বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় কাবু রান্নাঘরের সুদীপা, পারছেন না বিছানা ছাড়তে, কেমন আছে ৩ বছরের আদিদেব?
ছোট্ট আদিদেবকে কোলে নিয়ে সুদীপা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ছোট্ট আদিদেবকে কোলে নিয়ে সুদীপা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

করোনায় কাবু রান্নাঘরের সুদীপা, পারছেন না বিছানা ছাড়তে, কেমন আছে ৩ বছরের আদিদেব?

  • সুদীপার মাথা ব্যথা রয়েছে, বিছানা ছেড়ে উঠতে পারছেন না গা হাত পায়ে ব্যথার কারণে!

টলিউডে একের পর এক তরকার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে গত ১ সপ্তাহে। এবার সুদীপা চট্টোপাধ্যায় জানালেন কোভিড রিপোর্ট পজিটিভ এসছে তাঁরও। বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন অভিনেত্রী। তবে শরীর খুব অসুস্থ। কোভিড টিকার দুটো ডোজই নিয়ে ফেলেছিলেন। তাই নিজেও বুঝতে পারেননি করোনা তাঁকে এতটা কাবু করে ফেলবে!

যদিও এই প্রথম করোনা আক্রান্ত হলেন সুদীপা। তবে তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় ও ছেলে আদিদেবের মধ্যে সংক্রমণ ছড়ায়নি। বাড়িতে নিজের ঘরেই নিভৃতবাসে আছেন তিনি। 

করোনার কারণে খুব দুর্বল হয়ে পড়েছেন। মাথা ব্যথা, মাথা তুলতেই পারছেন না। গা-হাত-পায়ে ব্যথাও রয়েছে। হাঁটাচলার শক্তিও পাচ্ছেন না অভিনেত্রী-সঞ্চালিকা। চলতি সপ্তাহেই দু'দিন শ্যুট ছিল। সেটাও ক্যানসেল করেছেন তিনি। পুরো সুস্থ হয়েই সেটে ফিরবেন। 

ইতিমধ্যে ইমন-নীলাঞ্জন, বনি-কৌশানি, পরমব্রত, রাজ-শুভশ্রীরা করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছে। করোনা নেগেটিভ হয়েছেন দেব। তবে সাতদিন আইসোলেশনের নিয়ম মেনে তিনি নিভৃবসেই ছিলেন। কোভিড পজিটিভ ছিলেন দেবের বান্ধবী রুক্মিণীও। জানুয়ারিতে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। তবে বর্তমানে তিনি কোভিড নেগেটিভ। 

বছরের শেষ দিনে করোনা সংক্রমণের খবর এসেছিল অভিনেত্রী ঋতাভরীর পরিবার থেকে। দিদি চিত্রাঙ্গদা আর মা শতরূপা সান্যালের কোভিড পজিটিভ আসে। এমনকী, এসবের কারণে পিছিয়ে দিতে হয় চিত্রাঙ্গদার বিয়েও যা হওয়ার কথা ছিল ৯ জানুয়ারি।

বন্ধ করুন