বাংলা নিউজ > বায়োস্কোপ > The Archies: উটি থেকে শ্যুটিং সেরে মুম্বই এলেন সুহানা, অগস্ত্য, খুশিরা: রইল ছবি
মুম্বই বিমানবন্দরে সুহানা, অগস্ত্য, খুশি

The Archies: উটি থেকে শ্যুটিং সেরে মুম্বই এলেন সুহানা, অগস্ত্য, খুশিরা: রইল ছবি

  • রবিবার মুম্বই ফিরেছেন। বিমানবন্দরে পাপারাৎজ্জি লেন্সবন্দি করেন সুহানা, খুশি এবং অগস্ত্যকে।

সপ্তাহ খানেক ধরে উটিতে চলছিল জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিস'-এর শ্যুটিং। লোকেশন থেকে একগুচ্ছ ছবি নেটমাধ্যমে শেয়ার করেছিলেন সুহানা খান, খুশি কাপুররা। রবিবার ছবির শ্যুটিং শেষ করে মুম্বই ফিরেছেন ছবির অভিনেতা-অভিনেত্রীরা। এ দিন মুম্বই বিমানবন্দরে পাপারাৎজ্জি লেন্সবন্দি করেন সুহানা, খুশি এবং অগস্ত্যকে।

কালো ফুল হাতা টি-শার্ট এবং কালো প্যান্ট পরে মুম্বই বিমানবন্দরে দেখা যায় শাহরুখ কন্যাকে। তাঁকে ঘিরে ছিল অজস্র পাপারাৎজ্জি ক্যামেরা। তিনি নিজের মতো করে হেঁটে গাড়িতে গিয়ে বসেন। আরও পড়ুন: The Archies: উটিতে শ্যুটিং সেট থেকে ছবি সুহানা-খুশির, মুগ্ধ অনন্য কী বললেন?

অন্যদিকে অগস্ত্য নন্দাকে তাঁর এক বান্ধবীর সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছে। বোন নভ্যা নভেলি নন্দা তাঁকে বিমানবন্দরে রিসিভ করতে আসেন।

এ দিন খুশি কাপুরকেও উটি থেকে ফিরতে দেখা গিয়েছে। খুশিকে নিতে বিমানবন্দরে এসেছিল তাঁর পোষ্য সারমেয়। এ দিন কালো পোশাকের সঙ্গে সাদা জ্যাকেটে দেখা মেলে শ্রীদেবীর ছোট কন্যার।

জোয়া আখতারের সিনেমা ‘আর্চি কমিক্স’-এর বলিউড রিমেক। নেটফ্লিক্সের এই ওয়েব ফিল্মের মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করছেন সুহানা খান, খুশি কাপুর এবং অগস্ত্য নন্দা। নেটফ্লিক্সের অ্যাকশন মিউজিক্যাল ‘দ্য অর্চিস’ ১৯৬০-এর প্রেক্ষাপটে তৈরি। কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের এখন ওটিটি প্ল্যাটফর্মে ভারতীয় ছবির সংস্করণে দেখা যাবে। খুশি এবং সুহানাকে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে।

বন্ধ করুন