে সোনার গয়না। চুল খোঁপা করে বাঁধা। কপালে লাল টিপ। সিঁথি ভরা সিঁদুর। একেবারে সনাতনী সাজে দেখা মিলল তাঁর। হাতে পদ্মফুল নিয়ে ফোটোশ্যুট করলেন তিনি। আর সেই ফোটোশ্যুটের ভিডিও, বিহাইন্ড ট্য সিন মোমেন্ট নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন।

পুজোর আগে এমনিতেই বেশ ব্যস্ত সুদীপা। তাঁর নিজের শাড়ির বুটিক আছে। সঙ্গে আছে ছেলে আদিদেব। কাজের মাঝে সময় বের করে ছেলের সঙ্গে থাকতে ভালোবাসেন তিনি। সঙ্গে আদি-র নানা ছবিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। জন্মের পর থেকেই আদিদেবকে সোশ্যাল মিডিয়া সেনসেশন। মাত্র ৩ বছর বয়সে সে মায়ের সঙ্গে গিয়েছিল ‘দাদাগিরি’র মঞ্চেও। সেখান থেকে আবার সৌরভের সিগনেচার করা ব্যাট ও বল নিয়ে এসেছে সে!

প্রায় ৮ বছর লিভ ইন করার পর ২০১৫ সালে বিয়ে করেন অগ্নীদেব ও সুদীপা। ২০১৮-র ১২ নভেম্বর সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়ের পরিবারে আসে তাঁদের সন্তান আদিদেব চট্টোপাধ্যায়। ছেলের জন্মের পর কাজ থেকে নিয়েছিলেন লম্বা বিরতি। তারপর ছেলে একটু বড় হতেই কাজে ফেরেন।

বন্ধ করুন