বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মায়া' ছবিতে মিথিলার পাশে এবার আসছেন 'বার ডান্সার' সুদীপ্তা

'মায়া' ছবিতে মিথিলার পাশে এবার আসছেন 'বার ডান্সার' সুদীপ্তা

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ফেসবুক)

রাজর্ষি দে-র পরিচালনায় 'মায়া' ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়-কে।ছবিতে তাঁর অভিনীত 'মাহি' চরিত্রটি একজন বার ডান্সারের।'মায়া'-তে মুখ্যভূমিকায় রয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা। 

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এবার তাঁকে দেখা যাবে রাজর্ষি দে-র পরিচালনায় ‘মায়া’ ছবিতে। প্রায় তিন বছর পর বড়পর্দার জন্য কাজ করলেন সুদীপ্তা। উল্লেখ্য, এই ছবিতেই মুখ্যভূমিকায় রয়েছেন 'সৃজিত -জায়া' রাফিয়াত রশিদ মিথিলা। 'মায়া'-তে তিনিই রয়েছেন নামভূমিকায়। 'মায়া'-তে মুখ্যচরিত্রে না হলেও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় তিনি আছেন বলেই জানা গেছে। তাঁর অভিনীত চরিত্রের নাম 'মাহি'।

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ছবির শুটিং। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন গত ১২ জুলাই থেকে টানা ছ'দিন তিনি শুটিং সেরে ফেলেছেন 'মাহি'-র জন্য। ছবিতে প্রথমদিকে তাঁর চরিত্র এক বার ডান্সার ছিল। সেখান থেকে তাঁকে তুলে এনে বিক্রি করে দেওয়া হয় 'দরবার'-এর কাছে। যে চরিত্রে রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। ছবির অন্যতম কেন্দ্রীয় চরিত্র এই 'দরবার'। ধীরে ধীরে 'মাহি'-র কাছে দরবার হয়ে ওঠে  'ঈশ্বর'। সে মাহিকে আশ্বাস যোগায় ছবির অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করবে।

তাছাড়া এই ছবিতে গৌরব চক্রবর্তীর সঙ্গেও যে কিছু 'বিশেষ দৃশ্যে' তাঁকে দেখা যাবে সেকথাও খোলাখুলি জানিয়েছেন সুদীপ্তা। তবে কী সেই বিশেষ দৃশ্য তা খুলে বলেননি অভিনেত্রী। 'মায়া'-তে মিথিলা, সুদীপ্তা, গৌরব, কমলেশ্বর ছাড়াও রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, রনিতা দাসের মতো শক্তিশালী সব অভিনেতা,অভিনেত্রীরা।

জানিয়ে রাখা ভালো, ‘গ্রামের রানি বীণাপানি’ ধারাবাহিকে অভিনয় করছেন সুদীপ্তা।আপাতত একটিই ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।তা ধারাবাহিকের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করলেন কী করে তিনি? অভিনেত্রীর জবাব,' প্রত্যেক অভিনেতার যেমন ভাল চরিত্রের খিদে থাকে, এটা তেমনই একটা চরিত্র।তাই 'মাহি'-র মতো এমন এক দুর্দান্ত চরিত্রে রাজি না হওয়ার কোনও কারণ ছিল না।' প্রসঙ্গত রাজর্ষির দে-র নির্দেশনায় 'বীরপুরুষ' ছবিতে অভিনয় করেছিলেন সুদীপ্তা। যদিও সেই ছবি মুক্তি পায়নি।

 

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.