বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipa Chatterjee: ‘দয়া করে প্রার্থনা করুন’, ঘোর সংকট সুদীপার জীবনে! কাছের মানুষ হৃদরোগে আক্রান্ত

Sudipa Chatterjee: ‘দয়া করে প্রার্থনা করুন’, ঘোর সংকট সুদীপার জীবনে! কাছের মানুষ হৃদরোগে আক্রান্ত

সুদীপা চট্টোপাধ্যায় 

Sudipa Chatterjee: মাতৃদিবস উদযাপন শেষেই হৃদরোগে আক্রান্ত সুদীপা চট্টোপাধ্যায়ের মা। রয়েছেন আইসিইউ-তে, ভেঙে পড়ছেন ‘রান্নাঘরের রানি’। 

আচমকাই ঘোর বিপদ ‘রান্নাঘরের রানি’ সুদীপার জীবনে। হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী-সঞ্চালিকার মা। ফেসবুকে নিজেই এই খারাপ খবর ভাগ করে নিয়েছেন সুদীপা। সঙ্গে তাঁর কাতর আর্জি, ‘সকলে একটু প্রার্থনা করুন’। মায়ের অসুস্থতার জেরে চিন্তাার ভাঁজ সুদীপার কপালে। সব কিছু ঠিকঠাক চলছিল, মার্দাস ডে উদযাপনের পরদিনই ঘটল অঘটন। সোমবার হার্ট অ্যাটাকের শিকার হন সুদীপার মা, দীপালি মুখোপাধ্যায়।

মঙ্গলবার সকাল সকাল ফেসবুকের দেওয়ালে অভিনেত্রী লেখেন, ‘গতকাল হৃদরোগে আক্রান্ত হয়েছেন আমার মা। দয়া করে সবাই প্রার্থনা করুন যাতে মা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।’ এই মুহূর্তে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সুদীপার মা। নিজেই গাড়ি চালিয়ে মা-কে হাসপাতালে নিয়ে যান সুদীপা, পরিস্থিতি বেগতিক দেখে অ্যাম্বুলেন্সের জন্যও অপেক্ষা করেননি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘হঠাৎ দেখলাম মায়ের কথা জড়িয়ে যাচ্ছে, এক মিনিটও দেরি করিনি। অ্যাম্বুল্যান্স কিংবা কারও জন্য অপেক্ষা করলে খারাপ কিছু ঘটে যেতে পারত।’ আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে সুদীপা জানান, এই মুহূর্তে আইসিইউ-তে ভর্তি রয়েছেন দীপালি দেবী। কিছুটা সময় না কাটলে এখনও কিছু বলা যাচ্ছে না। ডায়াবেটিসের সমস্যা রয়েছে মায়ের, রীতিমতো উদ্বিগ্ন সুদীপা। বললেন, ‘আমার সবটাই মাকে ঘিরে, কিছু ভালো লাগছে না’।

রবিবার মাতৃদিবসে মায়ের একগুচ্ছ ছবি পোস্ট করে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সুদীপা। লিখেছিলেন, ‘জীবনের প্রথম পাওয়া উপহার- ‘মা’। জীবনের প্রথম ডাক- ‘মা’। সব পথ যখন থমকে দাঁড়ায়,তখন দুহাত পেতে আগলে রাখে- ‘মা’। জীবনের সবচেয়ে সেরা আনন্দ- মার মুখে দেখতে পাওয়া হাসি। তাই,যদি একটা দিনে- তাঁকে একটু বিশেষ করে আদর-যত্ন করা যায়,তাতে ক্ষতি কি?’

সঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমার মা- আমার দেখা,পৃথিবীর সবচেয়ে সরল মনের মানুষ। তোমার মতো হতে পারবো না কেউ। তাই,তোমাকে বারবার কুর্নিশ জানালেও- তা কমই হয়। বেঁচে থাকো মা’।

মাত্র ২৪ ঘন্টার মধ্যেই এমন আকাশ ভেঙে পড়বে মাথায়, তা দুঃস্বপ্নেও কল্পনা করেননি সুদীপা। অভিনেত্রীর ফেসবুক পোস্টে তাঁর মায়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন শুভাকাঙ্খী-বন্ধুরা। এই মুহূর্তে অ্যাপেলো হাসপাতালে ভর্তি রয়েছেন দীপালি মুখোপাধ্যায়। অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘ভগবানের দয়ায় উনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন’। অভিনেত্রী লাজবন্তী রায় মন্তব্য করেন, ‘মাসিমা জলদি সেরে উঠবেন’। অভিনেতা ভাস্বর বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘গেট ওয়েল সুন’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.