বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipar Songsaar: ইলিশ খাওয়া কি স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক? জবাব মিলবে সুদীপা'র সংসারে,কবে-কোথায়?

Sudipar Songsaar: ইলিশ খাওয়া কি স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক? জবাব মিলবে সুদীপা'র সংসারে,কবে-কোথায়?

ইলিশ খাওয়া কি স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক? জবাব মিলবে সুদীপা'র সংসারে,কবে-কোথায়?

Sudipar Songsaar: এবার শুধু রান্নাই নয়, রান্না করা পদের উপকারিতা নিয়েও কথা বলবেন সুদীপা। জামাইষষ্ঠী আগে ডিজিট্যাল প্ল্যাটফর্মে আসছে সুদীপার নতুন কুকারি শো।

‘রান্নাঘর-এর রানি' তিনি। বাংলা টেলিভিশনে কুকারি শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে তাঁর নাম। জি বাংলাতে বর্তমানে চলছে ‘রন্ধনে বন্ধন’ নামের এক রান্নার শো। তবে সেখানে নেই সুদীপা। এই শো শুরুর দিন কয়েকের মধ্যেই নিজের নতুন শো-এর ঘোষণা দে অগ্নিদেব ঘরণী। তবে এবার চ্যানেলে নয়, যুগের সঙ্গে তাল মিলিয়ে ডিজিট্যাল প্ল্যাটফর্মে হাজির হচ্ছেন সুদীপা চট্টোপাধ্যায়।

সুদীপার নতুন অনুষ্ঠানের নাম, সুদীপার সংসার। আর সেই সংসার প্রযোজনায় প্রযোজনায় তিনি এবং অগ্নিদেব চট্টোপাধ্যায়। এ ছাড়া, কিছু স্পনসরও থাকছে। জামাই ষষ্ঠীর ঠিক আগে সুদীপার নিজস্ব ইউটিউব চ্যানেল আসবে রান্নার এই এপিসোড। ৮ এবং ৯ তারিখ সকাল ৯টায় প্রথম দু'টি এপিসোড মুক্তি পাবে। সুদীপার সংসারে কী কী থাকবে? নতুন প্রোমোয় জানিয়েছেন সঞ্চালিকা। এখানে থাকবে, নতুন রেসিপি, রান্নার টিপস থেকে আরও অনেক চমক।

জামাইষষ্ঠীর কথা মাথায় রেখে এই দু-দিনে বাঙালির অতি প্রিয় ইলিশ আর চিংড়ি মাছের বিশেষ পদ নিজের হাতে রান্না করে দেখাবেন সুদীপা। জামাই ষষ্ঠী বলে কথা! ইলিশের পদ পাতে না থাকলে হয়? সেই মতো ইলিশের তেল ঝোল রান্না করবেন সুদীপা। কিন্তু তার মাথায় আচমকাই দুশ্চিন্তা? ইলিশ মাছ খাওয়া কি স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক? হঠাৎ কেন এই ভাবনা তাঁর?

সুদীপাকে বলতে শোনা গেল,'মাছের রানি, জলের রানি বলা হয় ইলিশকে। সুন্দর রুপোলি, তার উপর গোলাপি আভা। সেই মাছ কিনে এনেছি গড়িয়াহাট বাজার থেকে, রান্নাও করেছি খুব আদর করে। কিন্তু ভয় লাগছে খাব কিনা!' সুদীপার পাশে বসা বিশেষজ্ঞ তাঁকে আশ্বস্ত করে বলেন, ‘ইলিশ তো শুধু মাছের রানি নয়, ইলিশ খাওয়া খুব সেফ। ইলিশ সবসময়ই স্বাস্থ্যের পক্ষে উপকারী’।

হ্যাঁ, সুদীপা শুধু রান্না করে দেখাবেন তা নয়। কোন খাদ্যে কী উপকারিকতা রয়েছে সেটাও জানাবেন নিজের শো-তে। সুদীপার নতুন শো নিয়ে উত্তেজিত ভক্তরা। প্রথম এপিসোডে সুদীপার সাজও নজরকাড়া। লাল পেড়ে অফ হোয়াইট শাড়ি আর সাবেকি গয়নায় সেজেছেন চট্টোপাধ্যায় গিন্নি।

সম্প্রতি ছেলে আদিদেবকে নিয়ে বাংলাদেশে পৌঁছেছিলেন সুদীপা। সেখানে জনপ্রিয় এক চ্যানেলের কুকারি শো-তে ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে তাঁকে। ইউটিউব চ্যানেলে নিজের শো নিয়ে উত্তেজিত সুদীপা। তিনি বলেন, ‘এখানে একটা পদের শুরু থেকে শেষ পর্যন্ত দেখানো হবে। তারকাদের পাশাপাশি অতি সাধারণ যেমন, বাড়ির রান্নায় সাহায্যকারীকেও আমি নিয়ে আসব।’ তবে গৌরব-ঋদ্ধিমার সঙ্গে টক্করের কোনও প্রশ্নই নেই, সে কথা জানিয়ে দিয়েছেন সঞ্চালিকা।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.