বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধুদের সঙ্গে জলকেলিতে মত্ত সুহানা খান, ভাইরাল শাহরুখ কন্যার বিকিনি লুক
আজ ব্লু হ্যায় পানি পানি….
আজ ব্লু হ্যায় পানি পানি….

বন্ধুদের সঙ্গে জলকেলিতে মত্ত সুহানা খান, ভাইরাল শাহরুখ কন্যার বিকিনি লুক

  • নিউ ইর্য়কে সুহানার পুল পার্টি। দেখুন অন্দরের ছবি-

বাংলার মানুষের জন্য আজকের দিনটা ‘সানি সানি’ না হলেও সুহানার ও তাঁর গার্ল গ্যাং-এর এই ছবি দেখে সত্যি মনে পড়বে হানি সিংয়ের জনপ্রিয় গানের লাইন- ‘আজ ব্লু হ্যায় পানি পানি’। সবে ২১-শে পা দিয়েছেন সুহানা, বার্থ ডে-র রেশ যে এখনও কাটিয়ে উঠতে পারেননি মন্নতের রাজকুমারী তা বেশ স্পষ্ট। এবার বন্ধুদের নিয়ে পুল পার্টিতে মাতলেন সুহানা। সুইমিং পুলের মাঝে দাঁড়িয়ে নিজেদের সেরা বিকিনি-মনোকিনিতে পোজ দিল সুহানার বান্ধবীর দল। এই ছবি রীতিমতো ভাইরাল সোশ্যালে। নেটিজেনরা এই ছবি দেখে বলছেন- ‘সত্যি গরম পড়েছে’। 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সেনসেশন সুহানা। স্টার কিডের একাধিক ফ্যানপেজ থেকে এই পুল পার্টির ছবি প্রকাশ্যে এসেছে। ছবিতে পিছনের সারিতে দেখা মিলেছে সুহানার। তাই শাহরুখ কন্যার সুইম স্যুটের ঝলক স্পষ্ট না হলেও এই ছবিতেই মজে রয়েছেন সুহানা ভক্তরা। গত শনিবার ছিল সুহানার জন্মদিন। নিউ ইয়র্কের বাড়িতেই বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে ছিলেন গৌরী তনয়া। 

অন্তর্জালে সবসময়ই আগুন ঝরাচ্ছেন সুহানা খান।বলিউডে পা রাখেননি এখনো, তবুও তাঁর অনুরাগীর সংখ্য়া আকাশা ছোঁয়া। সোমবারই কালো বুক চেরা পোশাকে নেটদুনিয়ায় দ্যুতি ছড়িয়েছেন সুহানা। পালমার ওয়েলস(Palmer Wells) নামে তাঁর এক বান্ধবী সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন। ক্যাপশনে জানিয়েছেন, ‘দ্য লেডিজ’। 

বান্ধবীদের সঙ্গে পার্টি মুডে সুহানা (ছবি ইনস্টাগ্রাম)
বান্ধবীদের সঙ্গে পার্টি মুডে সুহানা (ছবি ইনস্টাগ্রাম)

মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। স্টার কিড হওয়ার দরুণ স্পটলাইট সব সময় সুহানার ওপর থাকে। আপতত নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। তুখোড় ফ্যাশানেবল এই স্টার কিড নিরাশ করেন না ভক্তদেরও। সময়ে সময়ে নিজের ফ্রেমবন্দি মুহূর্ত শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।

হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন, সুহানা অভিনয় করতে চান। সেজন্য তাঁকে তিন-চার বছর অভিনয় শিখতে হবে, যদি সুহানা সত্যিই অভিনয় করতে চান। অভিনেতা এও জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রির তাঁর অনেক বন্ধুই মনে করেন তাঁর ছেলে-মেয়েদের কাল থেকে অভিনয় করা উচিত। তবে তিনি বিশ্বাস করেন পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি, তারপরই কেরিয়ার তৈরিতে মন দেবে সুহানা। 

বন্ধ করুন