বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra: পর্ন মামলায় রেহাই চেয়ে আদালতে রাজ, বিরোধিতা করে পাল্টা জবাব মুম্বই পুলিশের

Raj Kundra: পর্ন মামলায় রেহাই চেয়ে আদালতে রাজ, বিরোধিতা করে পাল্টা জবাব মুম্বই পুলিশের

বিতর্ক আর রাজ যেন সমার্থক।

বিরোধী পক্ষের দাবি, রাজকে নির্দোষ প্রমাণ করার মতো যথেষ্ট তথ্যপ্রমাণ নেই। তাই তাঁকে রেহাই দেওয়া উচিত নয়।

দিন কয়েক আগে পর্নোগ্রাফি মামলায় রেহাই চেয়ে আদালতে মুক্তির আবেদন করেছিলেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এ বার সেই আবেদনের পাল্টা জবাব দিয়েছে মুম্বই পুলিশ। জানানো হয়েছে, শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে প্রাথমিক যা যা অভিযোগ উঠেছে, তার যথেষ্ট তথ্যপ্রমাণ আছে তাদের কাছে।

গত বছর জুলাইয়ে রাজের বিরুদ্ধে বেআইনি ভাবে পর্ন তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে রাজের মাধ্যমে। দু'মাস হেফাজতে থাকার পর জামিন পান তিনি।

গত ২০ অগস্ট এই মামলা থেকে রাজের রেহাই চেয়ে ম্যাজিস্ট্রেট কোর্টে একটি আবেদন জমা করেন তাঁর আইনজীবী প্রশান্ত পাটিল। সেই আবেদনে বলা হয়, হটশটস নামক অ্যাপ্লিকশনে থাকা পর্নোগ্রাফিক ছবি বা ভিডিয়ো থেকে রাজ কোনও রকম অর্থলাভ করেননি।

বিরোধী পক্ষের দাবি, রাজকে নির্দোষ প্রমাণ করার মতো যথেষ্ট তথ্যপ্রমাণ নেই। তাই তাঁকে রেহাই দেওয়া উচিত নয়। তারা জানায়, অভিযুক্ত উন্মেষ কামাতের থেকে উদ্ধার ফোনে রাজের বানানো একটি ওয়াটসঅ্যাপ গ্ৰুপ পাওয়া যায় যেখানে হটশটসের কাজ নিয়ে নানা ধরনের আলোচনা চলত।

(আরও পড়ুন: জুতোর ব্যবসায় নামল শিল্পা-রাজের ১০ বছরের ছেলে ভিয়ান, দাম শুরু ৫ হাজার থেকে)

রাজের আরও দুই সঙ্গীর কথা তাদের আবেদনে জানায় বিরোধী পক্ষ। দাবি, সৌরভ কুশওয়া বলে এক ব্যক্তির সঙ্গে 'আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড' বলে একটি সংস্থা চালাতেন রাজ। হটশটসে ছবি-ভিডিয়ো আপলোড করাই ছিল সেই সংস্থার প্রধান কাজ। সৌরভ এবং রায়ান থর্প বলে এক সহকারীকে এই দিকটি দেখাশোনার দায়িত্ব দিয়েছিলেন রাজ।

(আরও পড়ুন: ‘ইডি কী প্রমাণ করতে চাইছে, বুঝতে পারছি না’, কেন বললেন রাজ কুন্দ্রার আইনজীবী)

শুধু তাই নয়। আবেদনে বলা হয়, রাজের সহকারী কামাতকে দেশ-বিদেশ থেকে নানা যৌন উত্তেজক ভিডিয়ো পাঠানো হত। ইমেলের মাধ্যমে সেগুলি কেনরিল লিমিটেড নামক এক কোম্পানিকে পাঠাতেন তিনি। রাজকে জানিয়েই নাকি চলত এই ভিডিয়ো পাঠানোর কাজ।

বায়োস্কোপ খবর

Latest News

ভেড়ি দখলের চেষ্টার অভিযোগ, বাধা দিতে গিয়ে আক্রান্ত BJP প্রার্থী জগন্নাথ সরকার যে কোনও সময় উচ্চমাধ্যমিকের ফলাফল! মাধ্যমিকের রেজাল্ট কিছুটা পরে, কবে ঘোষণা হবে? আফ্রিদির সঙ্গে সম্পর্কের সমীকরণটা কি তলানিতে এসে ঠেকেছে? মুখ খুললেন খুললেন বাবর সলমনের পর নিশানায় শাহরুখ? আঁটসাঁট নিরাপত্তায় কিং খান, ঘিরে থাকল নিরাপত্তারক্ষীরা চার সমবায় ব্যাঙ্ককে জরিমানা করল রিজার্ভ ব্যাঙ্ক, কারণটা কী? ভোটার কার্ড হারিয়ে গিয়েছে? এগুলি থাকলেই ভোট দিতে পারবেন! কী কী? রইল পুরো তালিকা নিয়োগ দুর্নীতির তদন্তের চিচিং ফাঁক, মিলে গেল সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা ম্যাগির তুলনায় ৫০% বেশি সোডিয়াম ইন্ডিগোর উপমায়! দাবি Food Pharmer-র IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা ‘AI দিয়ে আপনার মুখটাই বদলে দেব, আর লজ্জা পেতে হবে না’, আদিলে বেজায় চটলেন সন্দীপ

Latest IPL News

IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.