বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actress: সুপারস্টার বাবার একমাত্র কন্যা, জল্পনা বচ্চন বাড়ির বউমা হবেন! খুদে মেয়েটি কে বলুন তো?

Bollywood Actress: সুপারস্টার বাবার একমাত্র কন্যা, জল্পনা বচ্চন বাড়ির বউমা হবেন! খুদে মেয়েটি কে বলুন তো?

বলুন তো ছবির ছোট্ট মেয়েটি কে?

Guess Who: ২৪ বছরে পা রাখলেন এই বলি অভিনেত্রী। ইতিমধ্যে একটি সিনেমায় কাজ করে ফেলেছেন। পরেরটিতে শোনা যাচ্ছে বাবার সঙ্গে স্ক্রিনশেয়ার করবেন। ছোটবেলার ছবি দেখে পারলেন চিনতে?

ছবিতে থাকা খুদে মেয়েটি পা রাখল ২৪ বছরে। স্টারকিডদের মধ্যে সবচেয়ে বেশি বড়লোক তিনি। বলিউডে পা রেখেছেন ২০২৩ সালেই। যদিও অভিনয় দিয়ে খুব একটা লোকের মনে দাগ কাটতে পারেননি। এই খুদে মেয়েটি (এখন যদিও আর খুদে নেই!) বাবা সুপারস্টার। বলিউডের বেতাজ বাদশা। ছোট থেকেই তাই অভ্যস্ত লাইমলাইটে। বুঝতে পারছেন তো কার কথা হচ্ছে?

ঠিকই ধরেছেন ছবিটি শাহরুখ খানের ছোট কন্যে সুহানা খানের। যিনি দ্য আর্চিজ দিয়ে অভিনেত্রী হিসেবে নিজের জার্নি শুরু করেন। তবে সেটি এসেছিল ওটিটি-তে। প্রেক্ষাগৃহে সুহানার সিনেমা আসা এখনও বাকি। আর মেয়ের সিনেমা হলের ডেবিউতে সঙ্গ দিচ্ছেন শাহরুখ খান নিজেও। ছবির নাম হতে পারে ‘কিং’।

আরও পড়ুন: এভাবেও বদলে যাওয়া যায়! শুভশ্রীর সঙ্গে সেলফি, এ কী চেহারা হয়েছে রাজের

২০০০ সালের ২২ মে জন্মগ্রহণ করেন সুহানা। দাদা আরিয়ান তাঁর চেয়ে বছর চারেকের বড়। এছাড়া রয়েছে ভাই আব্রামও। তবে সুহানা বাবার নয়নের মণি। আইপিএলের চলতি সিজনে কেকেআরের বেশিরভাগ ম্যাচেই মাঠে দেখা গিয়েছে সুহানা ও আব্রামকে। আশা করা যাচ্ছে, ফাইনালের দিনও তিনি থাকবেন মাঠে।

আরও পড়ুন: প্রথম স্ত্রীকে ধর্ষণ করছে, দেখানো হল ট্রাম্পের বায়োপিকে! কান চলচ্চিত্র উৎসবে দেখানো সিনেমা নিয়ে বিতর্ক

সুহানাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন নভ্যা ও অনন্যা।
সুহানাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন নভ্যা ও অনন্যা।

সুহানাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর বেস্ট ফ্রেন্ড অনন্যা পাণ্ডে লিখলেন, ‘শুভ জন্মদিন আমার প্রিয় মেয়ে। পুরো পৃথিবীতে তোমার মতো আর কেউ নেই। আই লাভ ইউ সুজি (রেড হার্ট ইমোজি)। @suhanakhan2 এই ছবিটি হল সেই বিশেষ মুহূর্তের, যা করতে আমরা সবচেয়ে বেশি যা পছন্দ করি।’

আরও পড়ুন: ‘রণবীরই সন্তানের বাবা তো?’, দীপিকার বেবি বাম্পকে বলা হল ‘ভুয়ো’, নেটপাড়ায় শুরু হৈচৈ

সুহানা খান তাঁর দ্য আর্চিজ সহ-অভিনেকা অগস্ত্য নন্দাকে ডেট করছেন বলে খবর। যিনি অমিতাভ বচ্চনের নাতি। অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চন নন্দার ছেলে। জন্মদিনে অগস্ত্যর কাছ থেকে কোনও বিশেষ বার্তা না এলেও, সুহানাকে শুভেচ্ছা জানালেন অগস্ত্যর দিদি নভ্যা নভেলি নন্দা। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন সুহানা (লাল হৃদয়ের ইমোজি)।’

মুম্বইয়ের বিখ্যাত ধীরুভাই আম্বানি স্কুল থেকে পড়াশোনা শেষ করার পর, সুহানা আরডিংলি কলেজ থেকে স্নাতক হন এবং পরে নিউ ইয়র্ক ইউনিভার্সিটি টিশ স্কুল অফ আর্টসে ভর্তি হন। সেখান থেকেই থিয়েটারে কাজ করা শুরু। ২০১৮ সালেই সুহানা Vogue India-এর কভারে জায়গা করে নেন। মাত্র একটি সিনেমাতে কাজ করলেও একাধিক ব্র্যান্ডের মুখ তিনি। যার মধ্যে রয়েছে মেবিলিন, লাক্স, টিরা। 

একইসঙ্গে তিনি নিজের নামে কিনেছেন আলিবাগে কৃষিজমি। জানা গিয়েছে, সেই জমির দাম ১২ কোটি ৯১ লক্ষ টাকা।

 

বায়োস্কোপ খবর

Latest News

অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন ভোট মিটতেই খরচের খোঁজখবর করতে রাজ্যে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের লেপটে নিলেন বুকের সঙ্গে! হার্দিক আমেরিকায়, কোন পুরুষকে জড়িয়ে নজর কাড়লেন নাতাশা ২১ জুন পর্যন্ত মোতায়েন থাকবে বাহিনী, ভোট পরবর্তী হিংসায় নির্দেশ হাইকোর্টের কথার খেলাপ স্টিম্যাচের, পদত্যাগ করছেন না! সরাতে গেলে ক্ষতিপূরণ প্রায় ৩ কোটি টাকা বাতিল হবে ১৫৬৩ নিট পরীক্ষার্থীর গ্রেস মার্কস, থাকছে ফের টেস্ট দেওয়ার বিকল্প: NTA শিয়রে সংক্রান্তি! হাইকোর্টের শুনানির আগেই আগাম জামিন নিতে আদালতে ছুটলেন সোহম ‘ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশি বয়ানে আর কী কী জানালেন সলমন ভালো হলে নিজেদের ক্রেডিট দেন, খারাপ হলে আমার ঘাড়ে চাপান: শুভেন্দু

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.