বাংলা নিউজ > বায়োস্কোপ > নিউ ইয়র্কের বহুতল অ্যাপার্টমেন্টে বাইরের দৃশ্য উপভোগ করছেন সুহানা, ভাইরাল ছবি
সুহানা খান
সুহানা খান

নিউ ইয়র্কের বহুতল অ্যাপার্টমেন্টে বাইরের দৃশ্য উপভোগ করছেন সুহানা, ভাইরাল ছবি

  • সদ্য সামাজিক মাধ্যমে নিউ ইয়র্কে নিজের অ্যাপার্টমেন্ট থেকে নিজের এই ছবি শেয়ার করেছেন সুহানা খান।

নিউইয়র্কে ফিরে গেছেন অভিনেতা শাহরুখ খান এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের মেয়ে সুহানা খান। নিজের অ্যাপার্টমেন্ট থেকে বাইরের দৃশ্য উপভোগ করার একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন সুহানা। 

ছবিতে সুহানাকে একটি সাদা সোফার ওপর শুয়ে থাকতে দেখা গেছে। পিছন ফিরে শুয়ে বাইরের দৃশ্য উপভোগ করছেন তিনি। কাঁচের জানলার মধ্যে দিয়ে বাইরের দিকে তাকিয়ে শুয়ে রয়েছেন শাহরুখ কন্যা। তার দৃষ্টিভঙ্গির মধ্যে ছিল উচ্চতা, বহুতল বাড়ি এবং মেঘে ঢাকা আকাশ। গাঢ় রঙের টপের সঙ্গে ধূসর প্যান্ট পরে খোলা চুলে ধরা দেন সুহানা। ছবির ক্যাপশন দেননি, শুধুমাত্র সাদা মেঘের ইমোজি দিয়ে পোস্ট করেছেন।

অভিনেত্রী অনন্যা পান্ডে এবং টাইগার শ্রফ, নভ্যা নাভেলি নন্দা, খুশি কাপুর, শানায়া কাপুর এবং আলিয়া কাশ্যপ ছবিটি পছন্দ করেছেন।

সপ্তাহ খানেক আগেই মা গৌরী খানের সঙ্গে পর্তুগালে ছুটি কাটাতে গিয়েছিলেন সুহানা খান। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি। তার আগে, মা গৌরীর সাথে সার্বিয়ায় ছিলেন। বেলগ্রেডে তাঁদের ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছিলেন।

শাহরুখ এবং গৌরির দ্বিতীয় সন্তান সুহানা। তাঁদের আরো দুই ছেলে রয়েছে আরিয়ান এবং আব্রাহাম। নিউ ইয়র্কে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছে শাহরুখ কন্যা। অভিনয়ের প্রতি কিঞ্চিৎ ভালবাসা প্রকাশ করেছেন মেয়ে সুহানা। ইতিমধ্যেই সে তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছে। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।

 

 

বন্ধ করুন