বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Panday: বলিউডে ডেবিউর পথে ছোটবেলার বান্ধবী সুহানা, শানায়া! প্রয়োজন আছে অনন্যা পরামর্শের?

Ananya Panday: বলিউডে ডেবিউর পথে ছোটবেলার বান্ধবী সুহানা, শানায়া! প্রয়োজন আছে অনন্যা পরামর্শের?

ছোটবেলার বান্ধবী সুহানা, শানায়ার সঙ্গে অনন্যা

Ananya Panday: দুই সেরা বান্ধবী শানায়া এবং সুহানার বলিউড ডেবিউ করছেন। বান্ধবীর সম্পর্কে মুখ খুললেন অনন্যা পাণ্ডে, কী বললেন..

ছোটবেলা থেকেই অনন্যা পাণ্ডে, সুহানা খান এবং শানায় কাপুরের বেশ গাঢ় বন্ধুত্ব। প্রায়শই নেটমাধ্যমের পাতায় পরস্পরের সঙ্গে ছবি শেয়ার করেন এই স্টার কিডরা। বান্ধবীদের বলিউডে ডেবিউ সম্পর্কে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অনন্যা। 

২০১৯ সালে করণ জোহরের ছবি ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা। সম্প্রতি সাক্ষাৎকারে চাঙ্কি কন্যা জানিয়েছেন, তাঁরা তিন মাথা এক হলে কী কী নিয়ে আলোচনা করেন। ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন সুহানা খান। অন্যদিকে ‘বেধড়ক’ ছবি দিয়ে অভিনয় জগতে পথচলা শুরু করবেন শানায়া কাপুর। 

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মকে দেওয়া সাক্ষাৎকারে অনন্যা জানিয়েছেন, ‘যখনই আমাদের দেখা হয়, আমাদের মধ্যে স্বাভাবিক আলোচনা হয়, ঠিক যেমন তিন বন্ধু যখন দেখা করে এবং কথা বলে। ব্যাপারটা এমন নয়, আমি বসে জ্ঞান দিই। আমার মনে হয়, আমি সেই জায়গায় এখনও পৌঁছাতে পারিনি। আমার ক্ষেত্রে, ওরা আমার সবথেকে ভালো বন্ধু, ওদের সঙ্গে খেলা করে আমি বড় হয়েছি। আমাদের সমীকরণ পাল্টাবে না।’

আরও পড়ুন: হৃতিকের বোনের জন্মদিন, রোশন পরিবারের পারিবারিক ছবিতে সাবা, শেয়ার করলেন পিঙ্কি

অভিনেত্রী আরও যোগ করেছেন, ‘আমি মনে করি না, ওরা আমাকে এক্ষেত্রে গুরুত্ব দেবে। আমার পরামর্শের প্রয়োজন হবে। আমরা একে অপরের কাছ থেকে শিখি এবং একে অপরকে সমানভাবে খেয়াল রাখি। আমার মনে হয় নিজেদের মধ্যে আমাদের কোনও পরিবর্তন হয়নি।’

বলিউডে পা রাখাটা শুধু সময়ের অপেক্ষা সুহানা এবং শানায়ার জন্য। জোয়া আখতারের নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য অর্চিস’ দিয়েই বাবা শাহরুখের পদাঙ্ক অনুসরণ করছেন সুহানা। 'আর্চি কমিক্স'কে পর্দায় আনছেন জোয়া। কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের গল্প উঠে আসবে এই ছবি। সাতটি চরিত্র এবং তাদের জীবনের নানা ঘটনাকে কেন্দ্র করে তৈরি হবে। শাহরুখ কন্যাকে ভেরোনিকার চরিত্রে দেখা যাবে। ২০২৩ সালেই মুক্তি পাবে এই ছবি।

অন্যদিকে, ডেবিউ করার জন্য প্রস্তুত অভিনেতা সঞ্জয় কাপুর এবং মাহিপ কাপুর কন্য়া। প্রযোজক করণ জোহরের হাত ধরে বলিউডে নিজের জার্নি শুরু করতে চলেছে এই স্টার কিড। ছবির নাম ‘বেধড়ক’। ছবির শানায়ার পাশাপাশি অভিনয় করবেন লক্ষ্য এবং গুরফতেহ পিরজাদার। পরিচালনায় শশাঙ্ক খৈতান। ‘বেধড়ক’-এ শানায়ার চরিত্রে নাম নিমৃত। ইতিমধ্যে ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। চলতি বছর ছবির শ্যুটিংও শুরু হবে।

বায়োস্কোপ খবর

Latest News

আগামী ২৪ ঘণ্টায় বর্ষা এন্ট্রি নিচ্ছে কেরলে! বাংলায় কবে থেকে বৃষ্টি?রইল পূর্বাভাস ‘পঞ্চায়েত’ প্রিয়? জেনে নিন আরও কয়েকটি অনুরূপ সিরিজ অবৈধ বিয়ের দায়ে কারাবন্দি ইমরান খানের পাল্টা মামলার রায় অঘোষিতই রইল ক্রিকেট থিমের পোশাকে তাক লাগাচ্ছেন পর্দার মাহি জাহ্নবী 'চরিত্রটা খুব একটা...' ‘হীরামান্ডি’র প্রিমিয়ারের মাসপূর্তিতে কেন এমন বললেন রিচা? দিনে রেকর্ডভাঙা ৫২.৩ ডিগ্রির জ্বালাপোড়া গরমের পর বিকেলে দিল্লিতে স্বস্তির বর্ষণ পাত্তাবং, সান্তুক, লুংচু: হাঁসফাঁস গরমে ভিড় এড়াতে পৌঁছে যান এই অফবিট জায়গায় ‘‌আমি আপনাদের পাশে আছি’‌, হেঁটে স্বামীজির বাড়ি গিয়ে সন্ন্যাসীদের আশ্বাস মমতার কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা IPL 2024: ধোনি দুম করে নেতৃত্ব ছাড়ায় কি তাল কাটে?কেন প্লে-অফে উঠতে পারল না CSK?

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.