বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Aryan Khan: শাহরুখ-পুত্র আরিয়ানের জন্মদিনে লাভিডাবি পোস্ট অনন্যার, বোন সুহানা দিলেন বিশেষ একটা ছবি

Happy Birthday Aryan Khan: শাহরুখ-পুত্র আরিয়ানের জন্মদিনে লাভিডাবি পোস্ট অনন্যার, বোন সুহানা দিলেন বিশেষ একটা ছবি

আরিয়ানের জন্মদিনে কী লিখল সুহানা-অনন্যা?

২৫ বছরে পা রাখল শাহরুখ পুত্র। সোশ্যালে আরিয়ান খানকে জন্মদিনে শুভেচ্ছাভরা বার্তা সুহানা-অনন্যা পাণ্ডের। 

২৫ বছরে পা রাখলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। খুব জলদি হয়তো বলিউডে এন্ট্রি নেবেন তিনি। তবে বাবা বা বোন সুহানার মতো ক্যামেরার সামনে নয়, আরিয়ান চান ক্যামেরার পিছনে থেকে কাজ করতে। পরিচালক হিসেবে কাজ করতে চান তিনি। খবর আছে, স্ক্রিপ্টও রেডি। একইসঙ্গে এবারের আইপিএলের অকশন থেকে শুরু করে নাইট রাইডার্স টিমের খেলার দিন মাঠে উপস্থিত থাকা, সমস্তটা করেছেন দায়িত্ব নিয়ে।

আরিয়ানের জন্মদিনের শুভেচ্ছা জানালেন বোন সুহানা। সোশ্যাল মিডিয়ায় দাদার সঙ্গে ছবি শেয়ার করে লিখলেন, ‘হ্যাপি বার্থ ডে আমার বড় ভাই আর প্রিয় বন্ধুকে।’ দেখা গেল সোফার উপর একটা গোল্ডেন রিট্রিভারকে কোলে নিয়ে বসে আছেন দুজন। খুব জলদিই শাহরুখের মেয়ে পা রাখবেন বলিউডে। জোয়া আখতারের পরিচালনায় নেটফ্লিক্সের ‘দ্য অর্চিস’ দিয়ে। সেই ছবি দিয়ে লঞ্চ হচ্ছেন আরও দুই স্টার কিড শ্রীদেবী কন্যা খুশি কাপুর আর অমিতাভের নাতি অগস্ত্য নন্দা।

শুভেচ্ছা এল অনন্যা পাণ্ডের থেকেও। ছোটবেলার একটা ছবি শেয়ার করেছেন তিনি। আর লিখেছেন, ‘বেবি আরিয়ানকে মিস করছি। হ্যাপি বার্থ ডে আমার প্রথম এবং সবসময়ের বেস্ট ফ্রেন্ড আরিয়ান।’ এদিকে দিনকয়েক আগেই একটা ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ‘মজা মা’র স্ক্রিনিংয়ে দেখেও পাত্তা দেননি আরিয়ান অনন্যাকে।

অনন্যা আর সুহানার বার্থ ডে ম্যাসেজ আরিয়ানকে। 
অনন্যা আর সুহানার বার্থ ডে ম্যাসেজ আরিয়ানকে। 

দেখা গিয়েছিল চাঙ্কি-কন্যাকে পাশ কাটিয়ে চলে যাচ্ছেন শাহরুখের ছেলে। মুখ দেখে মনে হচ্ছে যেন চেনেনই না তিনি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ অভিনেত্রীকে। শুধু তাই নয়, অনন্যার মুখ দেখা না গেলেও বডি ল্যাঙ্গুয়েজ বলে দিয়েছিল গোটা ঘটনায় হকচকিয়ে গিয়েছেন তিনি। অবশ্য বন্ধুদের মধ্যে মাঝেমাঝে একটু রাগারাগি তো হয়েই থাকে!

 

বন্ধ করুন