বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra: পর্ন মামলায় রেহাই চেয়ে আদালতে রাজ, বিরোধিতা করে পাল্টা জবাব মুম্বই পুলিশের
বিতর্ক আর রাজ যেন সমার্থক।

Raj Kundra: পর্ন মামলায় রেহাই চেয়ে আদালতে রাজ, বিরোধিতা করে পাল্টা জবাব মুম্বই পুলিশের

  • বিরোধী পক্ষের দাবি, রাজকে নির্দোষ প্রমাণ করার মতো যথেষ্ট তথ্যপ্রমাণ নেই। তাই তাঁকে রেহাই দেওয়া উচিত নয়।

দিন কয়েক আগে পর্নোগ্রাফি মামলায় রেহাই চেয়ে আদালতে মুক্তির আবেদন করেছিলেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এ বার সেই আবেদনের পাল্টা জবাব দিয়েছে মুম্বই পুলিশ। জানানো হয়েছে, শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে প্রাথমিক যা যা অভিযোগ উঠেছে, তার যথেষ্ট তথ্যপ্রমাণ আছে তাদের কাছে।

গত বছর জুলাইয়ে রাজের বিরুদ্ধে বেআইনি ভাবে পর্ন তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে রাজের মাধ্যমে। দু'মাস হেফাজতে থাকার পর জামিন পান তিনি।

গত ২০ অগস্ট এই মামলা থেকে রাজের রেহাই চেয়ে ম্যাজিস্ট্রেট কোর্টে একটি আবেদন জমা করেন তাঁর আইনজীবী প্রশান্ত পাটিল। সেই আবেদনে বলা হয়, হটশটস নামক অ্যাপ্লিকশনে থাকা পর্নোগ্রাফিক ছবি বা ভিডিয়ো থেকে রাজ কোনও রকম অর্থলাভ করেননি।

বিরোধী পক্ষের দাবি, রাজকে নির্দোষ প্রমাণ করার মতো যথেষ্ট তথ্যপ্রমাণ নেই। তাই তাঁকে রেহাই দেওয়া উচিত নয়। তারা জানায়, অভিযুক্ত উন্মেষ কামাতের থেকে উদ্ধার ফোনে রাজের বানানো একটি ওয়াটসঅ্যাপ গ্ৰুপ পাওয়া যায় যেখানে হটশটসের কাজ নিয়ে নানা ধরনের আলোচনা চলত।

(আরও পড়ুন: জুতোর ব্যবসায় নামল শিল্পা-রাজের ১০ বছরের ছেলে ভিয়ান, দাম শুরু ৫ হাজার থেকে)

রাজের আরও দুই সঙ্গীর কথা তাদের আবেদনে জানায় বিরোধী পক্ষ। দাবি, সৌরভ কুশওয়া বলে এক ব্যক্তির সঙ্গে 'আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড' বলে একটি সংস্থা চালাতেন রাজ। হটশটসে ছবি-ভিডিয়ো আপলোড করাই ছিল সেই সংস্থার প্রধান কাজ। সৌরভ এবং রায়ান থর্প বলে এক সহকারীকে এই দিকটি দেখাশোনার দায়িত্ব দিয়েছিলেন রাজ।

(আরও পড়ুন: ‘ইডি কী প্রমাণ করতে চাইছে, বুঝতে পারছি না’, কেন বললেন রাজ কুন্দ্রার আইনজীবী)

শুধু তাই নয়। আবেদনে বলা হয়, রাজের সহকারী কামাতকে দেশ-বিদেশ থেকে নানা যৌন উত্তেজক ভিডিয়ো পাঠানো হত। ইমেলের মাধ্যমে সেগুলি কেনরিল লিমিটেড নামক এক কোম্পানিকে পাঠাতেন তিনি। রাজকে জানিয়েই নাকি চলত এই ভিডিয়ো পাঠানোর কাজ।

বন্ধ করুন