বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipta-Soumya: নাকে নাক ঘষে কপালে চুমু! বর সৌম্যর সঙ্গে আদর-মাখা ভিডিয়ো দিলেন সুদীপ্তা

Sudipta-Soumya: নাকে নাক ঘষে কপালে চুমু! বর সৌম্যর সঙ্গে আদর-মাখা ভিডিয়ো দিলেন সুদীপ্তা

রোম্যান্সে মজে সুদীপ্তা আর সৌম্য। 

বিয়ের পরই নিজের নামে বক্সী পদবি জুড়ে নিয়েছেন সুদীপ্তা। এখনম তাঁর পরিচয় মিসেস বক্সী। বর সৌম্যর সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। 

বিয়ের পর থেকেই নেটপাড়ায় চর্চায় আছেন টলিউড অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এমনিতেই এই সুন্দরী অভিনেত্রীর খুব জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। ৫০ লাখের উপর মানুষ ফলো করেন তাঁকে ইনস্টাগ্রামে। এখন অবশ্য আর বন্দ্যোপাধ্যায় নেই তিনি, বিয়ের পরপরই নিজের নামের সঙ্গে জুড়ে নিয়েছেন বক্সী পদবীটি। ১ মে তৃণমূলের যুবনেতা সৌম্য বক্সীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

বর্তমানে সুদীপ্তার বেশ কয়েকটি পরিচয়। একসময়ের ডাকসাঁইটে বিধায়ক স্মিতা বক্সীর পুত্রবধূ তিনি। বর তো ভালোবেসে সোশ্যাল মিডিয়াতেই লিখে ফেলেছিলেন, ‘তুমি আমার হৃদয় চুরি করেছো, আমি তোমাকে আমার পদবি দিয়েছি…’। অভিনেত্রী নিজেও শ্বশুরবাড়ির গুণাগুন করেছেন। জানিয়েছেন, শাশুড়ি-ননদের কাছ থেকে খুব ভালোবাসা আর খাতির-যত্ন পাচ্ছেন। বিয়ের আগে থেকেই চেনেন এই মানুষগুলোকে, তাই মানিয়ে নিতেও কোনও সমস্যা হয়নি।

বুধবার সোশ্যাল মিডিয়ায় সৌম্যর সঙ্গে একটি রোম্যান্টিক রিল ভিডিয়ো শেয়ার করলেন সুদীপ্তা। যা দেখে স্পষ্ট বোঝা যায় ভালোবাসায় হাবুডুবু খাচ্ছেন কর্তা-গিন্নি। কেউ কাউকে এক মুহূর্ত কাছছাড়া করতে রাজি নন। পোশাকে রয়েছে রং মিলান্তি। সৌম্যর সাদা শার্ট আর সুদীপ্তার সাদা সিল্কের শাড়ি। বরের বুকে মাথা রাখছেন কখনও সোহাগে তো কখনও গালে হাত বুলিয়ে আদর। নাকে নাক ঘষছেন তো কপালে চুমু। মোদ্দা কথাই হল প্রেমে গদগদ। খুব সম্ভবত, জুটির প্রি ওয়েডিং ফোটোশ্যুটের এক ঝলক এই ভিডিয়ো।

সুদীপ্তার পোস্টের ক্যাপশনে এক ভক্ত কমেন্ট করলেন, ‘কিউট কাপল! ভগবান তোমাদের জোড়িকে খুব ভাবনাচিন্তা করে বানিয়েছে। তোমরা খুব ভালো থাকো।’ আরেকজন লিখলেন, ‘সৌম্যদা আরেকটু হাসতে পারলে আরও ভালো লাগত।’

আপাতত ‘সোহাগ জল’ ধারাবাহিকে বেণী বৌদি হিসেবে দেখা মিলছে সুদীপ্তার। ধারাবাহিকের কাজ নিয়ে বড়ই ব্যস্ত তিনি। খলনায়িকা হিসেবে এই মেগার অন্যতম আকর্ষণ বললেও ভুল হয় না। তাই খুব বেশি ছুটিও নেননি ছোট পরদার বেণী।

বাকি আছে হানিমুনটাও। যেটা হবে পুজোর পর। অভিনেত্রী নিজেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কালী পুজো হয় খুব বড় করে বক্সী বাড়িতে। তারপরেই তাঁরা কোথাও ঘুরতে যাবেন। সৌম্য এদিকে ব্যস্ত দলের কাজে। সামনেই পঞ্চায়েত ভোট। এখনই তাই ছুটি নেওয়া দুজনের পক্ষেই বেশ মুশকিলের। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া? 'সেদিন দেবের সঙ্গে প্রেমের কথা জেনে মা আমায় চড় মেরেছিল', অকপট রুক্মিণী মৈত্র তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি বহু রাজ্যে, বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী বলছে?

T20 WC 2024

ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.