বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মায়া' ছবিতে মিথিলার পাশে এবার আসছেন 'বার ডান্সার' সুদীপ্তা
সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ফেসবুক)
সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'মায়া' ছবিতে মিথিলার পাশে এবার আসছেন 'বার ডান্সার' সুদীপ্তা

  • রাজর্ষি দে-র পরিচালনায় 'মায়া' ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়-কে।ছবিতে তাঁর অভিনীত 'মাহি' চরিত্রটি একজন বার ডান্সারের।'মায়া'-তে মুখ্যভূমিকায় রয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা। 

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এবার তাঁকে দেখা যাবে রাজর্ষি দে-র পরিচালনায় ‘মায়া’ ছবিতে। প্রায় তিন বছর পর বড়পর্দার জন্য কাজ করলেন সুদীপ্তা। উল্লেখ্য, এই ছবিতেই মুখ্যভূমিকায় রয়েছেন 'সৃজিত -জায়া' রাফিয়াত রশিদ মিথিলা। 'মায়া'-তে তিনিই রয়েছেন নামভূমিকায়। 'মায়া'-তে মুখ্যচরিত্রে না হলেও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় তিনি আছেন বলেই জানা গেছে। তাঁর অভিনীত চরিত্রের নাম 'মাহি'।

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ছবির শুটিং। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন গত ১২ জুলাই থেকে টানা ছ'দিন তিনি শুটিং সেরে ফেলেছেন 'মাহি'-র জন্য। ছবিতে প্রথমদিকে তাঁর চরিত্র এক বার ডান্সার ছিল। সেখান থেকে তাঁকে তুলে এনে বিক্রি করে দেওয়া হয় 'দরবার'-এর কাছে। যে চরিত্রে রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। ছবির অন্যতম কেন্দ্রীয় চরিত্র এই 'দরবার'। ধীরে ধীরে 'মাহি'-র কাছে দরবার হয়ে ওঠে  'ঈশ্বর'। সে মাহিকে আশ্বাস যোগায় ছবির অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করবে।

তাছাড়া এই ছবিতে গৌরব চক্রবর্তীর সঙ্গেও যে কিছু 'বিশেষ দৃশ্যে' তাঁকে দেখা যাবে সেকথাও খোলাখুলি জানিয়েছেন সুদীপ্তা। তবে কী সেই বিশেষ দৃশ্য তা খুলে বলেননি অভিনেত্রী। 'মায়া'-তে মিথিলা, সুদীপ্তা, গৌরব, কমলেশ্বর ছাড়াও রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, রনিতা দাসের মতো শক্তিশালী সব অভিনেতা,অভিনেত্রীরা।

জানিয়ে রাখা ভালো, ‘গ্রামের রানি বীণাপানি’ ধারাবাহিকে অভিনয় করছেন সুদীপ্তা।আপাতত একটিই ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।তা ধারাবাহিকের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করলেন কী করে তিনি? অভিনেত্রীর জবাব,' প্রত্যেক অভিনেতার যেমন ভাল চরিত্রের খিদে থাকে, এটা তেমনই একটা চরিত্র।তাই 'মাহি'-র মতো এমন এক দুর্দান্ত চরিত্রে রাজি না হওয়ার কোনও কারণ ছিল না।' প্রসঙ্গত রাজর্ষির দে-র নির্দেশনায় 'বীরপুরুষ' ছবিতে অভিনয় করেছিলেন সুদীপ্তা। যদিও সেই ছবি মুক্তি পায়নি।

 

বন্ধ করুন