বাংলা নিউজ > বায়োস্কোপ > মুখে আধো আধো কথা! মা সুদীপার কোলে চেপে 'রান্নাঘর'এ পমফ্রেট রাঁধল ৩ বছরের আদিদেব
রান্নাঘরে মা সুদীপার সাথে আদিদেব।
রান্নাঘরে মা সুদীপার সাথে আদিদেব।

মুখে আধো আধো কথা! মা সুদীপার কোলে চেপে 'রান্নাঘর'এ পমফ্রেট রাঁধল ৩ বছরের আদিদেব

  • রান্নাঘরের বিশেষ অতিথি হিসেবে হাজির ছিল সুদীপা-অগ্নিদেবের খুদে পুত্র আদিদেব।

সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলে আদিদেব এর মধ্যেই মন জয় করে ফেলেছে সকলের। এই কিছুদিন আগেই ছেলের ৩ বছরের জন্মদিনের একাধিক ছবি আর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সুদীপা আর অগ্নিদেব। মায়ের সাথে যে সে রান্নাঘরে আসছে, একথাও জানা ছিল! তবে, প্রোমো সামনে আসতেই হইচই! আধো আধো কথা বলে প্রথমেই বাজিমাত করল ছোট্ট আদি। ওমা! তারপর আবার মায়ের সাথে সে রান্নাও করল। 

সি গ্রিন পাঞ্জাবি, সাদার ওপর প্রিন্টেড ওয়েস্ট কোট পরেছিল আদি। ক্যামেরা চালু হওয়ার আগেই মুখে করে নেয় হালকা টাচআপ। তারপর নিজের নাম বলে ‘আদিদেব বেবি’। বাবার নামও নাকি ‘অগ্নিবেদ চ্যাটার্জী বেবি’। পমফ্রেট মাছ খেতে খুব ভালোবাসে সে। মাকে জানিয়ে দেয় মাছ বানাবে, জ্যুস বানাবে আর বানাবে ‘ভাতু’। মা-ছেলের ভালোবাসায় এই এপিসোড যেন আরও স্পেশ্যাল করে তুলেছে।

মায়ের হাতে হাতে রান্নাও করতে দেখা গেল আদিদেবকে। কখনও চামচ এগিয়ে দিল কখনও আবার মায়ের কোলে উঠে চেরা কাঁচালঙ্কা দিল পমফ্রেটের ঝোলে। সুদীপা জানালেন, ‘আদিকে ছোটবেলায় বেশি বেশি করে গাজর খাওয়াতাম, যাতে জলদি কথা বলতে পারে। এখন মনে হয় যদি কোনও অ্যান্টিডোট থাকত।’

সংবাদমাধ‍্যমকে সুদীপা জানিয়েছেন, এখনকার বাচ্চাদের মাছের প্রতি অনীহা দূর করতেই আদিদেবকে বিশেষ অতিথি করে আনা হচ্ছে। দারুণ মজা করে শুটিং করেছে মা-ছেলেতে।

বন্ধ করুন