বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipa Chatterjee: ছেলের জন্মদিনে এলাহি আয়োজন সুদীপার! রুপোর থালায় ভাত খেল আদিদেব, দেখুন ভিডিয়ো

Sudipa Chatterjee: ছেলের জন্মদিনে এলাহি আয়োজন সুদীপার! রুপোর থালায় ভাত খেল আদিদেব, দেখুন ভিডিয়ো

ছেলের জন্মদিনে সুদীপার আয়োজন

Happy Birthday Adidev: সুদীপার নয়নের মণি আদিদেব পা দিল চারে। ছেলের জন্মদিনে নিজের হাতে ভুরিভোজ রান্না করলেন সুদীপা। 

একটু একটু করে বড় হচ্ছে আদিদেব। শনিবার চার বছর পূর্ণ করল সুদীপা ও অগ্নিদেব পুত্র আদিদেব চট্টোপাধ্যায়। ছেলের জন্মদিনটা বিশেষ করে তুলতে ভুললেন না সুদীপা। এদিন নিজের হাতে ছেলেকে রেঁধে খাওয়ালেন ‘রান্নাঘরের রানি’।

গত কয়েক মাস ধরেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন সুদীপা। পান থেকে চুন খসলেই নেটিজেনরা একহাত নিয়েছেন সঞ্চালিকাকে, ‘দেখনদারি’র জেরে বিদ্রুপের শিকার হয়েছেন সুদীপা। এর মাঝেই ছেলের জন্মদিনের আনন্দে মাতোয়ারা জি বাংলার ‘রান্নাঘর’-এর হোস্ট।

আদিদেবের জন্মদিনে একদম বাঙালি বাবু হিসাবে পাওয়া গেল তাঁকে। পরনে ধুতি-পঞ্জাবি, গলায় রজনীগন্ধার মালা পরে একদম রীতিমেনে জন্মদিনের ভুরিভোজ খেল সে। ছেলের জন্য কী কী রান্না করেছিলেন সুদীপা?

আদিদেবের জন্য একদম বাঙালি মেনু বানিয়েছিলেন সুদীপা। পাঁচরকমের ভাজা, ভাত, লুচি, ভেজ ডাল, ঝুরো আলু ভাজা, পমফ্রেট মাছের ঝাল, চিংড়ি মালাইকারি, চিকেন, চাটনি, এবং পায়েস। এদিন খাবার টেবিলে বসে বাবা, দিদিমা, মাসি থেকে শুরু করে মা- সবার আর্শীবাদ নিল আদিদেব।

সুদীপা চট্টোপাধ্যায় আগেই জানিয়েছেন তার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় এই মুহূর্তে সামান্য অসুস্থ। তাই ঘরোয়া আয়োজনেই ছেলের জীবনের এই বিশেষ দিনটা পালন করলেন তাঁরা, আগামী বছর আদিদেবের ৫ বছরের জন্মদিনে বড় করে পার্টির আয়োজন করবার ইচ্ছা রয়েছে সুদীপার।

এদিন ছেলের জন্য একটি আদুরে পোস্ট লেখেন সুদীপা। ব্যাটম্যান ও স্পাইডারম্যানের পোশাক পরা আদিদেবের দুটি ছবি পোস্ট করে তিনি লেখেন- ‘আমার সুপারম্যান, আমার স্পাইডার ম্যান, আমার ব্যাটম্যান, আমার মুনিয়া পাখি- প্লিজ, প্লিজ এত জলদি বড় হোস না, একটু আস্তে…. আদিদেব চারে পা দিল আজ। সবার আর্শীবাদ চাই’। ছোট্ট আদিদেবকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সুদীপার ফলোয়ার্সরা।

 

 

 

বন্ধ করুন