বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipta Chakraborty new project: গান শিখছেন সুদীপ্তা চক্রবর্তী! কোন সিনেমার জন্য এই প্রশিক্ষণ?

Sudipta Chakraborty new project: গান শিখছেন সুদীপ্তা চক্রবর্তী! কোন সিনেমার জন্য এই প্রশিক্ষণ?

গান শিখছেন সুদীপ্তা চক্রবর্তী!

Sudipta Chakraborty new project: সুদীপ্তা চক্রবর্তী গান শিখছেন। তবে নেপথ্যে আছে বিশেষ একটি কারণ। কিন্তু কি সেই কারণ? ফেসবুক পোস্টে কী জানালেন অভিনেত্রী?

গান শিখছেন সুদীপ্তা চক্রবর্তী! অবশ্য নতুন কিছু শেখার কখনই কোনও বয়স হয় না। কিন্তু অভিনেত্রী যে তাঁর পোস্টে রহস্য তৈরি করে রেখেছেন। জানিয়েছেন গানের রিহার্সাল চলছে। কিন্তু কেন?

অভিনেত্রী শুক্রবার দুপুরে একট ভিডিয়ো পোস্ট করেন। সেখানে অভিনেত্রী লেখেন, 'গানের মহিলা চলছে। মঞ্চে আসছেন তিনি তাঁর জীবনের গল্প নিয়ে খুব শিগগির! বলুন তো কে আসছেন?' এইখানেই তৈরি হয়েছে রহস্য! কী নিয়ে আসছেন অভিনেত্রী? নতুন কোন রূপে দেখা যাবে তাঁকে? সেটা তো সময় বলবে।

তবে অভিনেত্রী তাঁর এই পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। সেখানে তিনি লেখেন নতুন প্রজেক্ট, আসছে, সঙ্গে থাকুন। এই পোস্টে অভিনেত্রী অভিজিৎ গুহ, বিশ্বজিৎ দাস, রক্তিম গোস্বামী, পদ্মনাভ দাশগুপ্ত এবং অবন্তী চক্রবর্তীকে ট্যাগ করেছেন। তবে কি তিনি মঞ্চে ফিরছেন নতুন রূপে? নাকি পর্দাতেই তাঁকে নতুন চরিত্রে দেখা যেতে চলেছে। আশা করা যায় আগামীদিনে এই সব প্রশ্নের উত্তর মিলবে।

অভিনেত্রীকে এদিন তাঁর প্রশিক্ষকের সঙ্গে গান গাইতে দেখা যায়। তাঁর পরনে ছিল একটি সাদা রঙের কুর্তি ছিল। মেঝেতে বসে তাঁরা হারমোনিয়াম বাজিয়ে গান গান। এই ৫৫ সেকেন্ডের ভিডিয়োতে অভিনেত্রীর গান সকলের মন জয় করে নিয়েছে।

অনেকেই তাঁর এই পোস্টে মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'ফাটিয়ে হবে।' আরেকটি ফেসবুক ব্যবহারকারী লেখেন, 'কী ভালো!' আরেক ব্যক্তি লেখেন, 'দারুণ গুণী আপনি।' অভিনেতা সুজয় প্রসাদ তাঁর এই পোস্টে মন্তব্য করেন। তিনি লেখেন, 'চমৎকার, অপেক্ষা করছি।' পদ্মনাভ দাশগুপ্ত মশকরা করে লেখেন, 'কে কে?'

বন্ধ করুন